গাঢ় চুম্বন থেকে অশ্লীল ছবি বিতর্ক, স্বামীর চেয়ে কোনও অংশেই কম যান না শিল্পা, ফাঁস একগুচ্ছ কেচ্ছা

দীর্ঘ ১৪  বছর পর হাঙ্গামা ২ দিয়ে বড়পর্দায় কামব্যাক করলেও রাজ কুন্দ্রার পর্নোগ্রাফির শুটিংয়ের ঘটনায় গ্রেফতার হওয়ার পর মানসিকভাবে বিধ্বস্ত শিল্পা শেট্টি। তবে এই প্রথমবার নয়, এর আগেও একাধিক কারণে শিরোনামে উঠে এসেছে শিল্পা শেট্টি। বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেত্রী শিল্পা শেট্টি এবং বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারকে নিয়ে টিনসেল টাউন সবসময়েই সরগরম। এছাড়াও এইডসের সচেতনতা প্রচারে রিচার্ডের চুম্বনের ঘটনায় হৈ চৈ পড়ে গিয়েছিল নেটদুনিয়ায়। শিল্পার এই ঘটনাকে কেন্দ্র করে প্রতিবাদের ঝড় উঠেছিল। প্রেম থেকে বিচ্ছেদ, চুম্বন থেকে অশ্লীল ফোটোশুট- বহু বিতর্কে নাম জড়িয়েছে বলিউডের ফিটনেস ফ্রিক শিল্পা শেট্টির।

Riya Das | Published : Jul 31, 2021 4:33 AM IST

111
গাঢ় চুম্বন থেকে অশ্লীল ছবি বিতর্ক, স্বামীর চেয়ে কোনও অংশেই কম যান না শিল্পা, ফাঁস একগুচ্ছ কেচ্ছা

সালটা ১৯৯৩। 'বাজিগর' চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে ডেবিউ করেন শিল্পা। একাধিক ছবিরও জনপ্রিয় মুখ ছিলেন শিল্পা। একটানা দীর্ঘ ১৫ বছর বলিউডে রাজ করেছেন অভিনেত্রী। বলিউডের ফিটনেস ফ্রিক হিসেবে শিল্পা শেট্টি ইতিমধ্যেই জনপ্রিয়।

211

বলিউডের প্রথমসারির তালিকায় বিরাজ করলেও  নবাগতদের ভিড়ে ২০০৬ সালের পর থেকেই তার দাপট কমতে থাকে। বেশিরভাগ আইটেম নম্বরে দেখা যেত শিল্পাকে। দীর্ঘ ১৪  বছর পর হাঙ্গামা ২ দিয়ে বড়পর্দায় কামব্যাক করলেও রাজ কুন্দ্রার পর্নোগ্রাফির শুটিংয়ের ঘটনায় গ্রেফতার হওয়ার পর মানসিকভাবে বিধ্বস্ত শিল্পা শেট্টি।
 

311


তবে এই প্রথমবার নয়, এর আগেও একাধিক কারণে শিরোনামে উঠে এসেছে শিল্পা শেট্টি। বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেত্রী শিল্পা শেট্টি এবং বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারকে নিয়ে টিনসেল টাউন সবসময়েই সরগরম।  তাদের সম্পর্ক গুঞ্জন দীর্ঘদিন ধরে চলেছে। যদিও একাধিক সম্পর্কে নাম জড়িয়েছিল বলিউডের খিলাড়ির।

411


শিল্পা জানিয়েছিলেন, অক্ষয় কুমার শিল্পার সঙ্গে সম্পর্কে থাকাকালীন টুইঙ্কল খান্নাকেও ডেটিং করছিলেন। একসঙ্গে দুজনের সঙ্গে সম্পর্ক চালিয়ে যাচ্ছিলেন অক্ষয়। পরে বিষয়টি জানতে পেরে অবাক হয়ে গেছিলেন শিল্পা। 
 

511

এমনকী অক্ষয় কুমার বিয়ে করারও প্রতিশ্রুতি দিয়েছিলেন শিল্পাকে। কিন্তু পরে শিল্পা  জানতে পারে সে প্রতারণা করছে। অক্ষয় যে তাকে পুরো ব্যবহার করছিল এটা খুব তাড়াতাড়ি ধরে ফেলেছিলেন শিল্পা। প্রেম থেকে বিচ্ছেদ বহু বিতর্কে নাম জড়িয়েছে শিল্পার।

611



২০০৭ সালে এইডস নিয়ে একটি সচেতনতা প্রচারে যোগ দিয়েছিলেন শিল্পা শেট্টি। সেই অনুষ্ঠানে আমেরিকার অভিনেতা রিচার্ড গেরেও উপস্থিত ছিলেন। সেই মঞ্চেই আচমকা সকলকে অবাক করে শিল্পাকে জড়িয়ে ধরে ক্রমাগত চুমু খেতে শুরু করেন রিচার্ড।

711

 

 এই ঘটনায় হৈ চৈ পড়ে গিয়েছিল নেটদুনিয়ায়। শিল্পার এই ঘটনাকে কেন্দ্র করে প্রতিবাদের ঝড় উঠেছিল। এতটাই উচ্চ  পর্যায়ে পৌঁছেছিল যে শিল্পা ও রিচার্ডের কুশ পুতুলও পোড়ানো হয়। রাজস্থান কোর্ট থেকে তাদের গ্রেফতারির নির্দেশও দিয়েছিল। যদিও সুপ্রিম কোর্ট পরে তা খারিজ করে দেয়।
 

811

এখানেই শেষ নয়। ২০০২ সালে আন্তর্জাতিক রিয়্যালিটি শো 'বিগ ব্রাদার'-এ সুযোগ পেয়ে চর্চায় উঠে এসেছিলেন ভারতীয় তারকা শিল্পা শেট্টি। সেই প্রতিযোগিতায় বিজয়ীও হন শিল্পা শেট্টি। কিন্তু সেখানেও বর্ণবিদ্বেষের শিকার হতে হয়েছিল।
 

911

২০০৬ সালে ফের শিরোনামে আসেন শিল্পা শেট্টি। রিমা সেন এবং শিল্পা শেট্টি দুজনের নামেই অশ্লীল ফোটোশ্যুট করার অভিযোগ উঠেছিল। জামিন অযোগ্য ধারায় গ্রেফতার পরোয়ানা জারি করেছিল মাদুরাই কোর্ট। যদি আদালত শিল্পাদের পক্ষেই রায় দেয়।
 

1011

 ২০০৯ সালে ২২ নভেম্বর ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেছেন শিল্পা। বিয়ের ১২ বছর কেটে গেলেও ফের আলোচনার শীর্ষে উঠে এসেছেন শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রা। তাদের সম্পর্কের শুরু থেকেই বিতর্ক।  শিল্পা শেট্টি এবং রাজ কুন্দ্রার প্রেম থেকে বিবাহ পুরোটাই যেন কন্ট্রোভার্সি।
 

1111

আবারও ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হল শিল্পা শেট্টির স্বামীকে। মুম্বই ক্রাইম ব্রাঞ্চের তরফে রাজ কুন্দ্রার কাস্টডি চাওয়া হলেও তা মঞ্জুর করেনি আদালত। আপাতত জেলের বদ্ধ কুটুরিতে দোষীদের সঙ্গে থাকতে হবে  শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos