কী মনে হয়েছিল, যখন জানতে পারেন অনুষ্কা অন্তঃসত্ত্বা, খোলসা করলেন বিরাট

সেলেব মহলের হট জুটিদের মধ্যে অন্যতম হলেন বিরুষ্কা। বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা প্রেম পর্ব থেকেই খবরের শিরোনামে। তাঁদের একাধিক পদক্ষেপ নেট দুনিয়ায় ভাইরাল। সম্প্রতি আরও এক সুখবর দিয়ে ভক্তদের নজর কেড়েছেন এই জুটি, তবে সন্তান আসছে, জানতে পেরে কেমন অনুভুতি হয়েছিল, তা এবার খোলসা করলেন বিরুষ্কা...

Jayita Chandra | Published : Sep 2, 2020 3:31 AM IST / Updated: Sep 02 2020, 09:09 AM IST

18
কী মনে হয়েছিল, যখন জানতে পারেন অনুষ্কা অন্তঃসত্ত্বা, খোলসা করলেন বিরাট

সম্প্রতি সুখবর শুনিয়েছেন বিরুষ্কা। লকডাউনে ফ্যামিলি প্লানিং করে ফেললেন এই জুটি। পরিবারে আসছে নতুন সদস্য।

28

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই বার্তা দিয়েই ভাইরাল হয়েছেন বিরুষ্কা। তাঁরা একে অন্যকে ডেটিং করা থেকে শুরু, প্রতিমুহূর্তে সার্ভে লেন্সের আওতায় থাকত এই জুটির প্রমে কাহিনি। 

38

সম্পর্ক নিয়ে প্রকাশ্যে প্রশ্ন করায় মিলছিল না উত্তর বাড়ছিল জল্পনা। সেখান থেকেই ওঠে বিয়ের প্রসঙ্গ। কবে বিয়ে করছে এই জুটি। সেই খবরও মিলেছিল জলদি।

48

বিয়ের পর শুরু হয় প্রশ্ন, কবে মা হতে চলেছেন অনুষ্কা, পরিবার নিয়ে কীভাবছেন এই জুটি। এরই মাঝে একাধিকবার ভাইরালও হয় তাঁদের সন্তান নেওয়ার খবর। 

58

যদিও বিরাট সাফ জানিয়েছিলেন, এমন কিছু সিদ্ধান্ত নিয়ে তিনি তা সাফ জানিয়ে দেবেন। তেমনটাই ঘটে। অনুষ্কা অন্তঃসত্ত্বা জানার পরই সোশ্যা মিডিয়ায় একটি পোস্ট করেন বিরাট। 

68

সম্প্রতি খেলার জন্য দুবাইতে রয়েছেন বিরুষ্কা। বিরাটের সঙ্গে সেখানে পাড়ি দিয়েছেন অনুষ্কা। সেখানেই দেওয়া এক সাক্ষাৎকারে ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা বিরাট। 

78

তাঁর কথায় যখন তাঁরা জানতে পারলেন যে পরিবারে আসছে নতুন সদস্য, তখন মুহূর্তে খুশির হাওয়া বয়েছিল, তাঁদের দুজনেরই মনে হয় তাঁরা চাঁদে রয়েছেন। 

88

এ এক ভিন্ন অনুভুতি, বাবা হচ্ছেন তিনি, জানতে পেরেই ভিষণ খুশি বিরাট, এবার তা প্রকাশ্যে অকপট স্বীকার করলেন । 

Share this Photo Gallery
click me!
Recommended Photos