কাউন্টডাউন শুরু, ফাঁস হল বিয়ের তারিখ, কবে ছাদনাতলায় বসছে রণবীর-আলিয়া, অতিথি কারা জানেন

শুরু হয়ে গিয়েছে কাউন্টডাউন। আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। টিনসেল টাউনের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে বিয়ের জল্পনা। চলতি মাস এপ্রিলেই  চারহাত এক হচ্ছে রণবীর আলিয়া। শুটিংয়ের ব্যস্ততার মধ্যেই চারহাত এক হবে রণবীর-আলিয়ার। যদিও পরিবারের সূত্রে শিলমোহর না পড়লেও বলিউডের  ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে,  এপ্রিল মাসেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন রণবীর আলিয়া। চেম্বুরে কাপুর ফ্যামিলির ঐতিহ্যবাহী বাড়িতেই বসছে বিয়ের আসর। সেখানেই সাত পাকে বাঁধা পড়বেন রণবীর ও আলিয়া জুটি। আগামী ১৭ এপ্রিল সাতপাকে বাঁধা পড়তে চলেছেন রণবীর-আলিয়া। তবে বলিপাড়ার অন্যান্য তারকার মতো ডেস্টিনেশন ওয়েডিং করছেন না তারা। কাপুর ও ভাট পরিবারের লোকজনদের নিয়েই ঘরোয় ভাবেই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন রালিয়া জুটি। পরিবার ও আত্মীয় স্বজন ছাড়াও প্রিয় বন্ধুরাও উপস্থিত থাকছেন রণবীর-আলিয়ার বিয়েতে।  বিয়ে উপলক্ষ্যে ব্যাচেলর পার্টির আয়োজন করছেন, কারা উপস্থিত থাকছেন পার্টিতে, জেনে নিন একনজরে।
 

Riya Das | Published : Apr 5, 2022 6:56 AM IST

111
কাউন্টডাউন শুরু, ফাঁস হল বিয়ের তারিখ, কবে ছাদনাতলায় বসছে রণবীর-আলিয়া, অতিথি কারা জানেন

রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া। বলিউডের অন্দরমহলে কান পাতলেই রণবীর-আলিয়ার বিয়ের কথা শোনা যাচ্ছে। কিন্তু আদৌ যে কবে বিয়ের পিঁড়িতে বসবেন তা নিয়েই সকলেই চিন্তিত। কারণ  রণবীর কাপুরের ক্যাসেনোভা ইমেজ সকলেরই জানা। যদিও আলিয়াও কম কিসে   (Ranbir Kapoor-Alia Bhatt Wedding)। রাজকীয় বিয়ের সাক্ষী কবে হতে চলেছে বলিউড, এই দিকেই আপতত তাকিয়ে রয়েছে সকলেই। 

211

বিয়ের সাজো সাজো রব বলিউডে। এর মধ্যেই রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া। বলিউডের অন্দরমহলে কান পাতলেই রণবীর-আলিয়ার বিয়ের কথা শোনা যাচ্ছে। ইতিমধ্যেই নাকি বিয়ের তোড়জোড়ও শুরু করে দিয়েছে কাপুর পরিবার। চলতি মাস এপ্রিলেই  চারহাত এক হচ্ছে রণবীর আলিয়া   (Ranbir Kapoor-Alia Bhatt Wedding) । 

311

শুটিংয়ের ব্যস্ততার মধ্যেই চারহাত এক হবে রণবীর-আলিয়ার। যদিও পরিবারের সূত্রে শিলমোহর না পড়লেও বলিউডের  ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে,  এপ্রিল মাসেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন রণবীর আলিয়া। চেম্বুরে কাপুর ফ্যামিলির ঐতিহ্যবাহী বাড়িতেই বসছে বিয়ের আসর। সেখানেই সাত পাকে বাঁধা পড়বেন রণবীর ও আলিয়া জুটি   (Ranbir Kapoor-Alia Bhatt Wedding) ।

411

বলিউড সূত্র বলছে, আগামী ১৭ এপ্রিল সাতপাকে বাঁধা পড়তে চলেছেন রণবীর-আলিয়া। তবে বলিপাড়ার অন্যান্য তারকার মতো ডেস্টিনেশন ওয়েডিং করছেন না তারা। কাপুর ও ভাট পরিবারের লোকজনদের নিয়েই ঘরোয় ভাবেই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন রালিয়া জুটি   (Ranbir Kapoor-Alia Bhatt Wedding)। 

511


১৯৮০ সালে কাপুরদের চেম্বুরের ঐতিহ্যবাহী পৈতৃক বাড়ি আর কে হাউজেই বসছিল ঋষি কাপুর ও নীতু কাপুরের বিয়ের আসর। সেই পৈতৃক বাড়িতেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। আপতত বিয়ের আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তমহল   (Ranbir Kapoor-Alia Bhatt Wedding) । 

611

পরিবার ও আত্মীয় স্বজন ছাড়াও প্রিয় বন্ধুরাও উপস্থিত থাকছেন রণবীর-আলিয়ার বিয়েতে।  এছাড়াও বিয়ে উপলক্ষ্যে ব্যাচেলর পার্টির আয়োজন করছেন রণবীর কাপুর,  কারা উপস্থিত থাকছেন পার্টিতে, তাও প্রকাশ্যে এসেছে। জানা গিয়েছে রণবীরের ছোটবেলার বন্ধু ও কয়েকজন ঘনিষ্ঠ সহকর্মীরাই উপস্থিত থাকছেন ব্যাচেলর পার্টিতে   (Ranbir Kapoor-Alia Bhatt Wedding) ।

711

শোনা যাচ্ছে, রণবীরের ব্যাচেলর পার্টিতে উপস্থিত থাকতে চলেছেন অর্জুন কাপুর, আদিত্য রয় কাপুর, অয়ন মুখোপাধ্যায় সহ ছোটবেলার অনান্য বন্ধুরা। তবে ঠিক কবে এই ব্যাচেলর পার্টির আয়োজন করেছেন তার দিনক্ষণ জানা যায়নি   (Ranbir Kapoor-Alia Bhatt Wedding)।

811

বি-টাউনের  বহুল চর্চিত বিয়ে নিয়ে চর্চার শেষ নেই। নানা কানাঘুষোর মধ্যেই রণবীর ও আলিয়ার বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন কাপুর পরিবারের প্রবীণ সদস্য রণবীর কাপুরের জেঠু রণধীর কাপুর। বলিউডের বর্ষীয়াণ অভিনেতার মন্তব্য নিয়ে জোর চর্চা শুরু হয়েছে টিনসেল টাউনে (Ranbir Kapoor-Alia Bhatt Wedding)।

911


প্রথমসারির সংবাদমাধ্যমকে বলিউডের বর্ষীয়াণ অভিনেতা জানিয়েছেন, আমি আপাতত মুম্বইতে নেই। বিয়ের ব্যাপারে আমি কিছু  শুনিনি (Ranbir Kapoor-Alia Bhatt Wedding)। যদি আমার বাড়িতে একটা বিয়ের শুভ কাজ হয়, তাহলে আমাকে কেউ না কেউ ফোন করে পুরো বিষয়টা জানাতো, এটা আমি নিশ্চিত।

1011

রণবীর -আলিয়ার বিয়ে নিয়ে গতবছরও নানা তথ্য উঠে এসেছিল। কিন্তু শেষমেষ চারহাত এক হয়নি। অন্যদিকে মেহেন্দি আর্টিস্ট বীণা নাগড়া জানিয়েছেন, এখনও পর্যন্ত আমার সঙ্গেও কেউ যোগাযোগ করেনি। দিনকয়েক আগেই তো আলিয়ার সঙ্গে দেখা হয়েছিল তখনও বিয়ে নিয়ে কোনও কথা হয়নি  (Ranbir Kapoor-Alia Bhatt Wedding) ।
 

1111

এককথায় বলতে গেলে, (Ranbir kapoor)  রণবীর আলিয়ার ( Alia Bhatt) বিয়ে এখন মাথাব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে সংবাদমাধ্যমের। পাপারাৎজিদের মুখে এখন একটাই কথা, কবে বিয়ের  পিঁড়িতে বসছেন তারা। তবে শুধু  তারকা জুটি নয়, পরিবারের সদস্যরাও ছাড় পাচ্ছেন না   (Ranbir Kapoor-Alia Bhatt Wedding) । 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos