শাহিদ-করিনার বিচ্ছেদের পিছনে কি হাত ছিল কাপুর পরিবারের, ১২ বছর পর প্রকাশ্যে এল সত্য

ছিপছিপে শরীর, নির্মেদ কোমর, স্টাইল স্টেটমেন্ট এবং  গ্ল্যামারের ঝলকানিতে কাবু হয়েছে আট থেকে অষ্টাদশী। তিনি হলেন বলি অভিনেত্রী করিনা কাপুর খান।   কোনও না কোনও কারণে বরাবরই তিনি লাইমলাইটে রয়েছেন। বহুলচর্চিত পুরোনো সম্পর্ক আজও সকলের মুখে মুখে। শাহিদ-করিনার সম্পর্ক নিয়ে আজও চর্চা হয়েই আসছে। সম্প্রতি বলি কেরিয়ারের ২০ বছর পূর্ণ হল করিনার। শাহিদের সঙ্গে কেন বিচ্ছেদ হল করিনার। তা নিয়ে একাধিক প্রশ্ন নেটিজেনদের। তাদের বিচ্ছেদের পিছনে কে দায়ী ছিলেন, জেনে নিন বিস্তারিত।

Riya Das | Published : Jul 2, 2020 6:34 AM IST

111
শাহিদ-করিনার বিচ্ছেদের পিছনে কি হাত ছিল কাপুর পরিবারের, ১২ বছর পর প্রকাশ্যে এল সত্য

করিনা কাপুর, এবং শাহিদ কাপুরের প্রেম থেকে বিচ্ছেদ বি-টাউনের গসিপের শীর্ষে। ২০০৪ সালে 'ফিদা' সিনেমাতেই তাদের সম্পর্ক শুরু হয়েছিল। 

211

এক সাক্ষাৎকারে করিনা জানিয়েছিলেন, 'জব উই মেট' সিনেমাটি তার জীবন পরিবর্তন  করে দিয়েছিল।  আর এই সিনেমাটি করার জন্য শাহিদ কাপুরই তাকে উৎসাহিত করেছিলেন।  আর সেই কারণেই তিনি সিনেমাটি করেছিলেন।

311

 'জব উই মেট' মুক্তি পাওয়ার পর থেকেই তারা একে অপরের থেকে পৃথক হয়ে গিয়েছিলেন। কিন্তু কেন তারা এই সিদ্ধান্ত নিয়েছিলেন ১২ বছর পর প্রকাশ্যে এসেছে সত্য।

411

সূত্র থেকে জানা গেছে, করিনার মা ববিতা কাপুর এবং দিদি করিশ্মা কাপুরের জন্যই তাদের বিচ্ছেদ হয়েছিল। কারণ শাহিদের সঙ্গে সম্পর্ক কোনওদিনই মেনে নিতে পারেননি করিশ্মআ। এমনকী মা ববিতাও চাননি এই সম্পর্ককে।

511

যদিও শোনা যায়, করিনা এই সম্পর্ককে ঠিক করার চেষ্টা করলেও শাহিদ তা করেননি ।

611

যদিও শোনা যায়, করিনা এই সম্পর্ককে ঠিক করার চেষ্টা করলেও শাহিদ তা করেননি ।

711


দুজনে প্রকাশ্যে তাদের সম্পর্ককে মেনেও নিয়েছিলেন। লুকোছাপা না করে বরং সকলের সামনেই শিলমোহর দিয়েছিলেন তারা।

811

 'জব উই মেট' ছবির শুটিং চলাকালীনও তাদের সম্পর্ক ঠিকঠাকই চলছিল। কিন্তু ছবি মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই তাদের সম্পর্কে ফাটল দেখা যায়। এমনকী শুটিং সেটের মধ্যেই তাদের ফাটল সকলের নজরে পড়েছিল।

911

বলিউডের বেশ কয়েকটি ছবিতেই তারা জুটি বেধেছিলেন। এবং তাদের জুটি দর্শকমন জয়ও করে নিয়েছিল। সূত্র থেকে জানা গেছে, বিবাহ সিনেমায় অমৃতা রাও-এর সঙ্গে শাহিদের ঘনিষ্ঠতা বেড়ে যাওয়ার পর থেকেই তাদের সম্পর্কের অবনতি হতে থাকে। তবে এর কোনও সত্যতা জানা যায়নি।

1011

সম্পর্ক ভাঙার কিছুদিনের মধ্যেই  সইফ আলি খানের সঙ্গে নাম জুড়েছিল করিনার।  ২০১২ সালে দুজনে বিয়েও করেন। বর্তমানে তাদের একটি পুত্রসন্তানও রয়েছে।

1111

করিনার বিয়ের ৩ বছর পরেই মীরা রাজপুতকে বিয়ে করেন শাহিদ কাপুর। বর্তমানে শাহিদ ও মীরাও দুই সন্তানের বাবা-মা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos