Rani Mukherjee : বলিউডের এই অভিনেতাই ছিল রানির 'Crush', ২৩ বছর পর 'Secret' ফাঁস নায়িকার


বলিউড অভিনেত্রী রানি মুখার্জিকে খুব একটা মুখ খুলতে দেখা যায় না। কারণ নিজের ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতে পছন্দ করেন বঙ্গ সুন্দরী। 'রাজা কি আয়েগি বরাত' ছবিতে বলিউডে অভিষেক হয় রানির। তারপর থেকেই একের পর এক সুপারহিট সিনেমার জনপ্রিয় মুখ রানি মুখার্জি। একটাসময়ে চুটিয়ে সিনেমা করলেও এখন খুব একটা বেশি দেখা যায় না। সম্প্রতি বিগ পিকচার শো-তে আসন্ন ছবি বান্টি অউর বাবলি-র প্রচারের জন্য গিয়েছিলেন রানি মুখার্জি এবং সইফ আলি খান। রণবীরের শো-তে গিয়েই নিজের ক্রাশের নাম বললেন রানি মুখার্জি, বলিউডের এই অভিনেতাই ছিল  রানির ক্রাশ, দীর্ঘ ২৩ বছর পর নিজের ভাললাগার কথা ফাঁস করলেন বঙ্গতনয়া রানি মুখার্জি।

Riya Das | Published : Nov 7, 2021 5:11 AM IST

19
Rani Mukherjee : বলিউডের এই অভিনেতাই ছিল  রানির 'Crush', ২৩ বছর পর 'Secret' ফাঁস নায়িকার

'রাজা কি আয়েগি বরাত' ছবিতে বলিউডে অভিষেক হয় রানির (Rani Mukerji)। তারপর থেকেই একের পর এক সুপারহিট সিনেমার জনপ্রিয় মুখ রানি মুখার্জি। একটাসময়ে চুটিয়ে সিনেমা করলেও এখন খুব একটা বেশি দেখা যায় না। 

29

সম্প্রতি 'বিগ পিকচার শো'-তে আসন্ন ছবি 'বান্টি অউর বাবলি'-র (Bunty Aur Babli) প্রচারের জন্য গিয়েছিলেন রানি মুখার্জি (Rani Mukerji) এবং সইফ আলি খান (Saif Ali Khan)। রণবীরের (Ranveer Singh)শো-তে গিয়েই নিজের ক্রাশের নাম বললেন রানি মুখার্জি।বলিউডের এই অভিনেতাই ছিল  রানির ক্রাশ।

39

 বলিউড অভিনেত্রী রানি মুখার্জিকে খুব একটা মুখ খুলতে দেখা যায় না। কারণ নিজের ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতে পছন্দ করেন বঙ্গ সুন্দরী। তবে দীর্ঘ ২৩ বছর পর নিজের ভাললাগার কথা ফাঁস করলেন বঙ্গতনয়া রানি মুখার্জি।

49


রণবীর সিংয়ের 'বিগ পিকচার শো'-তে গিয়ে রানি নিজের গোপন কথা ফাঁস করলেন। অভিনেত্রী জানান, বলিউডের মি. পারফেকশনিস্ট আমির খানই (Aamir Khan) ছিল তার ক্রাশ। জোর গলায় প্রকাশ্যে সে কথা জানান রানি মুখার্জি (Rani Mukerji)।

59

বিগ পিকচার শো (The Big Picture) -তে গল্প, আড্ডার ছলে নিজের ব্যক্তিগত সিক্রেট ফাঁস করছেন অভিনেত্রী। রানি বলেন (Rani Mukerji), গুলাম  ছবির শুটিং চলাকালীন আমির খানের প্রতি তার ক্রাশ ছিল আমার। তিনি আরও জানান, শুটিংয়ের সময়টাতে সবসময়েই নার্ভাস থাকতাম।

69

রিয়্যালিটি শো-তে রানি মুখার্জি আরও বলেন, আমির খানের সঙ্গে 'গুলাম' ও শাহরুখ খানের সঙ্গে 'কুছ কুছ হোতা হ্যায়'-এর শুটিং করতে গিয়ে অনেক কিছু শিখেছি।  আমি ভীষণ গর্বিত যে ওদের সঙ্গে কাজ করেছি।

79

বিগ পিকচার শো-তে  রানি মুখার্জিকে 'কুছ কুছ হোতা হ্যায়' ডায়লগ বলে শোনান রণবীর সিং। রিয়্যালিটি শো-তে রানি মুখার্জি ও সইফ আলি খান ছাড়াও সিদ্ধান্ত চতুর্বেদীকেও দেখা গেছে।
 

89

রণবীর সিংয়ের 'বিগ পিকচার শো'-তে গিয়ে সইফের সঙ্গে জনপ্রিয় গান আতি কেয়া খান্ডালা গানে নাচ করতেও দেখা গিয়েছে। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সইফ আলি খান ও রানি মুখার্জির সুপার হট ডান্স।

99

'দ্য বিগ পিকচার' হল ভারতের প্রথমকুইজ শো, যেখানে প্রতিযোগীদের জ্ঞান এবং তীক্ষ্ণ স্মৃতিশক্তির উপর পরোক্ষ করে। প্রতিযোগীদের তিনটি লাইফলাইন দেওয়া হয় যার সাহায্য নিয়ে বারোটি প্রশ্নের উত্তর দিতে হয়। রাত ৮ টায় কালারস টিভিতে  'দ্য বিগ পিকচার' সম্প্রচারিত হয়। যেখানে সঞ্চালকের ভূমিকায় দেখা যাচ্ছে রণবীর সিংকে (Ranveer Singh)।

Share this Photo Gallery
click me!
Recommended Photos