সর্বনাশ,শুকিয়ে কাঠ রানা দগ্গুবতি, বিয়ের ৩ মাসের মধ্যেই কঠিন রোগে আক্রান্ত অভিনেতা

বাহুবলীর ভল্লালদেব মানেই জিম করা সুঠাম চেহারা, পেশীশক্তি, এবং রাগি মুখটাই যেন সকলের সামনে ভেসে ওঠে। যার রাগে ভয়ে কাটা ধরেছিল দর্শকমনে। লকডাউনের মধ্যেই মে মাসের ২১ তারিখ চুপিসারে আংটি বদল সেরে নিয়েছিলেন বাহুবলি  অভিনেতা রানা দগ্গুবতি। কিন্তু বিয়ের ৩ মাস কাটতে না কাটতেই শুকিয়ে কাঠ হয়ে গেছেন অভিনেতা। হাড় জিরজিরে চেহারা দেখে চোখ কপালে ভক্তদের। এ কী হল রানার। জটিল রোগে আক্রান্ত হয়েছেন অভিনেতা, যা প্রকাশ্যে আসা মাত্রই উদ্বেগ বাড়ছে।
 

Riya Das | Published : Nov 24, 2020 4:06 AM IST

18
সর্বনাশ,শুকিয়ে কাঠ রানা দগ্গুবতি, বিয়ের ৩ মাসের মধ্যেই কঠিন রোগে আক্রান্ত অভিনেতা


নিজের হবু স্ত্রীর ছবিও শেয়ার করে বাগদানের খবরটি অভিনেতা রানা নিজেই তার টুইটারে জানিয়েছিলেন। পেশায় ইন্টিরিয়র ডিজাইনার মিহিকা বাজাজের সঙ্গেই গাটছড়া বেঁধেছেন ভল্লালদেব।

28


দক্ষিণী সুপারস্টার রানা দগ্গুবতি ফের শিরোনামে। বিয়ের ৩ মাস কাটতে না কাটতেই শুকিয়ে কাঠ হয়েছেন অভিনেতা। হাড় জিরজিরে চেহারা দেখে চোখ কপালে ভক্তদের।

38

অনেকদিন আগে অভিনেতার অসুস্থতার খবর রটেছিল, যে তার কিডনি বিকল হয়ে গিয়েছে, শুধু তাই নয়, তার কিডনি প্রতিস্থাপন করতে হবে। যদিও সে সময় গুজব বলে তা উড়িয়ে দিয়েছিলেন রানা।

48

তারপর থেকে রানার শরীর ক্রমশ খারাপ হতে শুরু করে। বিয়ের ছবিতেও সেই ছাপ দেখা গেছে। সুঠাম চেহারা ভেঙে একেবার হাড় বেরিয়ে গেছিল রানার।

58

অবশেষে একটি চ্যাট শো-তে এসে নিজের অসুস্থতা নিয়ে মুখ খুলেছেন অভিনেতা। অভিনেত্রী ও রানার বান্ধবী সামান্থা আক্কিনেনির জনপ্রিয় চ্যাট শো শ্যাম-জ্যাম এ নিজের অসুস্থতা কথা স্বীকার করেছেন রানা।

68

জটিল রোগে আক্রান্ত রানা দগ্গুবতি। নিজের শরীরের কথা বলতে গিয়ে কেঁদেও ফেলেন রানা এবং সামান্থাও নিজেকে আটকাতে পারেননি।

78

রানা জানিয়েছেন, জীবন যখন সামনের দিকে এগোতে চায়, তথনই থামার বোতাম হঠাৎই চলে আসে। ব্লাড প্রেসার, হার্টের সমস্যা, কিডনি ফেলিওর যেখানে ৭০ শতাংশ স্ট্রোকের সম্ভাবনা রয়েছে এবং ৩০ শতাংশ মৃত্যুর ঝুঁকি রয়েছে।

88

রানার এই চেহারা দেখে ভক্তরা আগেই অনুমান করেছিল যে অভিনেতার কিছু একটা হয়েছে। এবার তা প্রকাশ্যে আসতেই উদ্বেগ বেড়েছে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos