রেখাকে নিয়ে বিপত্তি, মালুম হতেই মুহূর্তে হাজির ঐশ্বর্যর নাম, হীরামান্ডি ঘিরে নয়া চমক

সঞ্জয় লীলা বনশালি তাঁর বলিউড কেরিয়ারের ২৫ তম বর্ষে এসে ঘোষণা করেন তাঁর পরবর্তী ছবির চমক, নাম হীরামান্ডি। এই ছবি ঘিরেই বেশ কয়েকদিন ধরে বিটাউনে জল্পনা তুঙ্গে। তবে এই ছবির কাস্ট নিয়েই এবার নয়া চর্চা শুরু বিটাউনে। ইতিমধ্যেই ছবি থেকে বাদ পড়লেন রেখা। 

Jayita Chandra | Published : Aug 15, 2021 12:05 PM IST

19
রেখাকে নিয়ে বিপত্তি, মালুম হতেই মুহূর্তে হাজির ঐশ্বর্যর নাম, হীরামান্ডি ঘিরে নয়া চমক
সদ্য প্রকাশ্যে আসা হীরা মান্ডি ছবির চিত্রনাট্য ঘিরে শুরু হয়েছে চর্চা। পাকিস্তানের নিষিদ্ধ পল্লীর গল্প নিয়ে এবার আসছেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি।
29
সেই ছবিরই এক গুরুত্বপূর্ণ চরিত্রের জন্য পাঠ অফার পেয়েছিলেন রেখা। তবে ছবির কাজ শুরু হওয়ার আগেই সেই ছবি থেকে নাম বাদ পড়ল সুপারস্টারের, কিন্তু কেন উঠছে প্রশ্ন।
39
বলিউডে একটি সিনেমায় একে অন্যকে রিপ্লেস করার খবর খুব একটা নতুন নয়। কখনও জেনে কতখনও আবার অজান্তেই অনেকে রিপ্লেস হয়ে গিয়ে থাকেন। আর বিভিন্ন সময় কারণ হয় বিভিন্ন।
49
কখনও বেশি টাকা চাওয়া। ডেট না পাওয়া বা প্রযোজকের কোনও সুপারিস, কোনও সেলেবের সঙ্গে অন্য কারুর মতবিরোধ দেখা দিয়ে থাকে, তবে রেখার ক্ষেত্রে কারণ কি!
59
এক সময় এই দাপুটে অভিনেত্রী একের পর এক ছবি করতেন। কিন্তু বর্তমানে তাঁর নামে ছড়িয়েছে বদনাম। অনেকেই বলছেন তাঁর নানান সমস্যা রয়েছে, যা সামলে ছবি করা বেশ মুশকিল।
69
নিজের মর্জিতে চলেন রেখা, তা সামলে ছবি করতে অনেক পরিচালককেই নাজেহাল হতে হয়। সেই কথা মাথায় আসতেই সঞ্জয় লীলা বনশালি রাতারাতি রেখাকে ছবি থেকে বাদ দিয়ে দিলেন।
79
তার বদলে এখন হীরামন্ডিতে জায়গা করে নিয়েছেন ঐশ্বর্য রায়। বেশ কিছু ছবিতে এখন ঐশ্বর্যের কাজ করার খবর প্রকাশ্যে আসছে। তবে তার মধ্যে হীরামান্ডি অন্যতম চিত্রনাট্য।
89
চিত্রনাট্য নির্ভর এই ছবিকে বিশেষ যত্ন করে তৈরি করতে চেয়েছেন পরিচালক। আর তাই কাস্ট সিলেকশনে কোনও রকমের খামতি রাখতে নারাজ সঞ্জয়লীলা।
99
কয়েকদিন আগেই টাকার পরিমাণ বেশি চাওয়াতে দীপিকাকে ছবি থেকে সরিয়ে দিয়েছেন সঞ্জয়লীলা বনশালি। এবার রেখাকে বাদ দিতেও পিছু পা হলেন না তিনি।
Share this Photo Gallery
click me!
Recommended Photos