স্ত্রী আলিয়া ও হবু সন্তানের জন্য বড় সিদ্ধান্ত নিলেন রণবীর, জানলে খুশি হবেন আপনিও

মা হওয়ার হিড়িক পড়েছে টিনসেল টাউনে। তার মধ্যে আলিয়াকে নিয়ে জল্পনার শেষ নেই। কারণ বিয়ের মাস দুয়েক যেতে না যেতেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন আলিয়া ভাট। জুন মাসেই মা হওয়ার সুখবর দিয়েছেন আলিয়া। খুব শীঘ্রই মা হচ্ছেন আলিয়া ভাট।  অন্তঃসত্ত্বা আলিয়া ভাটকে নিয়ে চর্চা যেন থামবার নয়। হবু মা আলিয়ার প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। গত বুধবারই আলিয়ার বেবি শাওয়ারের অনুষ্ঠান হয়ে গেল। এবার হবু মা ও সন্তানের জন্য বড় সিদ্ধান্ত নিলেন রণবীর কাপুর। যা শুনে আপনিও খুশি হবেন।  

Riya Das | Published : Oct 6, 2022 7:02 AM IST

110
স্ত্রী আলিয়া ও হবু সন্তানের জন্য বড় সিদ্ধান্ত নিলেন রণবীর, জানলে খুশি হবেন আপনিও

বলিউড কাপলদের মধ্যে সর্বদাই নজর কাড়েন রণবীর কাপুর ও আলিয়া ভাট। আলিয়া ভাটকে নিয়ে চর্চার শেষ নেই। গত বুধবারই আলিয়ার বেবি শাওয়ারের অনুষ্ঠান হয়ে গেল। এবার হবু মা ও সন্তানের জন্য বড় সিদ্ধান্ত নিলেন রণবীর কাপুর।

210

চলতি বছরের শেষেই মা হতে চলেছেন আলিয়া ভাট । এবার পরিবারে আগত সন্তানের যাতে কোনও অসুবিধা না হয় তার জন্য বড় সিদ্ধান্ত নিলেন হবু বাবা রণবীর কাপুর। সূত্রের খবর,এবার একটা লম্বা ছুটি নিতে চলেছেন রণবীর কাপুর।

310

প্রতিবেদন সূত্রে জানা গিয়েছে, অক্টোবরের মাঝামাঝি সময়ে অ্যানিমেল-এর শ্যুটিং শুরু করবেন রণবীর কাপুর। এবং ছবির কাজ জলদি শেষ করতে চাইছেন রণবীর, এবং তারপরই একটা লম্বা বিরতি নেবেন বলিউডের হবু বাবা।

410

লাভ রঞ্জনের এই ছবির কাজ শেষ হলেই হাতে আর কোনও ছবি নেই রণবীর কাপুরের। অন্যদিকে জি লে জারা ছবির পর আলিয়ারও ঝুলিতে কোনও কাজ নেই। আপাতত নতুন সদস্যকে স্বাগত জানাতে সমস্তরকম প্রস্তুতি নিচ্ছেন বলি কাপল।

510

 

কাপুর পরিবার আলিয়ার হবু সন্তানের জন্য বেশ ধুমধাম করেই বেবি শাওয়ারের আয়োজন করেছিল। আলিয়ার বোন শাহিন ভাট, ননদ করিনা কাপুর,  করিশ্মা কাপুর এবং প্রিয় বান্ধবী আকাঙ্খা রঞ্জন ও অনুষ্কা রঞ্জন এই দিনটিতে একসঙ্গে জড়ো হয়েছিলেন। এছাড়াও আলিয়ার ছোটবেলার বান্ধবী সহ নভ্যা নভেলি নন্দা, শ্বেতা বচ্চন, আরতি শেট্টিরাও অভিনেত্রীর বেবি শাওয়ারের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন।


 

610

প্রেগন্যান্ট হওয়ার পর থেকে চেহারায় পরিবর্তন ধরা পড়েছে। চোখে-মুখে স্পষ্ট ফুটে উঠেছে মাতৃত্বের আভা। ওজনও বেশ খানিকটা বেড়েছে। বরাবরই ফ্যাশন স্টেটমন্টে তাবড় তাবড় তারকাদের টেক্কা দেন আলিয়া। 

710

সম্প্রতি সংবাদমাধ্যমে  গোপন কথা ফাঁস করেছেন হবু মা আলিয়া ভাট। সংবাদমাধ্যমের প্রশ্নে আলিয়া বলেন, রণবীর সবসময়েই আমার যত্ন নেয়। তবে যদি জিজ্ঞেস করেন ও আমার পা টিপে দেয় কিনা, তাহলে এর উত্তর না । তবে আমাকে বিশেষ মনে করানোর জন্য ও অনেক কিছু করে। প্রেগন্যান্ট হওয়াার পর তা আরও বেশি করে।

810

প্রেগন্যান্ট হওয়ার পরও তিনি থেমে নেই। বরং অন্তঃসত্ত্বাতেও পাল্লা দিয়েও তিনি নজর কাড়ছেন। তবে কবে  আসতে চলেছে চার আসন্ন সন্তান তা জানা যায়নি। তবে সর্বশেষ প্রতিবেদন থেকে জানা গেছে চলতি বছরের ডিসেম্বরেই আসতে চলেছে আলিয়ার সন্তান।

910

দীর্ঘ পাঁচ বছরের সম্পর্কে থাকার পর বিয়ে করেছেন রণবীর আলিয়া। প্রতি মুহূর্তে যেন চোখে হারান আলিয়াকে। বিয়ের মাস দুয়েক যেতে না যেতেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন আলিয়া ভাট। জুন মাসেই মা হওয়ার সুখবর দিয়েছেন আলিয়া। খুব শীঘ্রই মা হচ্ছেন আলিয়া ভাট।  

1010

বি-টাউনের স্পটলাইটে রয়েছেন আলিয়া ভাট। কারণ শীঘ্রই তিনি মা হবেন। তবে প্রেগন্যান্ট অবস্থাতেও ফ্যাশন স্টেটমেন্টে নজির গড়ছেন আলিয়া ভাট। বেবিবাম্প নিয়ে আলিয়ার ফ্যাশন চমকে দিচ্ছে ফ্যাশন বোদ্ধাদের। চলতি মাসের ১৪ এপ্রিল, বৃহস্পতিবার  দীর্ঘদিনের জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos