পাতে মাছ-মাংস-ডিম নয়, কেন শাক-সব্জি-ফলই ভরসা এই বলি-তারকাদের

সেলিব্রিটি মানেই ডায়েটের বহার। মাছ-মাংস অনেকেই খান না। অনেকের ডায়েটে কেবলই দিনভর থাকে শাক-সব্জি। তবে সকলের ক্ষেত্রেই কি মাছ মাংস ছাড়ার একটাই কারণ ডায়েট! অধিকাংশ ক্ষেত্রে সেটাই কারণ হলেও, অনেকে আবার আছেন যাঁরা ঘটনা চক্রে ছেড়েছেন মাছ-মাংস-ডিম। 

Jayita Chandra | Published : Apr 3, 2020 12:04 PM IST

110
পাতে মাছ-মাংস-ডিম নয়, কেন শাক-সব্জি-ফলই ভরসা এই বলি-তারকাদের
আমির খানঃ তাঁর স্ত্রী কিরণ তাঁকে বাধ্য করেছিলেন প্রথমে মাছ-মাংস ছাড়তে, পরবর্তীতে স্ত্রীর কথা মত মাছ-মাংস খাওয়াই ছেড়ে দিয়েছিলেন এই তারকা।
210
অনুষ্কা শর্মাঃ অনুষ্কার পোষ্য আমিষ খাবারের গন্ধ সহ্য করতে পারত না। যার ফলে তা ছেড়ে দিয়েছিলেন অনুষ্কা। এখন তিনি শাক-সব্জিতেই খুশি।
310
করিনা কাপুরঃ তিনি মনে করেন তাঁর সৌন্দর্যের রহস্য হত তাঁর ডায়েট। সেই জন্য তিনি খুব কম পরিমাণে খান, এবং সব্জি, ফলই একমাত্র খাদ্য।
410
আলিয়া ভাটঃ প্রথম থেকেই আলিয়া মাছ-মাংস খান না। ২০১৮-তে সব থেকে হট ভেজিটেরিয়ানের পুরষ্কারও পেয়েছিলেন তিনি।
510
বিদ্যা বালানঃ তামিল ব্রাহ্মণ পরিবারের মেয়ে হওয়ায় তিনি জন্ম থেকেই ভেজ খাবার খান। ডায়েট মানা খুব একটা পছন্দের নয় তাঁর।
610
কঙ্গনা রানওয়াতঃ ২০১৩ পর্যন্ত কঙ্গনা রানওয়াত মাছ মাংস খেতেন। এরপর তিনি তা হঠাই ছেড়ে দেন। এবং কঙ্গনার ধারনা তারপর থেকেই তিনি আরও বেশি ফিট ও সফল।
710
শাহিদ কাপুরঃ শাহিদের গল্পটা খানিক আলাদা। ডায়েট নয়। করিনা ভালোবেসে ছেড়েছিলেন মাছ-মাংস, কিন্তু করিনা ছেড়ে গেলেও এই অভ্যাস ছাড়েননি শাহিদ।
810
জন আব্রাহমঃ জন প্রাণী হত্যা মেনে নিতে পারেন না। আর ঠিক সেই কারণেই জন আব্রাহম নিরামিশ খাবার খেয়ে থাকেন।
910
সোনাম কাপুরঃ কেরিয়ার জীবন শুরু করার সময়ই তিনি ডায়েট মেনে বন্ধ করেছিলেন এই খাবার। এখন তিনি দুধ জাতীয় কোনও খাবারও কান না।
1010
অমিতাভ বচ্চনঃ কুলির সেটে দুর্ঘটনার পরই লিভারে সমস্যা শুরু হয় অভিনেতার। তখন থেকেই ভেজিটেরিয়ান হয়ে যান অভিনেতা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos