ছোট বয়সেই ভার্জিনিটি লস থেকে উদ্দাম সঙ্গম,কেমন যৌনজীবন পছন্দ করেন বলি ডিভারা

 সাহসী অভিনেত্রী হয়েও যৌনজীবন নিয়ে মুখ খুলতে অনেকেই দ্বিধা করেন। কিন্তু বি-টাউনের এমন অনকে সেলিব্রিটিরা রয়েছেন যারা প্রকাশ্যেই নিজেদের যৌনজীবন সম্পর্কে মুখ খুলে সকলকে অবাক করে দিয়েছেন। সলমন খান থেকে রণবীর সিং কেমন যৌনজীবন পছন্দ করেন আপনার প্রিয় সেলেবরা, জানুন বিশদে। 

Riya Das | Published : Oct 7, 2021 2:36 AM IST / Updated: Oct 07 2021, 08:11 AM IST

18
ছোট বয়সেই ভার্জিনিটি লস থেকে উদ্দাম সঙ্গম,কেমন যৌনজীবন পছন্দ করেন বলি ডিভারা

দক্ষিণ ভারতীয় মডেল হিসেবেই কেরিয়ার শুরু দীপিকার (Deepika Paducone)। কোনও ব্যক্তির সঙ্গে ঘনিষ্ঠ হওয়ীর আগে তার আগে মানসিক দিক থেকে ঘনিষ্ঠ হতে বেশি পছন্দ করেন দীপিকা।

28

রণবীর সিং (Ranveer Singh) অনেক ছোট বয়সেই নিজের ভার্জিনিটি হারিয়েছেন। অনেক সাক্ষাৎকারেই তিনি জানিয়েছেন, মাত্র ১২ বছর বয়সেই তিনি ভার্জিনিটি ব্রেক করেছিলেন।
 

38

করণ জোহরের একটি সাক্ষাৎকারে সলমন খান (Salman Khan) জানিয়েছিলেন, তিনি এখনও ভার্জিন। যা শোনা মাত্রই হাসির রোল উঠেছিল নেটদুনিয়ায়।

48

সানি লিওন মানেই যৌনতায় ভরপুর।অভিনেত্রী সানি লিওন (Sunny leone) জানিয়েছিলেন, নিজের শারীরিক সুখের জন্যই তিনি যৌনমিলন পছন্দ করেন।

58

ঋষি পুত্র রণবীরও (Ranbir Kapoor) অনেক ছোট বয়সেই সঙ্গমে লিপ্ত হয়েছিলেন। মাত্র ১৫ বছর বয়সে যৌনমিলনে লিপ্ত হয়েছিলেন রণবীর। আজও সেই ভুল নিয়ে তিনি আফসোস করেন।
 

68

করণ জোহরের শো-তে এসেই শাহিদ কাপুর (Shahid Kapoor) নিজের যৌনজীবন নিয়ে মুখ খুলেছিলেন। তিনি জানিয়েছিলেন, যৌনতার জন্য কাজ ছেড়ে দিতেও রাজি ছিলেন তিনি।
 

78

মালাইকা আরোরাও (Malaika Arora) রাতের বেলা গেম খেলতে পছন্দ করেন এবং দাড়িওয়ালা ছেলেও তার পছন্দ। বেডরুম সিক্রেট জানিয়ে তিনি বলেছেন, তিনি সবসময়েই উপরে থাকতে পছন্দ করেন।

88

করণ জোহরের চ্যাট শো-তে বলি অভিনেতা অর্জুন কাপুর (Arjun Kapoor) জানিয়েছিলেন, যৌনতার জন্য নিজের প্রিয় খাবারও ছেড়ে দেন তিনি। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos