'কঙ্গনাকে গ্রেফতার করা হোক', টুইটার ট্রেন্ডে নাজেহাল ক্যুইন

টুইটারে শুরু হয়েছে 'অ্যারেস্ট কঙ্গনা রনাওয়াত' ট্রেন্ড। কঙ্গনার সমর্থনের সংখ্যা অগণিত হলেও একাংশ এখনও রয়েছে যারা কঙ্গনার বিরোধিতা করে চলেছে। তারাই কি এই গ্রেফতার কঙ্গনা রনাওয়াত ট্রেন্ড শুরু করেছেন প্রশ্ন তুলছে ভক্তরা। যদিও কঙ্গনার টিম এ বিষয় নিশ্চিত যে এই কাজটি 'মুভি মাফিয়া'রাই শুরু করেছে। তারা একটি 'পেড বাজেট ট্রেন্ড' শুরু করে করেছে যার জেরে কঙ্গনাকে হারানোর চেষ্টা করা যেতে পারে। তবে কঙ্গনা যে চুপ থাকার পাত্রী নন তা এতদিন সকলেই টের পেয়ে গিয়েছে। টুইটারে ইতিমধ্যেই ঝড় তুলেছেন ক্যুইন। একের পর এক টুইটে ক্ষোভ উগরে চলেছে তাঁর টিম। 

Adrika Das | Published : Jul 29, 2020 6:06 PM IST / Updated: Jul 29 2020, 11:54 PM IST

18
'কঙ্গনাকে গ্রেফতার করা হোক', টুইটার ট্রেন্ডে নাজেহাল ক্যুইন

কঙ্গনার টুইটার টিম লেখে, "অবশেষে মুভি মাফিয়ার পিআর টিম বাজেট পেড ট্রেন্ড শুরু করেছে। কঙ্গনাকে গ্রেফতার করা হোক। ওনার পক্ষেও সুবিধাই হবে মুভি মাফিয়াদের মুখোশ টেনে খোলা।"

28

"বিপুল পরিমাণে হুমকির পরও যাঁকে আটকানো যায়নি তাঁকে এই ট্রেন্ড আটকাবে ভাবলে কীকরে। এই হ্যাশট্যাগ ট্রেন্ড ওঁকে আরও শক্তিশালী করে তুলবে।"

38

"স্বজনপোষণের দ্বারা পালিত কিছু সংখ্যক ছেলে-মেয়েরা কঙ্গনার কোনও ক্ষতি করতে পারবে না। নয় এরা নয় কঙ্গনা। কঙ্গনা যদি নিজেকে ভুল প্রমাণ করে তাহলে ওঁ ইন্ডাস্ট্রি ছেড়ে বেরিয়ে যাবে।"
 

48

প্রসঙ্গত, এ আর রহমানের সম্প্রতি সমর্থন করেছেন কঙ্গনা। গত কয়েক সপ্তাহ জুড়ে ফের বিস্ফোরক হয়ে উঠেছেন অভিনেত্রী। রহমান সম্প্রতি জানিয়েছেন তাঁর বিরুদ্ধে বেশ কয়েকজন বলিউড ব্যক্তিত্বরা পরিকাল্পনা করে চলেছেন। 

58

চেষ্টা করে চলেছেন, যাতে রহমান বলিউডে কোনও বড় কাজ না পান। এমনটাই সেটাই ঘটছে গত কয়েক মাস ধরে। বলিউডে কোনও বড় বাজেটের ছবির প্রস্তাব পাননি তিনি। রহমানের এই মন্তব্যের উত্তর দিলেন কঙ্গনা। টুইটারে পোস্ট করেছেন বলিউডকে তোপ দেগে। 

68

কঙ্গনার টুইটার টিম লেখে, "সকলেই এই তিক্ত অভিজ্ঞতার শিকার হয়েছেন। বিশেষত যখন তুমি বলিউডে নিজের জায়গা করে নাও এবং নিজের ক্ষমতায় দাঁড়াতে শেখ, তখন এরা তোমায় কোণঠাসা করে দেয়।"

78

কঙ্গনার এই টুইটের জবাবে স্বাভাবিকভাবে নেটিজেনদের প্রশ্ন রহমানের বিরুদ্ধে দাঁড়িয়ে থাকা বলিউডের দলের পিছনে। কঙ্গনা বহিরাগত এবং একঘরে হয়ে থাকা তারকাদের সঙ্গে দাঁড়িয়েছেন।

88

সেই কারণে অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ সাইবারবাসীরা। তাঁকে আগে যে ক্যুইনের তকমা দেওয়া হয় সেই তকমা এখন বদলে গিয়েছে সাহসি ক্যুইনের তকমায়। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos