পরপুরুষের ঘনিষ্ঠ আলিঙ্গন, শরীরে নোংরা স্পর্শ অনুভব করতেই কী করেছিলেন ঐশ্বর্য রাই বচ্চন

ঐশ্বর্যা রাই বচ্চন এবং সলমন খান । বি টাউনের চর্চিত কাপলদের মধ্যে অন্যতম। তাদের প্রেম থেকে ব্রেক আপ সবটাই যেন চর্চিত বিষয়।  সেই গদগদ প্রেম আজ অতীত। শারীরিক নির্যাতন,সন্দেহ,  পরকীয়া, মারধর সব কিছুই সহ্য করতে হয়েছে প্রাক্তন মিস ইন্ডিয়াকে। বলি পরিচালক সুভাষ ঘাইকে নিয়ে ঐশ্বর্যর একটি সাক্ষাৎকার ভাইরাল হয়েছে, যেখানে ঐশ্বর্যকে নিয়ে চমকপ্রদ সত্য প্রকাশ করেছিলেন সুভাষ। বলি অভিনেত্রীর ঐশ্বর্যর সঙ্গে সুভাষের ঘনিষ্ঠ আলিঙ্গনের মুহূর্ত নেটদুনিয়ায় ভাইরাল।

Riya Das | Published : Sep 10, 2021 6:19 AM IST

19
পরপুরুষের ঘনিষ্ঠ আলিঙ্গন,  শরীরে নোংরা স্পর্শ অনুভব করতেই কী করেছিলেন ঐশ্বর্য রাই বচ্চন

বলিউডের প্রথম সারির তাবড় তাবড় অভিনেত্রীরা তাদের ফিল্মি কেরিয়ার শুরু করেছিলেন দক্ষিণী সিনেমা দিয়েই। বলিউডে আসার আগে বেশ কয়েকটি দক্ষিণী ছবিতেই নজর কেড়েছিলেন ঐশ্বর্য। প্রাক্তন বিশ্ব সুন্দরী ঐশ্বর্যা রাই বচ্চনও নিজের কেরিয়ার শুরু করেছিলেন তামিল ছবি দিয়ে। ১৯৯৭ সালে মনিরত্নমের ছবি 'ইরুভার'-এ তাকে প্রথম দেখা গিয়েছিল। 
 

29


বলিউডের প্রাক্তন বিশ্বসুন্দরী। বি-টাউনে একের পর এক অভিনেতার সঙ্গে  বারবার নাম জড়িয়েছে  ঐশ্বর্য রাই বচ্চনের। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে থেকেছেন বচ্চন বধূ। 

39

বলিউডে পা রাখার পর  হাম দিল দে চুকে সানাম, তাল, দেবদাস, তাল, জোশ মহব্বতে, একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন প্রাক্তন মিস ইন্ডিয়া। সমস্ত পরিচালক-প্রযোজকরাই তাদের ছবিতে কাস্ট করতে চাইছিলেন ঐশ্বর্যকে। তাকে নিয়ে  উন্মাদনার শেষ নেয় দর্শকমহলে। 

49

কেরিয়ার যখন মধ্যগগণে,তখনই  'হাম দিল দে চুকে সনম' সিনেমায় সলমন খানের সঙ্গে ডেটিং করছিলেন ঐশ্বর্য। বি-টাউনে তখনও সেভাবে জমি পাকাতে পারেন নি ঐশ্বর্য। অন্যদিকে সলমন বেশ প্রতিষ্ঠিত।

59

কেরিয়ার থেকে ব্যক্তিগত জীবন, সবেতেই সিদ্ধান্ত নিতে শুরু করেন সলমন। পরিচালক সুভাষ ঘাই পরিচালিত   'তাল  ' ছবিতে অফার আসে ঐশ্বর্যর। 

69


কিন্তু সুভাষ ঘাইয়ের সঙ্গে অন্য নায়িকাদের অনেক গসিপই বাজারে ছড়িয়েছিল। সলমন তখন অ্যাশকে ছবিতে কাজ করতে বারণ করে। কিন্তু অ্যাশ সেই ছবি করতে রাজি হন। 

79

ছবিটি বক্স অফিসে হিটও করেছিল। সূত্র থেকে জানা যায় এক পার্টিতে সুভাষ ঘাই ঐশ্বর্যকে নিয়ে এমন কিছু বলেছিলেন যার কারণে সুভাষকে চড় মারেন সলমন।

89

বলিউডে কেরিয়ার  শুরুর সময়েই সুভাষ ঘাইয়ের নজরে পড়েছিলেন ঐশ্বর্য।  'তাল' ছবিতে পছন্দের তালিকায় ৪ অভিনেত্রী লিস্টে থাকলেও ঐশ্বর্যই ছিল তার প্রথম পছন্দ। সুভাষের চোখে ভারতীয় চলচ্চিত্রের সেরা ১০ অভিনেত্রীদের মধ্যে ঐশ্বর্য একজন। এবং তার বিশেষ কিছু বৈশিষ্ট্যের জন্যই সবাই তাকে এত ভালবাসে।

99

 কখনও হাতে হাত দিয়ে ঘনিষ্ঠতা,  কখনও আবার জড়িয়ে ধরে আলিঙ্গনে, একাধিক ঘনিষ্ঠ মুহূর্তে ঐশ্বর্যর সঙ্গে দেখা গিয়েছে সুভাষ ঘাইকে, যা নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া।

Share this Photo Gallery
click me!
Recommended Photos