বোল্ড দৃশ্যে রণবীরের সঙ্গে ঘনিষ্ঠ ঐশ্বর্য, ভাঙতে বসেছিল বচ্চন পরিবার

ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে একাধিক তারকার যেন নাম জড়িয়েছে, ঠিক তেমনটাই গ্রাফ রণবীর কাপুরের। অভিনেতা, সহজেই দুর্বল হয়ে পড়েন অভিনেত্রীদের ওপর। তেমনটাই কী ঘটতে চলেছে ঐশ্বর্যের সঙ্গে! এমনই কী কিছু আঁচ করেছিল বচ্চন পরিবার! কেন এই ছবি ঝড় তুলেছিল ঐশ্বর্যর জীবনে!

Jayita Chandra | Published : Apr 6, 2020 8:17 AM IST / Updated: Apr 06 2020, 07:47 PM IST

110
বোল্ড দৃশ্যে রণবীরের সঙ্গে ঘনিষ্ঠ ঐশ্বর্য, ভাঙতে বসেছিল বচ্চন পরিবার
ঐশ্বর্যর সঙ্গে অভিষেকের বিয়ের পর থেকেই সম্পর্ক ঘিরে একাধিকবার জল্পনা উঠেছিল তুঙ্গে। তবে অ্যায় দিল হ্যায় মুশকিল ছরি শ্যুটে তা ভয়াবহ আকার ধারণ করে।
210
রণবীর কাপুরের সঙ্গে এই ছবিতে কাজ করতে দিতে নারাজ ছিলেন অভিষেক। প্রথম থেকেই বচ্চন পরিবারের সকলে বাধা দিয়েছিলেন ঐশ্বর্যকে।
310
তবে ঐশ্বর্য মনে করেছিলেন তাঁর কেরিয়ারে এটা একটা নয়া মোড় হতে পারে, তাই পরিবারের অমত থাকা সত্ত্বেও তিনি প্রস্তাব গ্রহণ করেছিলেন।
410
তবে শুরুতে সবই ঠিক ছিল। কয়েকদিন পরই শুরু জল্পনা। ছবিতে ছিল বেশ কয়েকটি বোল্ড সিন। সেই দৃশ্যের শ্যুট শুরু হতেই ঘটে বিপত্তি।
510
অ্যায় দিল হ্যায় মুশকিল ছবিতে প্রথমবার অভিনয় করতে দেখা গিয়েছিল ঐশ্বর্য রাই বচ্চন ও রণবীর কাপুরকে। এই জুটিকে বেশ মানায় পর্দায়। তবে ছবির প্রস্তাব আসতেই রেগে গিয়েছিলেন জয়া।
610
ছবির শ্যুটিং-এ ঘনিষ্ঠ হতে হয়েছিল রণবীর ও ঐশ্বর্যকে। একাধিক বোল্ড দৃশ্যে ধরা দিয়েছিলেন অভিষেক ঘরণী।
710
এর ফলেই বিপাকে পড়েন ঐশ্বর্য। পর্দার সামনে থাকা কেমিস্ট্রি সকলের সামনে উঠে আসে। ছবি এক কথায় সুপার হিট। কিন্তু ততক্ষণে নয়া ঝড় উঠেছে ঐশ্বর্যর জীবনে।
810
অভিষেক এক কথায় স্পষ্ট করেদেন তিনি মোটেই ঐশ্বর্যের এই ছবিতে খুশি নন। কিন্তু রণবীরের সঙ্গে কোনও সম্পর্কের জল্পনাতেই জড়িয়ে পড়েননি ঐশ্বর্য।
910
তবুও এই ছবি ঐশ্বর্যর কেরিয়ারে নতুন মোড় আনল কী না, তা স্পষ্ট হওয়ার আগেই অভিনেত্রীর ব্যক্তিগত জীবনে আসে নতুন অধ্যায়। টালমাটাল পরিস্থিতি বিবাহ বিচ্ছেদের মুখে গিয়ে দাঁড়ায়।
1010
অবশেষে পরিস্থিতি সামলে নেন ঐশ্বর্য, এরপর থেকে ঐশ্বর্যকে এই ধরনের চরিত্রে অভিনয় করতে আর দেখা যায়নি। এখন অভিনেত্রীর হাতে কয়েকটি ছবির প্রস্তাব থাকলেও পরিবারের অনুমতি ছাড়া তিনি তা গ্রহণ করতে খবর একটা ইচ্ছুক নন।
Share this Photo Gallery
click me!
Recommended Photos