নগ্ন হয়ে সঙ্গমের দৃশ্যে সাবলীল হলেও সেক্স কমেডিতে আপত্তি রাধিকার, কারণ জানলে অবাক হবেন


বারবার নিজেকে ভাঙা গড়ার খেলায় মেতে উঠেছেন  রাধিকা আপ্তে। বলিপাড়ার একঝাঁক নায়িকাদের ভিড়ে রাধিকা যেন  সকলের চেয়ে একটু হলেও আলাদা। চরিত্রের জন্য যতটা গভীরে যাওয়া যায় ততটাই যেতে রাজি রাধিকা আপ্তে। তবে 'পার্চড' ছবিতে রাধিকাকে পুরো নগ্ন অবস্থায় আদিল হুসেনের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে দেখেই বয়কটের ডাক উঠেছিল। হাজারো বিতর্কের ঝড় উঠলেও পিছু হঠেনি রাধিকা আপ্তে। তবে সেক্স কমেডির অফার পেলে এবার সেই চরিত্রে অভিনয় করতে রাজি হননি রাধিকা আপ্তে।
 

Web Desk - ANB | Published : Oct 27, 2022 7:15 AM IST

19
 নগ্ন হয়ে সঙ্গমের দৃশ্যে সাবলীল হলেও সেক্স কমেডিতে আপত্তি রাধিকার, কারণ জানলে অবাক হবেন


বি-টাউনের প্রথমসারির অভিনেত্রীর মধ্যে নিঃসন্দেহে বলা যায় রাধিকা আপ্তের নাম। ডি-গ্ল্যাম লুকের বাইরেও সাহসী অভিনেত্রী হিসেবেও যথেষ্ঠ নামডাক রয়েছে রাধিকার।  বরাবরই ভিন্ন ধরনের চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট করতে ভালবাসেন।

29

ডি-গ্ল্যাম লুকের বাইরে যে কোনও সাধারণ চরিত্র-সবেতেই সাবলীল এই তন্বী নায়িকা। একের পর এক ছবিতে অভিনয় করে রীতিমতো দর্শকদের মন জয় করে নিয়েছেন রাধিকা। বলিউডেই সীমাবদ্ধ নেই তিনি। বলি গন্ডি পেরিয়ে  আন্তর্জাতিক  ময়দানেও রীতিমতো জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন রাধিকা আপ্তে। 

39

বারবার নিজেকে ভাঙা গড়ার খেলায় মেতে উঠেছেন  রাধিকা আপ্তে। বলিপাড়ার একঝাঁক নায়িকাদের ভিড়ে রাধিকা যেন  সকলের চেয়ে একটু হলেও আলাদা। চরিত্রের জন্য যতটা গভীরে যাওয়া যায় ততটাই যেতে রাজি রাধিকা আপ্তে। 
 

49


 'পার্চড' ছবিতে রাধিকাকে পুরো নগ্ন অবস্থায় আদিল হুসেনের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে দেখেই বয়কটের ডাক উঠেছিল। হাজারো বিতর্কের ঝড় উঠলেও পিছু হঠেনি রাধিকা আপ্তে। তবে সেক্স কমেডির অফার পেলে এবার সেই চরিত্রে অভিনয় করতে রাজি হননি রাধিকা আপ্তে।
 

59

অন ক্যামেরায় বোল্ড দৃশ্যে অভিনয়ে ছুৎমার্গ থাকলেও সেক্স কমেডিতে কাজ করতে নারাজ রাধিকা। বরুণ ধাওয়ানের সঙ্গে বদলাপুর ছবিতে কাজ করার পর একটি সেক্স কমেডির অফার আসে রাধিকার কাছে , তবে সেই ছবির অফার ফেরান রাধিকা।

69


'বদলাপুর' ছবিতে বিনয় পাঠকের স্ত্রীর চরিত্রে দেখা গিয়েছিল রাধিকাকে। বরুণের হাত থেকে স্বামীর জীবন বাঁচাতে নগ্ন হয়েছিলেন রাধিকা। তারপরই একের পর এক সেক্স কমেডির অফার পেতে থাকেন রাধিকা। তবে সেক্স কমেডিতে অভিনয় করতে রাজি নন নায়িকা।
 

79

রাধিকা সাফ জানিয়েছেন সেক্স কমেডিতে নারী শরীরকে পণ্য হিসেবে তুলে ধরা হয়। যা মেয়েদের জন্য যথেষ্ঠ অবমাননাকরয সেই কারণেই এই ছবির অংশ হতে চান না অভিনেত্রী। আর সেই হিউমারটা আমি নিতে পারি না। তাই সেই ধরনের ছবিতে কাজ করি না।
 

89

রাধিকা আরও বলেন, চিত্রনাট্য পড়লেই জানা যায়,  পরিচালক কী বানাতে চাইছেন, সেখানে কোন ধরনের দৃ্শ্য রয়েছে। যেটা গ্রহণযোগ্য নয়, সেরকম ছবির অংশ আমি  হতে চাই না।

99


রাধিকা এক সাক্ষাৎকারে আরও জানান, আমার ব্যক্তিগতভাবে সেক্স কমেডিতে কোনও আপত্তি নেই। কিন্তু অতীতে যে ধরনের ছবি আমরা দেখেছি সেগুলি মেয়েদের জন্য অবমাননাকর, যেখানে নারী শরীরকে পণ্য হিসেবে তুলে ধরা হয়। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos