সামনেই রাখি, কি পড়বেন ভেবে পাচ্ছেন না? টিপস নিন এই পাঁচ বলি-নায়িকার থেকে

সামনেই আসছে রক্ষা বন্ধন, এটি ভারতের সবচেয়ে প্রিয় উৎসবগুলির মধ্যে একটি। এটি এমন একটি দিন যা সম্পূর্ণ এবং এককভাবে একটি ভাই এবং বোনের ভালবাসা এবং বন্ধনের জন্য উত্সর্গীকৃত। রক্ষা বন্ধনের উৎসবের আর মাত্র কয়েকদিন বাকি, সব বোনেরা ইতিমধ্যেই তাদের ভাই বা দাদার জন্য রাখির প্রস্তুতি শুরু করে দিয়েছে। তাঁদের বোনের জন্য মিষ্টি এবং চকোলেট কেনা থেকে শুরু করে উপহার কেন শুরু করে দিয়েছে দাদারা। বোনরাও তাঁদের ভাইদের দিনটিকে সমানভাবে বিশেষ মনে করার জন্য সমস্ত প্রচেষ্টা নেয়। আর যেহেতু এটি একটি উৎসব, তাই অনুষ্ঠানের পোশাকও হতে হবে ঐতিহ্য অনুযায়ী। বেশিরভাগ মহিলাই অনুষ্ঠানে এথনিক বা ট্র্যাডিশনাল পোশাক পরতে পছন্দ করেন। এবং যদি আপনি এমন একজন হন যার প্রথম পছন্দ শাড়ি, তাহলে এই পাঁচটি বলিউড সুন্দরীর পোশাক থেকে টিপস নিতেই পারেন।
 

Abhinandita Deb | Published : Aug 5, 2022 6:35 AM IST

15
সামনেই রাখি, কি পড়বেন ভেবে পাচ্ছেন না? টিপস নিন এই পাঁচ বলি-নায়িকার থেকে

জাহ্নবীর ওয়ার্ডর্ব শুধু স্টাইলিসব গাউন বা ড্রেসেই ভর্তি নয়, সেখানে খুব সুন্দর সুন্দর শাড়ি ও রয়েছে। জাহ্নবীর এই প্যাস্টেল গ্রীন কালারের এথনিক শাড়িটির মতন শাড়ি আপনি  রাখিতে পড়ার জন্য অবশ্যই বেছে নিতে পারেন। 

25

শাড়ির ক্ষেত্রে এখন নানারকম প্রিন্ট সবসময়েই খুব ট্রেন্ডিং,সে আপনি প্রথম শাড়ি পড়ছেনবা ১০০ বার পড়ে ফেলেছেন, প্রিন্ট সবসময়েই 'ইন', তাই এই রক্ষা বন্ধনে কি ধরনের শাড়ি পড়বেন যদি ভাবছেন, তবে ইশা গুপ্তার মতন বোল্ড প্রিন্ট আপনিও বেছে নিতে পারেন।
 

35

গাঙ্গুবাই-প্রচারের সময় থেকেই আলিয়ার শাড়ি লুক গুলি দারুন নজর কেড়েছে, আলিয়ার শাড়ি কালেকশন ও যথেষ্ট প্রশংসিত হয়েছে। আলিয়ার 'গাঙ্গুবাই'-এর প্রচারের থেকে যে কোনো একটি শাড়ি-লুককে আপনি এই দিনটিতে পড়ার জন্য বেছে নিতে পারেন।
 

45

লাল রঙের শাড়ি সবসময়েই বাজিমাত করে ,বিশেষত সেতাজ ডি সিকুইন্ড ওয়ার্ক হয়। সুহানা খানকে একটি সিকুইন্ড লাল শাড়িতে দারুন দেখাচ্ছিল, যার বর্ডারে ও আঁচলে সূক্ষ জড়ির কাজ রয়েছে। শাড়িটি ট্র্যাডিশনাল-মডার্ন লুকের জন্য পারফেক্ট।
 

55

আপনি যদি জড়ির কাজ বা এমব্রয়ডারি ক্যারি করতে কম্ফোর্টেবল নন, তাহলে শানায়ার এই শাড়ি টির ধরনের শাড়ি ট্রাই করতে পারেন। একটি ডুয়েল টোনের সিল্কের শাড়ি বেছে নিন তার সঙ্গে একটি গর্জিয়াস ব্লাউজ পড়ুন। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos