বাবা চলে যেতেই মাকে একা রেখে আলিয়াকে সঙ্গ দিচ্ছেন রণবীর, রোষের মুখে নেটিজেনদের

দীর্ঘ ৪০ বছরের বিবাহিত জীবনে প্রেম, বিয়ে, বিতর্কে ছেদ ঘটেছে। জীবন-মৃত্যুর মুখোমুখি দাঁড়িয়ে আজ একে অপরের থেকে আলাদা। ঋষির মৃত্যুতে নীতু যেন বড্ডই একা হয়ে গেলেন।  গতকালই স্মরণসভা ছিল ঋষি কাপুরের। পরিবারের ঘনিষ্ঠ লোকজন এবং পরিজনদের নিয়েই এই ১৩ দিনের স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। সেই স্মরণ সভার ছবি সোশ্যাল মিডিয়ায় আসতে না আসতে ট্রোলের মুখে পড়েছেন ঋষি পুত্র রণবীর কাপুর। বাবার মৃত্যুর কয়েকদিন যেতে না যেতেই আবারও পেজ থ্রি-র শিরোনামে চলে এসেছেন রণবীর, জানুন কেন।

Riya Das | Published : May 13, 2020 1:42 PM IST

112
বাবা চলে যেতেই মাকে একা রেখে আলিয়াকে সঙ্গ দিচ্ছেন রণবীর, রোষের মুখে নেটিজেনদের

ঋষি যেন আজও রয়ে গেছে সকলের মনে। তার অকালমৃত্যু এখনও পর্যন্ত মেনে নিতে পারছে না কেউই।

212


কাপুর পরিবারও এখনও পর্যন্ত ঋষির মৃত্যু শোক কাটিয়ে উঠতে পারেননি। এরই মধ্যে ১৩ দিনের স্মরণ সভা অনুষ্ঠিত হয়ে গেল কাপুর পরিবারে।

312

পরিবারের ঘনিষ্ঠ লোকজন, আত্মীয়-স্বজনদের নিয়েই এই সভার আয়োজন করা হয়েছিল। স্মরণ সভায় নীতু কাপুর, রণবীর কাপুর, ঋদ্ধিমা কাপুর, আলিয়া ভাট সহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

412


সম্প্রতি স্মরণসভার বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যা প্রকাশ্যে আসতেই নেটিজেনদের রোষের মুখে পড়েছেন অভিনেতা।

512

স্মরণ সভায় করিশ্মা কাপুরকেও দেখা গেছে।

612

অন্যান্য আত্মীয়-স্বজনদের মতোই বাবার স্মরণ সভায় বান্ধবী আলিয়ার সঙ্গে হাজির হন রণবীর কাপুর। যা প্রকাশ্যে আসতেই ক্ষেপে গেছেন নেটিজেনরা।

712


বাবা চলে যাওয়ার কয়েকদিনের মধ্যেই কেন তিনি মা নীতু এবং দিদি ঋদ্ধিমাকে ছেড়ে চলে গেছেন এই প্রশ্নই বারবার উঠে আসছে।

812


লকডাউনের মধ্যে হাজারো সমস্যা কাটিয়ে দিল্লি থেকে যদি ঋদ্ধিমা মায়ের কাছে ছুটে চলে আসতে পারে তাহলে তিনি কেন থাকছেন না, এই নিয়ে রোষের মুখে পড়েছেন রণবীর।

912

যদি লকডাউনের শুরু থেকেই প্রেমিকা আলিয়ার সঙ্গে লিভ-ইনের খবরে উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। দুজনকে একইসঙ্গে হাঁটতেও দেখা গেছে। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।

1012


স্মরণ সভা শেষ হবার পর আলিয়া ও রণবীরের নীতুকে ছেড়ে যাওয়া নিয়েও নেটিজেনদের একাংশ প্রশ্ন তুলেছে।

1112


যদিও এই প্রথমবার নয়, ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে থাকাকালীনও তিনি ঋষি ও নীতুর সঙ্গে থাকতেন না। আর আবারও তিনি তেমনটাই করছেন।

1212


নেটিজেনরা অনেকেই রণবীর নানা ধরনের সাজেশান দিয়েছেন। তবে এই সমস্ত ট্রোলের কোনও পাত্তাই দিচ্ছেন না রণবীর -আলিয়া। এমনকী পুরো বিষয়টি নিয়ে দুজনেই স্পিকটি নট।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos