লিভ-ইনের উদ্দাম সঙ্গম চুটিয়ে উপভোগ, আজও কেন 'ব্যাচেলর' সলমন, সর্বনাশের মূলে এই নায়িকা

বলিউডের ব্যাচেলর-এর তকমা আজও  মোছেনি তার থেকে। বহু নায়িকার সঙ্গে গুঞ্জন শোনা গেলেও ৫০ পেরিয়েও তিনি বলিউডের মোস্ট পপুলার 'চিরকুমার' সলমন খান। যদিও বিয়ে করে সংসারের করার প্রবল ইচ্ছা ছিল সল্লুর, আর তখনই বাঁধ সাধে প্রেমিকার বাবা।  কিন্তু কে সেই অভিনেত্রী, যার ভালবাসায় আজও মুগ্ধ বলিউডের ভাইজান। সম্প্রতি তিন দশক পরে একটি  সাক্ষাৎকারে প্রকাশ্যে এনেছেন নিজের ভালবাসাকে। আর যার কারণেই হয়তো আজও ব্যাচেলর তকমাটা ধরে রেখেছেন বলিউডের ব্যাচেলর সলমন খান।

Riya Das | Published : Aug 12, 2021 7:04 AM IST / Updated: Aug 12 2021, 12:41 PM IST

19
লিভ-ইনের উদ্দাম সঙ্গম চুটিয়ে উপভোগ, আজও কেন 'ব্যাচেলর' সলমন, সর্বনাশের মূলে এই নায়িকা
বহু নায়িকার সঙ্গে গুঞ্জন শোনা গেলেও ৫০ পেরিয়েও তিনি বলিউডের মোস্ট পপুলার 'চিরকুমার' সলমন খান।
29
সলমনকে নিয়ে অনুরাগীদের প্রশ্নের শেষ নেই। তবে ভাইজানের সবথেকে চর্চিত বিষয় হল কবে তিনি বিয়ে করছেন। সম্প্রতি আশির দশকের ঘটে যাওয়া একটি ঘটনার বদলা নিলেন সলমন। তবে লুকিয়ে নয়, বছর তিনেক আগে সকলের সামনে প্রকাশ্যে পুরো ঘটনাটি সামনে এনেছেন অভিনেতা।
39
১৯৯২ সালে 'ম্যায়নে প্যায়ার কিয়া'র সাফল্যের পর এক বলিউড অভিনেত্রীর প্রেম পড়ে সলমন। এমনকী তাকে বিয়ের প্রস্তাবও দেয় ভাইজান। কিন্তু সেই অভিনেত্রী সলমনের প্রস্তাবে রাজি হয়নি। আর তিনি হলে নব্বইয়ের দশকের সুপারহিট বলি অভিনেত্রী জুহি চাওলা।
49
'আন্দাজ আপনা আপনা' ছবির শ্যুটিং চলাকালীন ট্যুরে গিয়েই জুহিকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সলমন। কিন্তু শুরুতেই জুহি না করে দিয়েছিলেন। তবে শুধু জুহিতেই থেমে ছিলেননা সলমন। জুহির বাবাকেও বিয়ের কথা জিজ্ঞাসা করেছিলেন অভিনেতা। এমনকী সেখান থেকেও প্রত্যাখ্যান হয়েছিলেন অভিনেতা।
59
কী কারণে সলমনকে প্রত্যাখান করা হয়েছিল তাতে সলমন জানিয়েছিলেন, 'জুহির জন্য তিনি সঠিক মানানসই নয়'। তারপর থেকেই আরও কোনও ছবিতে একসঙ্গে কাজ করেননি সলমন। শুধুমাত্র 'দিওয়ানা মস্তানা ' ছবিতে সলমন ক্যামিও চরিত্রে অভিনয় করেছিল ।
69
তারপরই জয় মেহেতাকে বিয়ে করে সংসারে মন দিয়েছেন জুহি । এক ছেলে ও এক মেয়ে নিয়ে সুখের সংসার।
79
যদিও সলমনও থেমে থাকেনি। একের পর এক অভিনেত্রীর সঙ্গে প্রেমের লীলায় মেতে উঠেছিলেন বলিউডের এই লাভার বয়। ঐশ্বর্য থেকে ক্যাটরিনা, ইউলিয়া, জ্যাকলিন কেউই বাদ যায়নি ভাইজানের তালিকা থেকে।
89
কিন্তু কারোর সঙ্গেই শেষমেষ সম্পর্ক টেকেনি সলমনের। কিন্তু কেন, তাহলে এখনও কি জুহিকে ভুলতে পারেননি ভাইজান। এই প্রশ্নের সঠিক উত্তর হয়তো খোদ ভাইজানই জানে।
99
২০১৫ সালে 'বিগ বস সিজন-৯'-এ অতিথি হয়ে এসেছিলেন জুহি। সেখানেই দীর্ঘদিন পর তাদের একসঙ্গে দেখা গেছে। এবং সলমনের সঙ্গে জুহি সিনেমা করার ইচ্ছা প্রকাশ করলেও মায়ের ভূমিকায় অভিনয় করার প্রস্তাব দেন সলমন।
Share this Photo Gallery
click me!
Recommended Photos