'সব দেখা যাচ্ছে', ছবির প্রমোশনে ব্ল্যাক ব্রালেট-এ রাধিকা, মুহূর্তে ট্রোলের শিকার বোল্ডডিভা

অভিনেতা-অভিনেত্রী মানেই পাবলিক ফিগার, তাাঁদের প্রতিটা পদক্ষেপ থাকে সাধারণ মানুষের নখের ডগায়। তাঁদের লুক থেকে শুরু করে সম্পর্ক, এমন কি পরিবারের হাঁড়ির খবরও বাদ পড়ে না তালিকা থেকে। এবার পোশাক বিতর্কে নাম জড়ালো রাধিকা মদনের। 

Jayita Chandra | Published : Sep 10, 2021 6:50 AM IST / Updated: Sep 10 2021, 12:32 PM IST

19
'সব দেখা যাচ্ছে', ছবির প্রমোশনে ব্ল্যাক ব্রালেট-এ রাধিকা, মুহূর্তে ট্রোলের শিকার বোল্ডডিভা

আংরেজি মিডিয়া ছবিতে প্রথম আত্মপ্রকাশ। ইরফান খানের বিপরীতে অভিনয় করে সকলকে তাক লাগিয়েছিলেন এই বলিউডের নবাগতা। তবে বর্তমানে তিনি বেশ জনপ্রিয়। 

29

একের পর এক ছবির প্রস্তাব ইতিমধ্যেই পৌঁচ্ছেছে রাধিকার হাতে। তবে সামনেই তাঁর বিগ প্রজেক্ট। ছবির নাম শিদ্দাত। এরই বিপরীতে ভিকি কৌশলের ভাই আত্ম প্রকাশ করছে বলিউডে। 

39

সানি কৌশলের সঙ্গে বর্তমানে ছবির প্রমোশনে ব্যস্ত রয়েছেন  রাধিকা মোহন। সম্প্রতি সেই প্রমোশনে এসেই বিতর্কের ঝড় তুললেন রাধিকা মদন। পরমে ছিল কালো ব্রালেট। খোলামেলা পোশাকে প্রকাশ্যে আসতেই উঠল বিতর্কের ঝড়। 

49

রাধিকাকে এই লুকে বেশ স্মার্ট লাগলেও নেট দুনিয়া তা মানতে নারাজ। উল্টে ভারতীয় সংস্কৃতি টেনে এক হাত নিলেন রাধিকাকে। কেউ আবার তুলল শরীর দেখানোর প্রসঙ্গ। 

59

রাধিকার ব্ল্যাক ব্রালেট দেখে একজন সাফ মন্তব্য করে বসেন, এ কোন ধরনের পোশাক, সবই তো দেখা যাচ্ছে! একই সুরে কমেন্ট বক্স ভরতে থাকে।

69

আবার কেউ কেই বলে এইভাবেই ভারতীয় সংস্কৃতি রসাতলে যাচ্ছে। স্তনের নিচের বেশ কিছুটা অংশ উন্মুক্ত হয়ে থাকায় বেজায় আপত্তি তোলেন অনেকে। 

79

কেউ কেউ বলেন কাপড়ের কাজই হল শরীরকে ঢাকা। কিন্তু এনাকে দেখো, তোমার থেকে তো গরিব মানুষেরাও ভালো আছে। কেউ আবার বলে এই পোশাক পরে তিনি বেজায় অস্বস্তিতে রয়েছে। 

89

বা যে পোশাক পরে সামলাতে পারবেন না, তা পরেন কেন। ফলে বর্তমানে এই ছবি নেট পাড়ায় হয়ে উঠেছে ভাইরাল। ঝড়ের বেগে তা ছড়িয়ে পড়েছে হাতে হাতে। 

99

রাধিকার বর্তমানে এই ছবি ঘিরে তুঙ্গে থাকা বির্তকই নজর কেড়েছে সকলের। যদিও তা নিয়ে কোনও রকমের মুখ খোলেননি তিনি। তবে এক শ্রেণী আবার বেশ পছন্দ করেছে এই লুক। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos