শয্যা ঘর থেকে সমুদ্র দর্শণ, ডেক থেকে রাতের আকাশের সৌন্দর্য, কত কোটির বাড়ি কিনলেন রানি

স্বপ্ন হলেও সত্যি, স্বপ্নের বাড়ি, সাজানো হবে মনের মত করে, অস্বাভাবিক কিছু নয়। এমন স্বপ্ন অনেকই দেখে থাকে, কিন্তু কোথাও গিয়ে যেন সেই স্বপ্নই বাস্তব হতে সময় নেয় বেশ খানিক, যেমনটা ঘটে রানি মুখোপাধ্যায়ের ক্ষেত্রে। বরাবরই সৌখিন রানি। আর মনের মত একটা ফ্ল্যাটের অপেক্ষায় ছিলেন বহুদিন। এবার ঘটল সেই স্বপ্ন পূরণ। 

Jayita Chandra | Published : Aug 12, 2021 8:12 AM IST

19
শয্যা ঘর থেকে সমুদ্র দর্শণ, ডেক থেকে রাতের আকাশের সৌন্দর্য, কত কোটির বাড়ি কিনলেন রানি
২০২১-এ একের পর এক সেলেব কিনেফেললেন নতুন বাড়ি, কেউ বাংলো, কেউ আবার কিনে নিলেন ফ্ল্যাট। অমিতাভ থেকে শুরু করে অজয়, সানি লিওন, বাদ পড়েনি তালিকা থেকে কেউ।
29
এবার মধ্যবর্ষে সেই তালিকায় নাম লেখালেন রানি মুখোপাধ্যায়। এবার রানি কিনে ফেললেন মনের মত একটি ফ্ল্যাট। একাধিক ফেসিলিটি রয়েছে এই ফ্ল্যাটে।
39
কেবল রানি নন, এই অ্যাপাার্টমেন্টে ফ্ল্যাট নিয়েছেন হার্দিক পান্ডেয়া ও কুনাল পান্ডেয়া। সঙ্গে আরও বহু সেলেব থেকে শুরু করে ব্যবসায়ীরা এই ফ্ল্যাট করেছেন নিজের দখলে।
49
4+3 BHK ফ্ল্যাট কিনে ফেললেন রানি মুখোপাধ্যায়। অ্যাপার্টমেন্টের নাম রুস্তমজি প্যারামাউন্ট। সদ্য এই লোকেশনে ফ্ল্যাট নিলেন রানি।
59
ফ্ল্যাটের দাম পড়ল ৭ কোটি ১২ লক্ষ টাকা। রানির ঘর থেকে দেখা যায় সমুদ্র, সৈকতের ধারে থাকা এই সুন্দর ফ্ল্যাটে রয়েছে একাধিক বৈশিষ্ট। রয়েছে আর্টিফিসিয়াল রক ক্লাইম্বিং এড়িয়া।
69
পাশাপাশি জিম, সুইমিং পুল, একাধিক ব্যবস্থা রয়েছে, যা দেখে এই ফ্ল্যাট কেনার সিদ্ধান্ত নিয়েছিলেন রানি মুখোপাধ্যায়। পেয়েছেন গাড়ি রাখার জায়গাও।
79
২২ স্টোরি ৩৫৪৫ স্কোয়ারফিট এলাকা নিয়ে তৈরি এই ফ্ল্যাট। টাইগার শ্রফ, দিশা পাটানিও এই এলাকাতেই ফ্ল্যাট নিয়েছিলেন সম্প্রতি। এখানেই 4+4 BHK অ্যাপার্টমেন্ট নিয়েছেন হার্দিক ও তাঁর ভাই।
89
এই ফ্ল্যাটের দাম পড়েছে ২৮-৩০ কোটি টাকা। এই বিষয় রানি মুখ না খুললেও খবর প্রকাশ্যে আসতে খুব একটা বেশি সময় লাগেনি। ফলে বলাই চলে খুব শীঘ্রই রানি ও আদিরার ঠিকানা হতে চলেছে এই অ্যারপার্টমেন্ট।
99
ফলে বলাই চলে মুখার্জি পরিবারে এখন খুশির মেজাজ, বর্তমানে রানি মুখোপাধ্যায় সিনে জগতে সচারচর পা না রাখলেও বিনোদন জগতে নিত্য আসা যাওয়া।
Share this Photo Gallery
click me!
Recommended Photos