চিনতে পারছেন ছোট্ট 'গুড়িয়া'কে, আদুরে ছবিতে চুম্বন-ভালবাসায় ভরিয়ে দিলেন 'খিলজি'

গতকালই ৩৫-এ পা দিয়েছেন দীপিকা পাড়ুকোন। জন্মদিনের সকাল থেকেই শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া।সকাল থেকে রণবীরের কোনও পোস্ট না দেখে নেটিজেনদের কানাঘুষো শুরু হয়েছিল। সারাদিনের পর জন্মদিনের শেষে দুটো ছবি পোস্ট করে সবটা যেন পূরণ করে দিলেন স্বামী রণবীর। শৈশব ও ঘনিষ্ঠ দাম্পত্যের ছবিতেই বুঝিয়ে দিয়েছেন অনেক না বলা কথা।

Riya Das | Published : Jan 6, 2021 5:46 AM IST / Updated: Jan 06 2021, 11:19 AM IST

110
চিনতে পারছেন ছোট্ট 'গুড়িয়া'কে, আদুরে ছবিতে চুম্বন-ভালবাসায় ভরিয়ে দিলেন 'খিলজি'
বি-টাউনের হট কাপলস বললেই দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের নাম সবার আগে মাথায় আসে। গতকালই ৩৫-এ পা দিলেন দীপিকা পাড়ুকোন।
210
সকাল থেকেই শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া। কিন্তু সকাল থেকে রণবীরের কোনও পোস্ট না দেখে নেটিজেনদের কানাঘুষো শুরু হয়েছিল।
310
সমস্ত জল্পনাকে তুড়ি মেরে সারাদিনের পর জন্মদিনের শেষের সময়ে দুটো ছবি পোস্ট করে সবটা যেন পূরণ করে দিলেন স্বামী রণবীর।
410
ছোট্ট দিপ্পির ছবি শেয়ার করে জন্মদিনের আদুরে শুভেচ্ছা জানিয়ে রণবীর লিখেছেন, 'শুভ জন্মদিন। মাই জান, মাই লাইফ, মাই গুড়িয়া'। এর পাশাপাশি ভালবাসার ইমোজিও শেয়ার করেছেন।
510
ছবিটিতে দেখা যাচ্ছে, ছোট্ট গুড়িয়া হামাগুড়ি দিচ্ছে। ফোকলা দাঁতের হাসিতে মন ভরে গেছে নেটিজেনদের।
610
পরের ছবিতে দেখা যাচ্ছে স্ত্রী দীপিকাকে জড়িয়ে ধরে বসে রয়েছেন রণবীর। এবং জড়িয়ে ধরে প্রিয় পুতুলকে চুমু খাচ্ছেন অভিনেতা। ভালবাসার ইমোজি দিয়ে 'বিবি নম্বর ওয়ান ' বলেছেন দীপিকাকে।
710
এই ছবির জন্যই যেন অপেক্ষা প্রহর গুনছিল ভক্তরা। দিনের শেষেই সেই চমক দিলেন ভক্তদের।
810
সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ' গোলিওকি রাসলীলা: রামলীলা' ছবিটি রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের জীবনে ভীষণ স্পেশ্যাল। কারণ এই ছবির সেটেই প্রেমে পড়েছিলেন এই কাপল।
910
অবশেষে ২০১৮ সালের ১৪ নভেম্বর গোপনীয়তা বজায় রেখেই ইতালির লেক কেমোতে রাজকীয় বিয়ের আসর বসেছিল দীপিকা-রণবীরের।
1010
কবীর খান পরিচালিত ৮৩-তে দীপিকা ও রণবীরকে একসঙ্গে দেখা যাবে। ছবিতে কপিল দেবের স্ত্রী রোমি দেবের ভূমিকায় দেখা যাবে দীপিকাকে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos