Rajkumar-Patralekhaa Wedding : ১১ বছরের প্রেমের পরিণতি, বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন রাজকুমার-পত্রলেখা

বলিউডের অন্দরমহলে কান পাতলেই শোনা যাচ্ছিল বিয়ের পিঁড়িতে বসছেন বলি অভিনেতা রাজকুমার রাও ও পত্রলেখা পাল। শেষমেষ গত সোমবার অর্থাৎ ১৫ ডিসেম্বর পরিণতি পেল দীর্ঘ ১১ বছরের সম্পর্ক। দিনকয়েক আগেই ফিল্মি কায়দায় রাজকুমারের এনগেজমেন্টের ভিডিও ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায় । তখন থেকেই বিয়ের গুঞ্জন তুঙ্গে। এবার সমস্ত গুঞ্জনে জল ঢেলে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন রাজকুমার ও পত্রলেখা। চন্ডীগড়েই বসেছিল বিয়ের আসর।

Riya Das | Published : Nov 16, 2021 3:43 AM IST / Updated: Nov 16 2021, 09:17 AM IST

19
Rajkumar-Patralekhaa Wedding : ১১ বছরের প্রেমের পরিণতি, বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন রাজকুমার-পত্রলেখা

বলিউডে বিয়ের মরশুম। চলতি বছরে বলিউডে বসতে চলেছে একাধিক বিয়ের আসর। এবার পরিণতি পেল দীর্ঘ ১১ বছরের সম্পর্ক।  রাজকুমার (Rajkumar Rao) ও পত্রলেখার (Patralekhaa Paul) বিয়ের গুঞ্জন নিয়ে দীর্ঘদিন ধরেই জল্পনা চলছে।  সমস্ত গুঞ্জনে জল ঢেলে ১৫ ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন রাজকুমার ও পত্রলেখা। চন্ডীগড়েই বসেছিল বিয়ের আসর।

29

গত শনিবারই বাগদান সেরেছিলেন বলিউডের  জনপ্রিয় অভিনেতা (Rajkumar Rao)  রাজকুমার রাও ও পত্রলেখা পাল। ১৩ নভেম্বর রাজকীয়ভাবে এনগেজমেন্ট পর্ব সারলেন রাজকুমার ও পত্রলেখা (Patralekhaa Paul) । ইতিমধ্যেই নেটদুনিয়ায় রাজকুমারের প্রি-ওয়েডিং পার্টির ছবি এবং এনগেজমেন্টের ভিডিও ভাইরাল হয়েছে। যা এখন নেটদুনিয়ার হটকেক।

39

ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব ও পরিবারের উপস্থিতিতেই চারহাত এক হল (Rajkumar Rao) রাজকুমার ও পত্রলেখার (Patralekhaa Paul)  । তবে পুরো বিষয়টিই মিডিয়ার আড়ালে রেখেই করতে চেয়েছিলেন রাজকুমার ও পত্রলেখা। অতিমারির কথা মাথায় রেখেই নাকি ছিমছাম আয়োজন করেছেন এই প্রেমিক জুটি।

49

বিয়ের পর সদ্য বিবাহিত স্ত্রী-য়ের সঙ্গে প্রথম ফোটো শেয়ার করে রাজকুমার (Rajkumar Rao) ইনস্টাগ্রামে লিখেছেন, 'অবশেষে ১১ বছরের ভালবাসা, বন্ধুত্ব, রোম্যান্সের পর আমি আমার জীবনের সবকিছুর সঙ্গে আবদ্ধ হলাম। আমার আত্মার সাথী, আমার প্রিয় বন্ধু, আমার পরিবার। তোমার স্বামী হিসেবে পরিচিত পাওয়ার থেকে আমার কাছে আজ আর কোনও খুশিই বড় নয়। চিরকাল আর তারপরেরও তুমি পত্রলেখা'।

59


অন্যদিকে স্বামী  রাজকুমারের (Rajkumar Rao) এই পোস্ট দেখা মাত্রই কমেন্ট  করেছেন পত্রলেখা (Patralekhaa Paul)। কমেন্টে পত্রলেখা লিখেছে, 'আমি কাঁদছি না, তোমরা কাঁদছ। অনেক শুভেচ্ছা'। ঝড়ের গতিতে রাজকুমার ও পত্রলেখার ভালবাসার পোস্ট ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

69

নিজের সোশ্যাল মিডিয়াতেও বিয়ের ছবি শেয়ার করেছেন রাজকুমারের স্ত্রী পত্রলেখা (Patralekhaa Paul)। যার ক্যাপশনে লিখেছেন, 'আজ আমি আমার জীবনের সবকিছুর সাথে বিয়ে করলাম'। পত্রলেখার পোস্টে ভালাবাসা উজাড় করে দিয়েছেন বলি তারকারা। সঙ্গে জানিয়েছেন আগামী দিনের নতুন পথচলার শুভেচ্ছা।

79

  লাল বেনারসি, মাথায় লাল ওড়না, মাঙ্গটিকা, লাল ও সাদা কলকানাকে বড় নথ পরে সনাতনী সাজে নববধূকে দেখে মুগ্ধ অনুরাগীরা। অন্যদিকে ঘিয়ে রঙের শেরওয়ানি ও তার সঙ্গে গোলাপী ওড়না ও লাল পাগড়িতে নজর কেড়েছেন রাজকুমার (Rajkumar-Patralekhaa Wedding)।  দুজনকে দেখে ভক্তরা ভালাবাসা উজাড় করে দিয়েছেন।

89

'লাভ সেক্স অউর ধোকা' ছবিতেই রাজকুমারকে প্রথম দেখে পত্রলেখা (Rajkumar-Patralekhaa Wedding)। শুধু তাই নয় ও রকম অদ্ভুত একটি চরিত্রে রাজকুমারকে দেখে ওরকমই ভাবেন পত্রলেখা। কিন্তু পত্রলেখাকে একটি বিজ্ঞাপনেই প্রথম দেখে রাজকুমার। তখন তাকে বিয়ে করার ইচ্ছা জাগে রাজকুমারের।

99

তারপর থেকেই প্রেমের শুরু। দীর্ঘ ১১ বছর ধরে একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন বলি অভিনেত্রী পত্রলেখা ও রাজকুমার রাও। এবার  দুই পরিবারের সন্মতিতেই  চারহাত এক হল (Rajkumar-Patralekhaa Wedding) এই প্রেমিক জুটির। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos