Malaika-Arjun Wedding : ২০২২ সালেই বিয়ের পিঁড়িতে মালাইকা-অর্জুন, ভবিষ্যৎবাণী ফাঁস তারকা জ্যোতিষীর

বলিউডে বিয়ের রেশ যেন এখনও কাটছে না। একের পর এক হাইপ্রোফাইল বিয়ের আসর বসছে বি-টাউনে। ভিক্যাট জুটির বিয়ের রেশ এখনও তুঙ্গে। এরপরই রণবীর-আলিয়ার বিয়ের খবরেই সরগরম বলিপাড়ায়। এর মধ্যেই টিনসেল টাউনে সবথেকে চর্চিত কাপল মালাইকা আরোরা ও অর্জুন কাপুরের সম্পর্ক নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। ২০২২ সালেই নাকি বিয়ের যোগ রয়েছে মালাইকা-অর্জুনের। ভাগ্য গণনা করে ভবিষ্যৎবাণী জানিয়ে দিলেন  বিখ্যাত তারকা জ্যোতিষী।

Riya Das | Published : Dec 21, 2021 5:58 AM IST

19
Malaika-Arjun Wedding : ২০২২ সালেই বিয়ের পিঁড়িতে মালাইকা-অর্জুন, ভবিষ্যৎবাণী ফাঁস তারকা জ্যোতিষীর

বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা (Malaika Arora) এবং অর্জুন কাপুরের   (Arjun Kapoor)  সম্পর্ক নিয়ে সর্বদাই সরগরম বলিপাড়া। বয়স যত বাড়ছে ততই যেন রোম্যান্টিক হচ্ছেন মালাইকা আরোরা। তার হটনেসে কুপোকাত ভক্তরা।

29

 বলিউডে বিয়ের মরশুমের মধ্যে এবার টিনসেল টাউনে সবথেকে চর্চিত কাপল মালাইকা আরোরা (Malaika Arora)  ও অর্জুন কাপুরের (Arjun kapoor) সম্পর্ক নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। 

39


দীর্ঘদিন ধরেই একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন  (Malaika Arora)  মালাইকা-অর্জুন (Arjun Kapoor) । পার্টি থেকে ডিনার ডেট সর্বত্রই একসঙ্গে দেখা যায় তাদের। কিছুদিন আগেই মলদ্বীপ থেকে ঘুরে এলেন মালাইকা ও অর্জুন। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

49

এবার অর্জুন মালাইকার বিয়ের খবরে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। ২০২২ সালেই নাকি বিয়ের যোগ রয়েছে  (Malaika Arora)  মালাইকা-অর্জুনের (Arjun Kapoor)। ভাগ্য গগণা করে ভবিষ্যৎবাণী জানিয়ে দিলেন  বিখ্যাত তারকা জ্যোতিষী।

59

 তারকা জ্যোতিষী ও ফেস রিডার জগন্নাথ গুরুজি এবার ভাগ্য গণনা করলেন অর্জুন ও মালাইকার। তবে শুধু ভাগ্য গণনা নয়, মুখ দেখেই তিনি জানিয়েছেন,   (Malaika Arora)  মালাইকা ও অর্জুনের (Arjun Kapoor) বন্ডিং খুবই ভাল। একে অপরকে ভরসা করেন এবং বিশ্বাস করেন।

69


তিনি আরও বলেছেন, অনেক আপস অ্যান্ড ডাউনের মাঝেও তারা একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। কারণ মালাইকা   (Malaika Arora)  সবসময় বিচারবুদ্ধি দিয়ে সিদ্ধান্ত নেয় এবং অর্জুন সবকিছু আবেগ দিয়ে ভাবে। আর এই বিপরীত স্বভাবের জন্যই তাদের মধ্যে এত মিল।

79


তারকা জ্যোতিষী ও ফেস রিডার জগন্নাথ গুরুজি জানিয়েছেন,   (Malaika Arora)   মালাইকা ও অর্জুন (Arjun Kapoor)  খুব শীঘ্রই নিজেদের সম্পর্কে সিদ্ধান্ত নেবেন। শুধু তাই নয় ২০২২ সালেই তাদের বিয়ের যোগ রয়েছে বলেও জানিয়েছেন তারকা জ্যোতিষী।

89


বয়স যত বাড়ছে ততই যেন রূপের ছটা ঠিকরে বেরোচ্ছে।  বয়স ৪৮ কোটায় হলে চাবুক শরীরে মালাইকার হট আদায় কুপোকাত ভক্তরা (Malaika Arora) । সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের ধরে রাখতে তার জুড়ি মেলা ভার।
 

99

অর্জুন কাপুরের (Arjun Kapoor)সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা  (Malaika Arora)। কবে সাতপাকে বাঁধা এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা সেভাবে এখনও মুখ খোলেন নি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos