Shilpa-Raj :'পর্নোগ্রাফি কান্ডে আমায় ফাঁসানো হয়েছে, আমি নির্দোশ', প্রথমবার মুখ খুললেন শিল্পার স্বামী রাজ

বলি অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে নিয়ে সরগরম বলি ইন্ডাস্ট্রি। ১৯ জুলাই পর্নোগ্রাফি কান্ডে গ্রেফতার হয়েছিলেনস্বামী রাজ কুন্দ্রা। তারপর থেকেই খবরের শিরোনামে ছিল রাজের পর্নোগ্রাফি কান্ডে। পর্নকান্ডে গ্রেফতার হওয়ার পর প্রায় ২ মাস পর জামিন পেয়েছিলেন বলি অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। ৫০ হাজার টাকা বন্ডের বিনিময়ে মুক্তি পেয়েছিলেন পর্নকান্ডে অভিযুক্ত রাজ কুন্দ্রা। বিতর্ক এড়াতে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টও মুছে ফেলেন রাজ। এই প্রথমবার পর্নোগ্রাফি কান্ডে মুখ খুললেন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা।

Riya Das | Published : Dec 21, 2021 10:06 AM IST / Updated: Dec 21 2021, 03:37 PM IST

19
Shilpa-Raj :'পর্নোগ্রাফি কান্ডে আমায় ফাঁসানো হয়েছে, আমি নির্দোশ', প্রথমবার মুখ খুললেন শিল্পার স্বামী রাজ

পর্নকান্ডে গ্রেফতার হওয়ার পর প্রায় ২ মাস পর জামিন পেয়েছিলেন বলি অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra) । ৫০ হাজার টাকা বন্ডের বিনিময়ে মুক্তি দেওয়া হয়েছিল পর্নকান্ডে অভিযুক্ত রাজ কুন্দ্রাকে।  তারপর থেকে সেভাবে আর দেখা যায়নি রাজকে। এমনকী বিতর্ক এড়াতে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টও মুছে ফেলেন রাজ কুন্দ্রা।

29

১৯ জুলাই স্বামী রাজ কুন্দ্রার (Raj Kundra)  পর্নোগ্রাফির শুটিংয়ের ঘটনায় গ্রেফতার হওয়ার পর থেকেই  মানসিকভাবে বিধ্বস্ত ছিলেন শিল্পা শেট্টি। রাজের গ্রেফতারির পর থেকেই  নিজেকে সোশ্যাল  মিডিয়া থেকে প্রায় গুটিয়ে নিয়েছিলেন শিল্পা শেট্টি। তবে ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরেছেন শিল্পা।

39

এই প্রথমবার পর্নোগ্রাফি কান্ডে মুখ খুললেন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra)  । রাজ জানিয়েছেন,   তিনি এতদিন চুপ করেছিলেন এবং তার নীরবতাকে দুর্বলতা বলে মনে করা হচ্ছে এবং তার বিষয়ে নানা ভুঁয়ো কথা ছড়ানো হয়েছে।

49

 রাজ কুন্দ্রা (Raj Kundra) বলেছেন, আমি প্রথমেই বলতে চাই, আমি কখনওই পর্ন ছবি তৈরি করা, ও ছড়িয়ে পড়ার কাজের সঙ্গে যুক্ত ছিলাম না। এটা পুরোপুরি ডাইনি শিকারের মতো ছিল। এবং পুরো বিষয়টি বিচারাধীন ছিল তাই কিছু ব্যাখা করতে পারিনি।

59

 শিল্পার (Shilpa Shetty)  স্বামী আরও বলেন আমি পুরোপুরি ট্রায়ালের জন্য প্রস্তুত। বিচারব্যবস্থার উপর আমার পুরোপুরি আস্থা রয়েছে। সত্যিটা খুব শীঘ্রই সামনে আসবে। তবে এটা খুবই দুর্ভাগ্যজনক ইতিমধ্যেই আমাকে দোষী সাব্যস্ত করা হয়েছে। এর জন্য  আমি (Raj Kundra)এবং আমার পরিবার খুবই খারাপ সময়ের মধ্য দিয়ে গিয়েছি।

69

রাজের (Raj Kundra) মতে, পর্নকান্ডে আমাকে নিয়ে যেভাবে ট্রোল করা হচ্ছে তাতে অনেকেই মনে করছেন আমি লজ্জায় মুখ লুকোচ্ছি। কিন্তু এটা একদমই ভুল। আমি লজ্জায় মুখ লুকাচ্ছি  না। আশা করি মিডিয়া ট্রায়ালে আর আমার কোনও গোপনীয়তা লঙ্ঘণ করা হবে না।

79

রাজ (Raj Kundra) আরও বলেন, সবকিছুর উর্ধ্বে আমার পরিবার। আর কোনও কিছুরই গুরুত্ব নেই। প্রত্যেকটা মানুষেরই সম্মানের সঙ্গে বেঁচে থাকার অধিকার রয়েছে আমিও সেটাই চাই। শুধু তাই নয়, আমার এই বিবৃতিটা পড়ার জন্য ধন্যবাদ।

89

তবে দীর্ঘদিন জেলবন্দি থাকার পর রাজের (Raj Kundra) সঙ্গে সম্পর্কের সমীকরণটা অনেকটাই বদলেছে। অবশেষে স্বামীর জামিনে কিছুটা হলেও স্বস্তি পেয়েছেন শিল্পা শেট্টি (Shilpa Shetty) ।

99

জামিন পাওয়ার পর শিল্পার সঙ্গে দেখা গেছে স্বামী রাজ কুন্দ্রাকে (Raj Kundra) । বলি অভিনেত্রী শিল্পা শেট্টির হিমাচল ট্রিপ ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায় যেখানে শিল্পার (Shilpa Shetty)  হাত ধরেই মন্দিরে পুজো দিতে গিয়ে টুইনিং হলুদ পোশাকে নজর কেড়েছিলেন রাজ কুন্দ্রা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos