বিরাটের হয়ে মুখ খুললেন রবিনা, ধন্যবাদ জানালেন ফোটোগ্রাফারদের, তৈমুরের বেলাই কি তবে ব্যতিক্রম

বিরুষ্কার হয়ে এবার প্রকাশ্যে মুখ খুললেন রবিনা টন্ডন। ঠিক কোন সহযোগিতা পেয়ে খুশি হয়েছেন সিনে স্টারেরা। সেই তালিকা থেকে তবে কেন বাদ পড়ল না করিনা বা ছোট্ট তৈমুর, সেই প্রশ্ন থেকেই যায়... 

Jayita Chandra | Published : Jan 15, 2021 6:01 AM IST

19
বিরাটের হয়ে মুখ খুললেন রবিনা, ধন্যবাদ জানালেন ফোটোগ্রাফারদের, তৈমুরের বেলাই কি তবে ব্যতিক্রম

প্রথম থেকেই এই জুড়ি খুব একটা পছন্দ করেন না তাদের ব্যক্তিগত জীবন নিয়ে খুব বেশি আলোচনা করা হোক। 

29

সন্তান জন্মানোর পরই তাঁরা দুজনেই স্পষ্ট ছিলেন যে ঠিক কী উপায় নতুন অতিথিকে লাইম লাইটের বাইরে রাখা যায়। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন বিরাট। 

39

যেখানে তিনি সাফ জানিয়েছিলেন তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা আলোচনা যাতে না হয়। শুধু তাই নয়, কোথাও যেন তাঁদের সন্তানের ছবি বা সন্তানকে নিয়ে কোনও চর্চা না হয়। 

49

এই কথাতেই সহমত জানিয়ে পাশে দাঁড়িয়ে বলিউডের পাপরাজিৎরা। তাঁরা সমর্থনে জানিয়েছেন, আপনার এই সিদ্ধান্তকে সন্মান করি। 

59

আর এই বার্তা ছড়িয়ে দেওয়া হয়েছে সর্বত্র। এই ম্যাসেজ দেখার পরই বেজায় খুশি রবিনা টন্ডন। তিনি জানান এর আগেও এভাবেই ফোটোগ্রাফারদের পাশে পেয়েছেন তিনি। 

69

তিনিও সন্তানের জন্মের পর একই অনুরোধ করেছিলেন, এবং তা সকলেই মেনে চলেছে। কোনও রকমের সমস্যায় পড়তে হয়নি সদ্যজাতের অভিভাবকদের। 

79

একা রবিনাই নয়, এর আগে বহু তারকাই এই একই অনুরোধ করেছিলেন ফোটোগ্রাফারদের। তবে বিরুষ্কা এই নিয়ে একটু বেশি সচেতন। 

89

হসপিটালে রাখা হয়েছে কড়া নিরাপত্তা। কেউ যেন চারপাশে যেতে না পাড়ে। তাই শুভেচ্ছা বার্তা জানানোর জন্যও কোনও ব্যবস্থা রাখেনি বিরুষ্কা। 

99

তবে এই সহযোগিতার তালিকা থেকে বোধহয় বাদ গিয়েছিল একটাই নাম। তা হল করিনা কাপুর। তাঁদের হাজার বারনের সত্ত্বেও নেট দুনিয়ায় ঝড় তুলেছিল ছোট্ট তৈমুর। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos