Rani Mukherjee : 'আদিরার রাজত্বে কেউ ভাগ বসাক', সত্যিই কি দ্বিতীয় সন্তানের পরিকল্পনা করছেন রানি

'বান্টি অউর বাবলি ২' ছবিতে ফের বলিউডে ফ্লোর কাঁপাতে আসছেন বলিউড অভিনেত্রী রানি মুখার্জি। সেই ছবির প্রমোশন নিয়েই ব্যস্ত অভিনেত্রী। বরাবরই নিজের ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতে পছন্দ করেন বাঙালি কন্যা। অকারণে অহেতুক চর্চা মোটেই তার পছন্দ নয়। আর এই কারণে সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকতেই পছন্দ করেন আদিত্য ঘরনি। সম্প্রতি এই প্রথমবার নিজের দাম্পত্য নিয়ে বড়সড় বোমা ফাটালেন রানি মুখার্জি।
 

Riya Das | Published : Nov 16, 2021 4:39 AM IST / Updated: Nov 16 2021, 11:07 AM IST

110
Rani Mukherjee : 'আদিরার রাজত্বে কেউ ভাগ বসাক', সত্যিই কি দ্বিতীয় সন্তানের পরিকল্পনা করছেন রানি


বলিউড অভিনেত্রী রানি মুখার্জিকে খুব একটা মুখ খুলতে দেখা যায় না। কারণ নিজের ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতে পছন্দ করেন বঙ্গ সুন্দরী (Rani Mukherji) । 

210

'রাজা কি আয়েগি বরাত' ছবিতে বলিউডে অভিষেক হয় রানির (Rani Mukherji) । তারপর থেকেই একের পর এক সুপারহিট সিনেমার জনপ্রিয় মুখ রানি মুখার্জি। একটাসময়ে চুটিয়ে সিনেমা করলেও এখন খুব একটা বেশি দেখা যায় না। 

310

সম্প্রতি কপিল শর্মার শো-তে আসন্ন ছবি 'বান্টি অউর বাবলি ২'-র (Bunty Aur Babli 2)প্রচারের জন্য গিয়েছিলেন ((Rani Mukherjee) ) রানি মুখার্জি এবং সইফ আলি খান (Saif Ali Khan) । এবং সেখানে গিয়েই এই প্রথমবার নিজের দাম্পত্য নিয়ে বড়সড় বোমা ফাটালেন রানি মুখার্জি। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

410

যশরাজ ফিল্মের 'বান্টি অউর বাবলি ২'-তে (Bunty Aur Babli 2) প্রায় দেড় দশক পর রূপোলি পর্দায় ফিরতে চলেছে 'হাম তুম' রানি ও সইফ জুটি(Rani Mukherjee) । এবার ছবির প্রচার এসেই নিজের ব্যক্তিগত জীবনের এমন তথ্যা ফাঁস করলেন যা শুনে সকলেই থ।

510

কপিল-এর শো মানেই একের পর এক প্রশ্ন, আর উত্তরেই বেরিয়ে আসবে সমস্ত গোপন সিক্রেট। এবং আড্ডা মারতে মারতে তারকারাও নিজেদের মনের ঝাঁপি উপুর করে দেন। আর এবারও তেমনটাই ঘটল।

610

কপিল-এর শো-তে (Kapil Sharma Show) এসে রানি (Rani Mukherjee) মেয়ে আদিরার কথা বলতে গিয়ে জানান, আদিরা নাকি এই বয়স থেকেই তার বাবা-মার উপরে ছড়ি ঘোরায়। আসলে বাড়ির একমাত্র মেয়ে হওয়ায় নাকি সমস্ত সুবিধা নিতে চায় সে।

710

রানি (Rani Mukherjee) আরও বলেন , আমি মন থেকে চাই যে কেউ আসুক যে আদিরার রাজত্বে একটু ভাগ বসাক, কিন্তু আমার বর আদিত্য রাজি হচ্ছে না কী করব,একজন ছোট কেউ এলেই তবেই আদিরা বুঝতে পারবে। রানির এই মন্তব্য ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি।

810

তবে রানির (Rani Mukherjee)মুখে এই কথা শুনে হাসি ধরে রাখতে পারেননি (Kapil Sharma) কপিল-সইফরা (Saif Ali Khan)। রানি মুখার্জি ও আদিত্য চোপড়া খুব শীঘ্রই তিন থেকে চার হওয়ার পরিকল্পনা করছেন, এবং সেকথা সকলের সামনেই অকপটে জানিয়েও দিয়েছেন রানি মুখার্জি।

910


তবে কি সত্যিই দ্বিতীয় বার মা হওয়ার পরিকল্পনা করছেন আদিত্য ঘরনি, এই নিয়ে চলছে জোর জল্পনা। তবে রানি মুখার্জির (Rani Mukherjee) কাছ থেকে সুখবরের ইঙ্গিত পেয়েই প্রচন্ড উচ্ছ্বসিত রানির ভক্তরা। আপাতত অপেক্ষায় প্রহর গুনছেন ভক্তরা।

1010


উল্লেখ্য, ২০১৪ সালে চুপিসাড়া ইতালিতে পরিচালক -প্রযোজক আদিত্য চোপড়ার (Aditya Chopra) সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন রানি মুখার্জি। তার পরের বছরেই তাদের কোলে আসে আদিরা। এবার আদিরারও একজন খেলার সঙ্গীকে আনতে চান রানি মুখার্জি (Rani Mukherjee)।

Share this Photo Gallery
click me!
Recommended Photos