সুপ্রিম কোর্টের দ্বারস্থ রিয়া, সলমন-সঞ্জয় দত্তের হয়ে কেস লড়া ডাকসাইটের আইনজীবি নিয়োগ

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই একের পর এক অভিযোগে বিদ্ধ হয়েছেন রিয়া চক্রবর্তী। প্রথম দিকে চুপ থাকলেও পরবর্তী ঘুরতে থাকে তদন্তের মোড়। এবার সুশান্তের বাবামুখ খুললেন রিয়া চক্রবর্তীকে নিয়ে। ১৬ দফার অভিযোগ দায়ের হতেই তড়িঘড়ি একাধিক পদক্ষেপ রিয়া চক্রবর্তীর। 

Jayita Chandra | Published : Jul 30, 2020 4:48 AM IST

18
সুপ্রিম কোর্টের দ্বারস্থ রিয়া, সলমন-সঞ্জয় দত্তের হয়ে কেস লড়া ডাকসাইটের আইনজীবি নিয়োগ

মঙ্গলবার পাটনা থানয় একটি ১৬ দফার দীর্ঘ অভিযোগ রিয়ার বিরুদ্ধে দায়ের করেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বাবা। 

28

সেই অভিযোগের ভিত্তিতেই তড়িঘড়ি তদন্ত শুরু করে বিহার পুলিশ। ইতিমধ্যই ৪ সদস্যের একটি টিম পৌঁচিছে গিয়েছে মুম্বইয়ে।

38

ভারতীয় দণ্ডবিধির ৩৪১, ৩৪২, ৩৮০, ৪০৬, ৫০৬ এবং ৩০৬ ধারায় রিয়ার বিরুদ্ধে এফআইআর করা হয়েছে। ফলে অনেকেরই অনুমান গ্রেফতার হতে পারেন রিয়া। 

48

এই পরিস্থিতিতে তড়িঘড়ি রিয়া চক্রবর্তী অন্তর্বর্তীকালীন জামিনের আবদন করে রাখেন। রিয়া ছাড়াও অভিযোগে রয়েছে পাঁচ ব্যক্তির নাম, সকলকেই আবার জেরা করা হবে বলে জানান পাটনার পুলিশ আধিকারিক বিনয় তিওয়ারি।

58

পরিবস্থিতি বেজায় জটিল হয়ে উঠেছে রিয়া চক্রবর্তীর ক্ষেত্রের। তিনি সবটা দেখা মাত্রই একাধিক পদক্ষেপ নিলেন। নিয়োগ করলেন ডাক সাইটের আইনজীবীকে।

68

মুম্বইয়ে আইনজীবী হিসেবে সতীশ মানশিন্ডের বেজায় খ্যাতি। একের পর এক বড় কেস তিনি নিজে সামলে সকলের নজর কেড়েছেন। এবার রিয়া নিজের কেসের ভার দিলেন তাঁর হাতে। তাঁর সাহায্যেই ইতিমধ্যেই অন্তর্বর্তীকালীন জামিনের সমস্ত কাজ মিটিয়ে ফেলেছেন রিয়া চক্রবর্তী। 

78

এখানেই শেষ নয়, পাশাপাশি তিনি সুপ্রিমকোর্টের কাছে আর্জি জানিয়েছেন এই কেস যেন বিহার পুলিশের থেকে  নিয়ে আসা হয় মুম্বই পুলিশের কাছে। 

88

যদিও অনেকেরই প্রশ্ন রিয়া কীভাবে এমন এক প্রোফাইলের আইনজীবীকে নিয়োগ করতে সক্ষম হল! 

Share this Photo Gallery
click me!
Recommended Photos