Kajol-Ajay Relationship- লাভগুরু হয়ে উঠল প্রেমিক, কাজলের অজয়ের সম্পর্কের শুরুতেই টুইস্ট

অজয় দেবগণ ও কাজলের মধ্যে থাকা সম্পর্ক বেশ পছন্দ করে ভক্তরা। এদের মধ্যে যেমন রয়েছে যেমন এক রোম্যান্টিক সম্পর্কের সমীকরণ, তেমনই নানা ওঠা পড়ার মাঝে দিয়ে এরা গেলেও, কখনও ফিরে তাকাতে হয়নি দুই স্টারকে। তবে শুরুটা ছিল সম্পূর্ণ ভিন্ন। 
 

Jayita Chandra | Published : Nov 15, 2021 9:57 AM IST

19
Kajol-Ajay Relationship- লাভগুরু হয়ে উঠল প্রেমিক, কাজলের অজয়ের সম্পর্কের শুরুতেই টুইস্ট

হালচালের সেটে প্রথম সাক্ষাৎ। তারপর থেকেই কাজল (kajol) ও অজয়ের (Ajay Devgn) বন্ধুত্ব তৈরি হয়। তবে প্রথম অবস্থায় একে অন্যের সঙ্গে প্রেম (Relationship) এটা তাঁরা মেনেই নেননি। এমন কি কাজল তখন রীতিমত প্রেম করছে।

29

তিনি স্টার, যার ফলে জীবনে প্রস্তাব কম পাননি। শাহরুখ-কাজল জুটিও তখন হিট। এমনই পরিস্থিতিতে কী করতেন অজয়-কাজল দেখা করে। প্রেম নিয়ে চলত জল্পনা। কোনও প্রেমকই ঠিক সহ্য হত না কাজলের। কিছু না কিছু সমস্যা থেকেই যেত।

39

মন খুলে কাকে বলবে বুঝতে পারতেন না। তখনই তিনি বেছে নেন অজয়কে। তাঁর কাছে অজয় ছিলেন গুরুজির মত। অর্থাৎ লাভগুরু, যে সব সমস্যা নিয়ে খুলে কথা বলতে জানে। তাই কাজলও মন দিয়ে উপদেশ নিতেন।

49

এভাবেই গড়াতে থাকে বন্ধুত্ব। তৈরি হয় বিশ্বাস, আর সেখান থেকেই ভরসা। কবে যে তা প্রেমে পরিণত হয় তাঁরা বুঝতে পারেননি। এমনই এক পরিস্থিতিতে দুজনেই বাড়িতে নিজেদের মনের কথা জানিয়েছিলেন। কিন্তু লাভ হয়নি কাজলের।

59

বাড়ির সকলের মত ছাড়াই বসতে হয় বিয়ের পিঁড়িতে। যদিও কেটে গিয়েছে ২২ বছর, তাঁদের সম্পর্কে এখনও কোনও আঁচ আসেনি। অজয় দোবগণ ও কাজল, বলিউডের এই পাওয়ার কপিল, এক কথায় বলতে গেলে একে অন্যকে চোখে হারায়। কিন্তু কেমন তাঁদের সম্পর্কের সমীকরণ। একাধিক অনুষ্টানে বা প্রকাশ্যে তাঁদের আচরণ দেখেই অনুমান করাটা সহজ।

69

অজয় দেবগণ ও কাজলের মধ্যে থাকা বন্ধুত্বপূর্ণ সম্পর্কই যেন এক কথায় সকলের নজর কাড়ে। এক কথায় বলতে গেলে দুই উল্টো স্বভাবের স্টার জুটি। একদিকে অজয় দেবগণ যেমন ইন্ট্রোভার্ট, লাজুক, কথা বলতে ভাবেন, তেমনই টকেটিভ ও সকলের সঙ্গে মিলে মিশে থাকেন কাজল।

79

বলিউডে কোনও পার্টি বা কোনও অনুষ্ঠান খুব একটা পছন্দ করেন না অজয় দেবগণ। যানও খুব কম। বলিউডে কোনও পার্টি বা কোনও অনুষ্ঠান খুব একটা পছন্দ করেন না অজয় দেবগণ। যানও খুব কম।

89

তেমনই একবার কফি উইথ কারণে কাজল-অজয় জুটি হাজির হয়েছিলেন। নানা কথায় উঠে আসে একাধিক তথ্য়। সেখানেই অজয়ের একটি কথা শুনে বেজায় খেপে ওঠেন কাজল। কী বলেছিলেন তিনি-

99

কাজলকে প্রশ্ন করেছিলেন করণ জোহার, বর্তমানে কোন অভিনেতার সঙ্গে মানাবে কাজলকে, পাল্টা উত্তর দিয়ে বসেন অজয়। বলেন ও মায়ের ভূমিকাতে! এই কথা শুনে রীতিমত চটে যান কাজল। হাত বাড়িয়ে দেন জুতোর দিকে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos