অশ্লীল পোশাকে নরেন্দ্র মোদীর ছবি, স্তনযুগল দান করা, কন্ট্রোভার্সি ক্যুইন রাখির সেরা বিতর্ক

হেট হার অর লাভ হার, ইউ ক্যানোট ইগনোর হার। এই ইংরেজি কথাটি যেন অক্ষরে অক্ষরে মিলে যায় রাখি সাওয়ান্তের সঙ্গে। তাঁর ইউনিক ব্যক্তিত্ব নিয়ে তিনি আজও বিনোদন জগতের পরিচিত কন্ট্রোভার্শিয়াল ক্যুইন। তিনি কী করছেন, কী বলছেন, কোথায় যাচ্চেন, সবই যেন মিম মেটিরিয়াল। যদিও রাখি প্রথমদিকেই একেবারেই এমন অদ্ভুত আচরণ করতে না। বরং যেকোনও সাক্ষাৎকারে খানিক রেখে হলেও স্বাভাবিকভাবেই কথা বলতেন। তবে যত দিন যাচ্ছে তাঁর ব্যক্তিত্ব যেন আরও হাস্যকর হয়ে উঠছে। তাঁর জন্মদিনে অন্যতম বিতর্কগুলি আজও সেরা। 

Adrika Das | Published : Nov 25, 2020 10:03 AM IST

18
অশ্লীল পোশাকে নরেন্দ্র মোদীর ছবি, স্তনযুগল দান করা, কন্ট্রোভার্সি ক্যুইন রাখির সেরা বিতর্ক

মিকা সিংয়ের সঙ্গে একটি পার্টিতে জোর করে তাঁকে চুমু খাওয়া নিয়ে সাংঘাতিক বিতর্ক সৃষ্টি করেছিলেন রাখি। তাঁর অভিযোগ ছিল, মিকা জোর করেই তাঁর সঙ্গে চুম্বনে লিপ্ত হয়েছিলেন।

28

নরেন্দ্র মোদীর ছবি নিজের পোশাকে বিভিন্ন জায়গায় ছেপে মারাত্মক বিতর্কের মুখে পরেছিলেন রাখি। প্রধানমন্ত্রীর ছবি তাঁর খোলামেলা পোশাকে চারিপাশে ছড়িয়ে ছিল যা অশ্লীল মনে হয় একাধিক মানুষের কাছে। 

38

প্লাস্টির সার্জারির বিষয় তিনি আর পাঁচজন অভিনেতা, অভিনেত্রীর মত রাখঢাক রাখেননি। বরং খোলাখুলি বলেছিলেন যে জিনিস ভগবান দিতে পারে না তা ডাক্তার দেয়। 

48

রাখি নিজের স্তনযুগল দান করা নিয়েও একটি ভিডিও পোস্ট করেছিলেন। তিনি জানান, "আমি আমার দুই অনমোল রতনকে মেয়েদের জন্য দান করে দিয়ে যেতে চাই।"

58

২০১২ সালে তাঁর একটি বাথরুম ভিডিও লিক হয়। যা তাঁকে নিমেষের মধ্যে সংবাদ শিরোনামে তুলে আনে। এবং বহুদিন তিনি চর্চার মধ্যেই ছিলেন।

68

পরবর্তী কালে আরও একটি ভিডিও লিক হয়। সেখানে তিনি ভ্যানিটি ভ্যানে কিংবা চেঞ্চিং রুমে পোশাক বদলাচ্ছেন। সেই ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডয়ায়।  

78

রাখি এক সময় দীপক কালালের সঙ্গে বিয়ে করেছেন বলে দাবি করেন। যদিও সকলের কাছে এ অজানা নয়, যে তিনি প্রতিটি পদক্ষেপই লাইমলাইটের জন্যই ফেলেন। 

88

আত্মহত্যাকে বন্ধ করার উপায়। প্রত্যেক বাড়ি থেকে সিলিং ফ্যান সরিয়ে দাও। এমনটাই বলেছিলেন রাখি। প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়ের মৃত্যুর পর রাখি এমনই মন্তব্য করেছিলেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos