গোপনে মলদ্বীপে রোম্যান্সে মত্ত টাইগার-দিশা, একাধিক হটপোজ ঘিরে জল্পনা তুঙ্গে

এই জুটির মধ্যে থাকা সম্পর্ক একাধিকবার জায়গা করে নিয়েছে খবরের শিরোনামে। প্রেমপর্ব থেকে শুরু করে বিচ্ছেদ, কিন্তু কোথাও গিয়ে যেন বর্তমানে এই জুটিকে আর একসঙ্গে একই ফ্রেমে আশা করে না ভক্তরা। কিন্তু এরই মাঝে জল্পনা বাড়িয়ে ভাইরাল হয়ে উঠল মলদ্বীপের ছবি। তবে কী আবারও সম্পর্ক জোরা লাগার ইঙ্গিত...

Jayita Chandra | Published : Nov 14, 2020 3:44 AM IST

19
গোপনে মলদ্বীপে রোম্যান্সে মত্ত টাইগার-দিশা, একাধিক হটপোজ ঘিরে জল্পনা তুঙ্গে

টাইগার শ্রফ ও দিশা পাটানি, দীর্ঘ দিন ধরে সম্পর্কে থাকার পরও তাঁদের মধ্যে যেন কিছুই দানা বাঁধছিল না প্রেম। একাধিকবার ভাইরাল হয়েছেন এই জুটি। 

29

সোশ্যাল মিডিয়ায় পোস্ট থেকে শুরু করে আংটির ছবি শেয়ার, ভ্যালেন্টাইন ডে তে উপচে পড়েছিল ভক্তদের ভিড় এই তারকাদের প্রোফাইলে। সেখান থেকেই শুরু প্রেম। 

39

প্রকাশ্যে ডিনার ডেট থেকে শুরু করে ট্রিপের ছবি, প্রকাশ্যে প্রেম চালিয়েছে এই জুটি। কিন্তু গতবছরই ঘটে ছন্দপতন। বিচ্ছেদের পথেই হেঁটেছিল এই জুটি। 

49

তাঁদের মধ্যে ব্রেকআপের খবর ছড়িয়ে পড়তে সময় লাগেনি খুব বেশিক্ষণ। টাইগার জানিয়েছিলেন, তিনি এখন কেরিয়ার নিয়ে ব্যস্ত। 

59

এরই মাঝে প্রকাশ্যে শ্রদ্ধা কাপুরকে মনের কথা বলে বসেন টাইগার শ্রফ। কিন্তু সেই জল্পনা ধামা চাপা পড়ে যায় শ্রদ্ধা কাপুরের উদাসীনতায়।

69

তবে আবারও ভাইরাল হয়ে উঠল বাঘি ২ জুটি। সম্প্রতি একাধিক ছবি প্রকাশ্যে এসেছে তাঁদের সোশ্যাল মিডিয়ার পাতায়। 

79

মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন টাইগার শ্রফ। সুইমিং পুল থেকে হট পোজে ছবি শেয়ার করলেন টাইগার। মুহূর্তে ভাইরাল হয়ে উঠলেন তিনি নেটপাড়ায়। 

89

তবে এখানেই শেষ নয়, একসঙ্গে পোজ না হলেও, একই সময় সমুদ্র সৈকতে হটলুকে ধরা দিলেন দিশা পাটানি। তবে কি দুজনে একই সঙ্গে ছুটি কাটাতে গিয়েছেন!

99

জল্পনা তুঙ্গে, আবারও সম্পর্কের মধ্যে থাকা উষ্ণতা, পুরোনো প্রেম ফিরে এলো দুই তারকার জীবনে। দুজনের তেমন কোনও পোস্ট না করলেও, ভক্তদের মনে এই প্রশ্নই এখন ঘোরাফেরা করছে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos