জেলের বদ্ধ কুটুরিতেই ঠাঁই 'পর্নোগ্রাফি'-তে গ্রেফতার রাজের, ১৪ দিনের হেফাজতে পাঠানো হল শিল্পার স্বামীকে

আদালতেও মিলল না স্বস্তি। ফের বড় ধাক্কা শিল্পার পরিবারে। পর্নকান্ডে গ্রেফতার রাজ কুন্দ্রার পুলিশি হেজাজতের মেয়াদ ২৭ জুলাই পর্যন্ত বেড়েছিল। এবার তৃতীয়বারও ম্যাজিস্ট্রেট কোর্টে রেহাই পেলেন না শিল্পার স্বামী। রাজের পুলিশি হেফাজতের মেয়াদ শেষ হওয়ায় তাকে পেশ করা হয়েছিল ম্যাজিস্ট্রেট আদালতে। কিন্তু তাতেও মিলল না স্বস্তি। আবারও ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হল শিল্পা শেট্টির স্বামীকে। মুম্বই ক্রাইম ব্রাঞ্চের তরফে রাজ কুন্দ্রার কাস্টডি চাওয়া হলেও তা মঞ্জুর করেনি আদালত। আপাতত জেলের বদ্ধ কুটুরিতে দোষীদের সঙ্গে থাকতে হবে  শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে।

Riya Das | Published : Jul 27, 2021 10:44 AM IST

19
জেলের বদ্ধ কুটুরিতেই ঠাঁই 'পর্নোগ্রাফি'-তে গ্রেফতার রাজের, ১৪ দিনের হেফাজতে পাঠানো হল শিল্পার স্বামীকে

১৯ জুলাই স্বামী রাজ কুন্দ্রার পর্নোগ্রাফির শুটিংয়ের ঘটনায় গ্রেফতার হওয়ার পর মানসিকভাবে বিধ্বস্ত শিল্পা শেট্টি। আদালতেও মিলল না স্বস্তি। পর্নকান্ডে গ্রেফতার রাজ কুন্দ্রার পুলিশি হেজাজতের মেয়াদ  ২৭ জুলাই পর্যন্ত বাড়ানো হয়েছিল। 

29


এবার তৃতীয়বারও ম্যাজিস্ট্রেট কোর্টে রেহাই পেলেন না শিল্পার স্বামী। রাজের পুলিশি হেফাজতের মেয়াদ শেষ হওয়ায় তাকে পেশ করা হয়েছিল ম্যাজিস্ট্রেট আদালতে। কিন্তু তাতেও মিলল না স্বস্তি। 

39

আবারও ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হল শিল্পা শেট্টির স্বামীকে। মুম্বই ক্রাইম ব্রাঞ্চের তরফে রাজ কুন্দ্রার কাস্টডি চাওয়া হলেও তা মঞ্জুর করেনি আদালত। আপাতত জেলের বদ্ধ কুটুরিতে দোষীদের সঙ্গে থাকতে হবে  শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে।

49

 
পর্নোগ্রাফি কান্ডে গ্রেফতারিতে অবৈধ এবং বেআইনি বলে দাবি করে হাইকোর্টে জামিনের আবেদন জানিয়েছেন রাজ কুন্দ্রা। গত শুক্রবারের দাখিল করা অভিযুক্তর আর্জি আজই শুনবে হাইকোর্ট। আজ দুপুর আড়াইটে নাগাদ এই মামলার শুনানির সময় ধার্য করা হয়েছে।

59


রাজ কুন্দ্রা জামিনের আবেদনে জানিয়েছেন, তাকে বয়ান রেকর্ডের অছিলানয় ডেকে বিনা কোনও নোটিশে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও তাকে সিআরপিসি ৪১ (এ)-র আওতায় কোনও নোটিশ জারি করা হয়নি।

69

আবেদনপত্রে আরও জানানো হয়েছে, এই মামলায় গত ৫ ফেব্রুয়ারি এফআইআর রেজিস্টার করা হয় এবং ৩রা এপ্রিল চার্জশিট ফাইল করা  হয়। যে কোন সময়েই রাজকে বয়ান রেকর্ডের জন্য পুলিশ ডাকতে পারত এবং সমনে সাড়া না দিলে সেইমতো ব্যবস্থা গ্রহণ করত পুলিশ।

79


পর্নোগ্রাফির চক্রের মাথা যে রাজ, তার যথেষ্ঠ প্রমাণও রয়েছে অভিনেতার কাছে। এই পর্ন ব্যবসা থেকেই নাকি প্রতিদিন ৬-৮ লক্ষ টাকা উপার্জন করতেন রাজ। হাজার হাজার কোটি টাকার লেনদেন এই ব্যবসায় হয়েছে। যার প্রমাণও রয়েছে  মুম্বই পুলিশের হাতে। রাজ কুন্দ্রার বিভিন্ন অ্যাকাউন্ট থেকে ৭.৫ কোটি টাকা বাজেয়াপ্ত  করা হয়েছে।

89

সূত্রের খবর, ২০১৯ সালে ফেব্রুয়ারি মাসে রাজ কুন্দ্রা আর্মস প্রাইম মিডিয়া নামের একটি কোম্পানি প্রতিষ্ঠা করেছিলেন। ছয় মাস পর সেই কোম্পানির আওতায় তৈরি হয় হটশটস নামের ভিডিও অ্যাপটি।
 

99

যদিও পরবর্তীতে লন্ডনের ব্যবসায়ী প্রদীপ বক্সীকে ২৫ হাজার মার্কিন ডলারে এই অ্যাপ বিক্রি করে দেন রাজ। কিন্তু হটশটসের যাবতীয় কাজ চলত রাজের অর্ডারেই। শালীনতার মাত্রা ছাড়াতেই ২০২০ সালের জুন মাসের গুগল প্লে স্টোর এবং অ্যাপেল অ্যাপ স্টোর থেকে বাতিল করে দেওয়া হয় এই অ্যাডাল্ট অ্যাপ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos