উদ্দাম সেক্সের সময় পাগলের মতোন এটা খোঁজেন রণবীর, কীভাবে শান্ত করেন আলিয়া জানেন ?

ক্যাসানোভা ইমেজ ঝেড়ে ফেলে রণবীর কাপুর এখন হ্যাপিলি ম্যারেড। প্রেমিক-প্রেমিকার ট্যাগলাইন এখন অতীত। ওরা বিবাহিত, ওরা স্বামী-স্ত্রী, এটাই এখন ওদের পরিচয়।  দুই পরিবারের উপস্থিতিতেই চার হাত এক হয়েছে রণবীর কাপুর ও মহেশ ভাটের ছোট কন্যা আলিয়া ভাটের।  তবে বিয়ের পর কেমন কাটছে নতুন জীবন, তাদের প্রতিটা জিনিস জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। উদ্দাম সঙ্গমের সময় এটা চাই-ই চাই রণবীরের। তার উপর অন্তঃসত্ত্বা আলিয়া ভাট। আপাতত মা হওয়ার দিন গুনছেন অনুরাগীরা। এর মধ্যেই রণবীরের সেক্স লাইভ নিয়ে জল্পনা তুঙ্গে অনুরাগীদের। কেমন সঙ্গম পছন্দ করেন রণবীর, জানলে চমকে যাবেন।
 

Riya Das | Published : Jul 19, 2022 7:36 AM IST

19
উদ্দাম সেক্সের সময় পাগলের মতোন এটা খোঁজেন রণবীর, কীভাবে শান্ত করেন আলিয়া জানেন ?

রণবীর-আলিয়াকে নিয়ে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া। বলিউডের অন্দরমহলে কান পাতলেই রণবীর-আলিয়ার সন্তানের কথা শোনা যাচ্ছে। কবে আসবে আসন্ন সন্তান, তার অপেক্ষাতেই রয়েছে ভক্তরা।

29


রণবীর কাপুরের ক্যাসেনোভা ইমেজ সকলেরই জানা। প্রেমিক-প্রেমিকার ট্যাগলাইন এখন অতীত। ওরা বিবাহিত, ওরা স্বামী-স্ত্রী, এটাই এখন ওদের পরিচয়।  দুই পরিবারের উপস্থিতিতেই চার হাত এক হয়েছে রণবীর কাপুর ও মহেশ ভাটের ছোট কন্যা আলিয়া ভাটের।  

39

 তবে বিয়ের পর কেমন কাটছে নতুন জীবন, তাদের প্রতিটা জিনিস জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। উদ্দাম সঙ্গমের সময় এটা চাই-ই চাই রণবীরের। তার উপর অন্তঃসত্ত্বা আলিয়া ভাট। আপাতত মা হওয়ার দিন গুনছেন অনুরাগীরা। এর মধ্যেই রণবীরের সেক্স লাইভ নিয়ে জল্পনা তুঙ্গে অনুরাগীদের।

49


একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর কাপুর।  লিভ-ইন  থেকে শারীরিক সম্পর্ক এসব জলভাত রণবীরের কাছে।  কেমন যৌনজীবন পছন্দ করেন রণবীর কাপুর, সঙ্গমের সময় কী কী মাস্ট তার,সবকিছু নিয়ে ভক্তদের খুল্লামখুল্লা জবাব দিলেন রণবীর কাপুর।
 

59


রাখঢাক, লুকোছাপা এসব না-পসন্দ রণবীরের। বরং সহজ বিষয়টা সহজ ভাবে নিতেই  পছন্দ করেন রণবীর কাপুর। কেমন যৌনজীবন পছন্দ করেন রণবীর কাপুর, সঙ্গমের সময় কী কী মাস্ট তার,সবকিছু নিয়ে খুল্লামখুল্লা জবাব দিলেন রণবীর কাপুর।
 

69

করণ জোহরের চ্যাট শো কফি উইথ করণ-এ রণবীরকে প্রশ্ন করা হয়, ঠিক কেমন যৌনজীবন পছন্দ করেন রণবীর কাপুর। উত্তরে রণবীর জানান, ক্যাজুয়াল যৌনতার থেকে খারাপ কিছু হয় না। ক্যাজুয়াল যৌনতার অভিজ্ঞতা হস্তমৈথুনের থেকেও খারাপ।

79

রণবীর আরও বলেন, আপনি যার সঙ্গে সঙ্গমে লিপ্ত হচ্ছেন তাকে যদি ভাল না বাসেন তাহলে সেই যৌনতার থেকে খারাপ অভিজ্ঞতা আর কিছু হতে পারে না। এমনকী হস্তমৈথুনের থেকেও সেই অভিজ্ঞতা আরও খারাপ। নিজের যৌনজীবন নিয়েও সোজাসাপটা মন্তব্য করে সকলকে চমকে দিয়েছেন আলিয়ার হবু স্বামী।

89

পর্ণ ছবি দেখা নিয়ে রণবীর কাপুর জানিয়েছেন, নীল ছবি আমার মোটেই পছন্দ নয়। কারণ পর্নোগ্রাফি ভীষণ নৃশংস এবং ডার্ক, যা যৌনস্বাস্থ্যের পক্ষেও ভীষণ ক্ষতিকারক।  তবে রণবীর কাপুরের যৌনজীবন যে বরাবরই রঙিন তা আর বলার অপেক্ষা রাখে না। 

99


মাত্র ১৫ বছর বয়সেই প্রথমবার সঙ্গমে লিপ্ত হয়েছিলেন রণবীর কাপুর। নিজের মুখেই সেকথা সাক্ষাৎকারে স্বীকার করেন কাপুর পুত্র। তিনি নিজেই জানিয়েছিলেন বান্ধবীর সংখ্যা তার প্রচুর। এছাড়াও ওই ছোট বয়সেই একাধিক মহিলার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হন রণবীর কাপুর। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos