কোমর জড়িয়ে ঘনিষ্ঠ আলিঙ্গন, দ্বিতীয় বিবাহবার্ষিকীতে 'দীপ-বীরের' রোম্যান্সে মজল নেটদুনিয়া

বি-টাউনের হট কাপলস বললেই একটাই নাম সবার আগে মাথায় আসে।  দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। দীর্ঘদিন নিজেদের সম্পর্ককে একপ্রকারের আড়ালেই রেখেছিলেন এই জুটি। ২০১৮ সালের ১৪ নভেম্বর ইতালির লেক কেমোতে রাজকীয় বিয়ের আসর বসেছিল দীপিকা-রণবীরের। চোখের পলক সড়তে না সড়তেই কেটে গেল ২ বছর। আবার এসে উপস্থিত সেই রাজকীয় দিন। দ্বিতীয় বিবাহবার্ষিকীতে নিজের প্রিয় গুড়িয়া (দীপিকা)-কে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন রণবীর, ঘনিষ্ঠ মুহূর্তের অদেখা ছবি শেয়ার করতেই নেটিজেনদের নজরে 'হট কাপলস'।

Riya Das | Published : Nov 14, 2020 8:45 AM IST / Updated: Nov 14 2020, 02:16 PM IST

19
কোমর জড়িয়ে ঘনিষ্ঠ আলিঙ্গন,  দ্বিতীয় বিবাহবার্ষিকীতে 'দীপ-বীরের' রোম্যান্সে মজল নেটদুনিয়া

দেখতে দেখতে পার হয়ে গেল ২ বছর।২০১৮ সালের ১৪ নভেম্বর ইতালির লেক কেমোতে রাজকীয় বিয়ের আসর বসেছিল দীপিকা-রণবীরের। 

29


রাজকীয় বিয়ের আজ দ্বিতীয় বছর পূর্ণ হল। ইতালির লেক কেমোর ধারে ২ বছর আগের তোলা অদেখা ছবি পোস্ট করেই শুভেচ্ছা জানিয়েছেন একে অপরকে।

39

দ্বিতীয় বিবাহবার্ষিকীতে নিজের প্রিয় গুড়িয়া (দীপিকা)-কে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন রণবীর, দীপিকাও নিজের সমস্ত ক্রেডিট দিয়েছেন স্বামী রণবীরকে।

49

একে অপরের সঙ্গে রোম্যান্সে মত্ত। সেই ঘনিষ্ঠ মুহূর্তের ছবিতে যেন আরও বেশি ভালবাসা ফুটে উঠেছে।

59

রণবীরের পরণে সাদা ফ্লোরাল প্রিন্টের পাঞ্জাবি, সঙ্গে ডিজাইনার নেহেরু জ্যাকেট। দীপিকাও তার সঙ্গে ম্যাচ করে সাদা ফ্লোরাল চুড়িদার পরে রণবীরকে আষ্টেপৃষ্টে জড়িয়ে রয়েছেন।

69

মেড ফর ইচ আদার। এই কথাটি যেন তাদের জন্য একদম পারফেক্ট। বিয়ের আগের মুহূর্তে নিজেদের রোম্যান্সকে ক্যামেরাবন্দি করেছেন বলিউডের হট কাপলস।

79

ছবিগুলি প্রকাশ্যে আসতেই শুভাকাঙ্খীদের শুভেচ্ছা উপচে পড়ছে। সকলেই দ্বিতীয় বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন।

 

89

বিয়ের ২ বছর পার হলেও তার রোম্যান্স যে আর গাঢ় হয়েছে তা আর বলার অপেক্ষা রাখেনা। রিল হোক বা রিয়েল সবেতেই উষ্ণ এই জুটির রসায়ন।
 

99

গত বছর এই দিনে পরিবারের সকলের সঙ্গেই সেলিব্রেট করছিলেন দীপিকা-রণবীর। তিরুপতি মন্দির, অন্ধ্রপ্রদেশের পদ্মাবতী মন্দির,  এবং অমৃতসর মন্দিরে পরিবারের বাকি সদস্যদের নিয়ে  তাদের প্রথম বিবাহবার্ষিকী উদযাপন করেছিলেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos