ভাই-বোন মিলে সুশান্তের টাকার নয়-ছয়, রিয়ার বিদেশ ভ্রমণের খরচ মেটাতেন অভিনেতা

এই বছর নভেম্বর নাগাদ বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল সুশান্ত সিং রাজপুত এবং রিয়া চক্রবর্তী। সম্পর্ককে তাঁরা দু'জনেই গোপন রেখেছিলেন ঠিকই। তবে পুলিশি জেরায় বিয়ের কথা স্বীকার করেছেন রিয়া, বলে জানা গিয়েছে। তোরজোর চলছিল বিয়ের প্রস্তুতির। তার আগেই সুশান্তের মৃত্যুর খবর। সুশান্তের আকস্মিক মৃত্যুতে আজও শোকস্তব্ধ তাঁর পরিবার সহ গোটা দেশ। অন্যদিকে রিয়া চক্রবর্তীকে নিয়ে নানা জল্পনা। তিনি নাকি মহেশ ভাটের কথাতেই সুশান্তকে মানসিক অবসাদের মধ্যেই ছেড়ে চলে গিয়েছিলেন রিয়া। অন্যদিকে জানা গিয়েছে, তিনি নাকি সুশান্তের দুরাবস্থাতেই তাঁকে সাহায্য করার চেষ্টা করেছিলেন।

Adrika Das | Published : Jul 20, 2020 12:14 PM IST

111
ভাই-বোন মিলে সুশান্তের টাকার নয়-ছয়, রিয়ার বিদেশ ভ্রমণের খরচ মেটাতেন অভিনেতা

রিয়া নাকি সুশান্তের সম্পত্তির জন্য তাঁর সঙ্গে সম্পর্কে ছিলেন। বিয়েও নাকি করার কথা ভেবেছিলেন সেই কারণে। এমনই দাবি এনে রিয়াকে ভালমন্দ শুনিয়েছিল নেটিজেনরা। 

211

সম্প্রতি, রিয়া সুশান্তের মৃত্যুর এক মাস পর মুখ খলেছেন। অমিত শাহ-এর কাছে দাবি জানিয়েছেন সিবিআই তদন্তের। তবে তাতে ক্ষোভ এক ফোঁটাও কমেনি সুশান্ত ভক্তদের। 

311

রিয়াকে ধর্ষণের হুমকি, আত্মহত্যার পরমার্শ দেওয়া সবই লাগাতার চলছে। এরই মাঝে বেরিয়ে এল নয়া তথ্য। রিয়া এবং তাঁর ভাই সৌভিক দু'জনে মিলে নয়-ছয় করেছিলেন সুশান্তের সম্পত্তির। 

411

রিয়ার নামে করা সুশান্তের তিনটি স্টার্ট আপ কোম্পানির মধ্যে একটি। একটিতে ম্যানেজিং ডিরেক্টর বানিয়েছিলেন রিয়ার ভাইকে। সেই সময় থেকেই রিয়া এবং সৌভিক টাকা সরানো শুরু করে। 

511

সুশান্তের নজরে বিষয়টি আসতেই রিয়া ও সৌভিকের সঙ্গে সমস্যা সৃষ্টি হয়। এছাড়াও রিয়ার বিদেশ ভ্রমণের সমস্ত খরচ মেটাতেন সুশান্ত। ক্রেডিট কার্ডের বিল আকাশ ছোঁয়া। ডেবিট কার্ডের ঘন ঘন ট্রান্সজ্যাকশন।

611

শপিংও করতেন সুশান্তের টাকায়। সুশান্তের আর্থিক সমস্যা নিয়ে যে কথা উঠেছিল সেই তথ্যেই সন্দেহ প্রকাশ করেছে ভক্তরা। আদৌ কি আর্থিক সংকট ছিল অভিনেতার। নাকি রিয়া এবং তাঁৎ ভাইয়ের জন্যই অর্থকষ্টে ভুগছিলেন তিনি।

711

দিন কতক আগে নেটিজেনের দাবি ছিল, মহেশ ভাটের সঙ্গে অবৈধ সম্পর্ক থাকার পরও সুশান্তকে তাঁর সম্পত্তির জন্যই ছাড়েননি রিয়া। রিয়ার নামে একটি কোম্পানি করে দেওয়ার পাশাপাশি রিয়াকে নিজের ব্যবসায় পার্টনার হিসাবে রেখেছিলেন সুশান্ত। 

811

রিয়ার ভাইকেও নিজের ব্যবসায় কাজ করার সুযোগ দিয়েছিলেন সুশান্ত। পূর্বে জানা যায়, প্রয়াত অভিনেতা সুশান্ত তিনটি কোম্পানি দাঁড় করাবার চেষ্টা করেন যার মধ্যে একটি রিয়ার নামে লিখেছিলেন। 

911

৩৪ বছর বয়সেই অসামান্য জ্ঞান, দক্ষতা নিয়ে তিনি মুগ্ধ করে চলেছেন মৃত্যুর পরও। প্রযুক্তির প্রতি ভালবাসা থেকেই ২০১৮ সালে ভারচ্যুয়াল রিয়ালিটি সম্বন্ধীয় একটি কোম্পানি খুলেছিলেন সুশান্ত। 

1011

আরও দুটি কোম্পানিও প্রযুক্তি বিজ্ঞান নিয়েই। এর মধ্যে একটি রিয়ার নামে করা। এর মধ্যে একটি কোম্পানি গরিবদের সাহায্যের জন্য তৈরি করেছিলেন সুশান্ত। 

1111

সূত্র অনুযায়ী, বহুদিন ধরে অভিনেত্রী রিয়াকে ডেট করছিলেন সুশান্ত। বহু জায়গায় তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে। নিজেদের সম্পর্ক নিয়ে কখনই কোনও মন্তব্য করেননি তাঁরা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos