অনস্ক্রিনে উদ্দাম সঙ্গমে লিপ্ত, নগ্ন হতেও দ্বিধা করেননি এই সাহসী বলি অভিনেত্রীরা

 পোশাক বলতে গায়ে কিছুই নেই। কখনও অর্ধনগ্ন থেকে পুরো নগ্ন। সম্পূর্ণ নগ্ন হয়েই ক্যামেরার সামনে সাবলীল ভাবে  পোজ দিয়েছেন এই লাস্যময়ীরা। চরিত্রের জন্য সব কিছু সম্ভব। চরিত্রকে ফুটিয়ে তুলতে সাহসী পদক্ষেপ নিতে পিছপা হননি এই অভিনেত্রীরা। কখনও গাঢ় চুম্বন আবার কখনও বা অন্তরঙ্গ যৌনতায় ডুব দিয়ে রাতারাতি  ফিল্ম ইন্ডাস্ট্রির লাইমলাইটে চলে এসেছিলেন এই অভিনেত্রীরা। অনেকেই ভাবেই হলিউড অভিনেত্রীরাই শুধু অনস্ক্রিনে নগ্ন হতে দ্বিধা করেন না। তবে বলিউড অভিনেত্রীরাও নগ্ন সাহসী দৃশ্যে অনস্ক্রিনে বাজিমাত করেছেন। নব্বইয়ের দশকের রেখা থেকে রাধিকা আপ্তে, নগ্নদৃশ্যে ঘামঝড়ানো অভিনেত্রীদের দেখে নিন একনজরে।
 

Riya Das | Published : Sep 2, 2020 5:09 AM IST / Updated: Sep 02 2020, 12:35 PM IST

18
অনস্ক্রিনে উদ্দাম সঙ্গমে লিপ্ত, নগ্ন হতেও দ্বিধা করেননি এই  সাহসী বলি অভিনেত্রীরা

রেখাঃ ছবির চিত্রনাট্যের জন্য বহু অভিনেত্রীরাই সাবলীল ভাবে ক্যামেরার সামনে নগ্ন হতে পিছপা হননি। তেমনই একজন হলেন নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রী রেখা। ১৯৯৭ সালে 'আস্থা' সিনেমায় মধ্যবয়সী মহিলার চরিত্রে অভিনয় করেছিলেন। যিনি পরে আড়ম্বরপূর্ণ জীবনের জন্য একজন পতিতালয়ের নারী জীবনকে বেছে নিয়েছিলেন। প্রয়াত অভিনেতা ওম পুরী এবং প্রয়াত অভিনেতা নবীন নিশ্চল-এর সঙ্গে অন্তরঙ্গতার দৃশ্যে শোরগোল ফেলে দিয়েছিলেন।

28

রাধিকা আপ্তেঃ সাহসী ও সুন্দরী অভিনেত্রীর তকমা রয়েছে রাধিকা আপ্তের। নিজের অভিনয় দক্ষতা ও সাহসীকতার জন্য তিনি বরাবরই জনপ্রিয়। ২০১৬ সালে   'পাচর্ড' ছবিতে নজর কেড়েছিলেন রাধিকা। আদিল হুসেনের সঙ্গে রাধিকার নগ্ন দৃশ্য অনেক বিতর্কও তৈরি করেছিল।
 

38

জিনাত আমানঃ ছকভাঙা সাহসী অভিনেত্রীর তকমা রয়েছে জিনাত আমানের। সত্তরের দশকের পর্দাকাঁপানো অভিনেত্রী ব্লাউড ছাড়া স্তন যুগল উন্মুক্ত করে নেটিজেনদের নজর কেড়েছিলেন। ১৯৭৮ সালে  'সত্যম শিবম সুন্দরম ' ছবিতে সাবলীল ভাবেই নিজের সেক্সি শরীর প্রদর্শন করাতে স্বাচ্ছন্দবোধ করেছিলেন।

48

সানি লিওনঃ পর্ণ তারকা থেকে বলিউড অভিনেত্রী পুরুষদের হৃদয়ে ঝড় তুলতে সিদ্ধহস্ত। বলিউডে ডেবিউ করেই   'জিসম ২'-এ তার ঘনিষ্ঠ দৃশ্যের অন্তরঙ্গতা সকলেরই মনে রয়ে যাবে আজীবন।

58

শার্লিন চোপড়াঃ  কোনও এক ম্যাগাজিনের জন্য নগ্ন পোজ দেওয়া প্রথম ভারতীয় অভিনেত্রী হলেন শার্লিন চোপড়া। ২০১৩ সালে   'কামসূত্র' চলচ্চিত্রের জন্য তিনি সম্পূর্ণ নগ্ন হয়েছিলেন। এছাড়াও পরে ইউটিউবেও তা শেয়ার করেছিলেন।

68


মন্দাকিনীঃ  ১৯৮৫ সালে    'রাম তেরি গঙ্গা মেইলি' ছবিতে আলোড়ন ফেলে দিয়েছিলেন অভিনেত্রী মন্দাকিনী।  তার স্নানের দৃশ্য আজও বহুলচর্চিত। সাদা শাড়ি দিয়ে মোড়া তার শরীর স্তনযুগল এখনও বহু পুরুষের ঘুম উড়ায়।
 

78

মল্লিকা শেরওয়াতঃ হট অ্যান্ড সেক্সি নায়িকার তকমা রয়েছে মল্লিকা শেরওয়াতের। ২০০৪ সালে রোম্যান্টিক থ্রিলার ছবি 'মার্ডার'-এ রোম্যান্সে মজেছিলেন মল্লিকা। বলিউডের কিসিং হিরো ইমরান হাশমির সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে সাড়া ফেলে দিয়েছিলেন।

88

এশা গুপ্তাঃ মিস ইন্ডিয়া খেতাব জয়ের পরই ইমরান হাশমীর সঙ্গে  'জন্নত ২'-তে ডেবিউ করেই সাড়া ফেলে দিয়েছিলেন অভিনেত্রী। অন্তরঙ্গ লিপ-লক থেকে নগ্ন দৃশ্যে সাবলীল ভাবেই ক্যামেরায় পোজ দিয়েছিলেন অভিনেত্রী।

 

Share this Photo Gallery
click me!
Recommended Photos