প্রায় ১০ কোটি মূল্যের আইনি নোটিস দেওয়া হল রণদীপ হুডাকে, চরম বিপাকে অভিনেতা

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা রণদীপ হুডা। বাণিজ্যিক ছবির পাশাপাশি অন্য ঘারানার ছবিতেও অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। তবে এবেরে অভিনেতাকে বিপাকে পড়তে দেখা গেলো।

Jayita Chandra | Published : Aug 20, 2021 5:38 AM IST

18
প্রায় ১০ কোটি মূল্যের আইনি নোটিস দেওয়া হল রণদীপ হুডাকে, চরম বিপাকে অভিনেতা

এর আগেও বেশ কিছু সময় বিতর্কে জড়িয়েছিলেন অভিনেতা। তবে এবেরে একেবারে আইনি নোটিস হাতে পেলেন রণদীপ হুডা। যা নিয়ে বেশ অস্বস্তিতে পড়েছেন অভিনেতা।

28

ওই আইনি নোটিসে অভিনেতার কাছ থেকে ১০ কোটি টাকার দাবি করা হয়েছে। সূত্রের খবর অনুযায়ী, একজন গীতিকার ও চিত্রনাট্য লেখক প্রিয়াঙ্কা শর্মা ১০ কোটি মূল্যের আইনি নোটিস পাঠিয়েছেন অভিনেতাকে। 

38

বেশ কিছু অভিযোগ উঠে আসছে রণদীপ হুডার বিরুদ্ধে। প্রধানত প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করার প্রতিশ্রুতি দিয়ে তাঁর থেকে চিত্রনাট্য নিয়েও সেই প্রতিশ্রুতি লঙ্ঘন করেছেন রণদীপ।

48

অভিনেতাকে পাঠানো নোটিস অনুযায়ী, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেতার সঙ্গে যোগাযোগ হয় প্রিয়াঙ্কার। রণদীপ তাঁকে স্ক্রিপ্ট এবং গান পাঠাতে বলেন। 

58

সেই অনুযায়ী প্রিয়াঙ্কা ১২০০ টি গান এবং ৪০ টি গল্প অভিনেতাকে পাঠান। এর পাশাপাশি প্রিয়াঙ্কা আরও অভিযোগ করেন তিনি অভিনেতার ম্যানেজার পাঞ্চালী চৌধুরীকেও ইমেল মারফৎ চিত্রনাট্য পাঠিয়েছিলেন। 

68

 কিন্তু বছর ঘুরতে শুরু করলেও রণদীপ হুডা সেই গল্প নিয়ে আর কোনও কথাই বলেননি প্রিয়াঙ্কার সঙ্গে। নোটিসে উল্লেখ করা রয়েছে যে মুহূর্তে প্রিয়ঙ্কা তাঁর চিত্রনাট্য এবং গান ফেরত পেতে চান সেই সময় থেকেই তাঁকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়।

78

এর আগেও এক অনুষ্ঠানে একজন মহিলার বিরুদ্ধে জাত এবং যৌনতা নিয়ে কৌতুক করেছিলেন  রণদীপ হুডা। সেই ছবি ছড়িয়ে পড়াতেও তৈরি হয়েছিল নানান বিতর্ক। 

88

এই নিয়ে সেই সময় বেশ বিতর্ক তৈরি হয়। এবারে আবারও কাঠগড়ায় রণদীপ হুডা। তবে এই বিষয়ে এখনও অভিনেতার তরফ থেকে কোনও মন্তব্য আসেনি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos