প্রয়োজনে গ্রেফতার করা হতে পারে রিয়াকে, জানাল বিহার পুলিশ

পাটনায় রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে সুশান্ত সিং রাজপুতের বাবার মামলা দায়ের। তার পর থেকে সুশান্ত-মৃত্যু তদন্তে আসে নয়া মোড়। সুশান্তের বান্ধবী হিসাবে অমিত শাহকে সিবিআই তদন্তে নিয়ে সোশ্যাল মিডিয়ায় আবেদন জানানো। দিল বেচারা ছবি সম্বন্ধে আবেগঘন পোস্ট। এবার সেই সমীকরণে এসেছে সাংঘাতিক বদল। সুশান্তকে নিয়ে আবেগভরা পোস্ট তো দূরের বিষয় একেবারে আন্ডারগ্রাউন্ড হয়ে বসেছেন অভিনেত্রী। বিহার পুলিশ চেষ্টা চালিয়ে চলেছে তাঁর সঙ্গে যোগাযোগ করার। নানা ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা শুরু করে দিয়ে বিহার পুলিশ। 

Adrika Das | Published : Aug 3, 2020 6:45 AM IST / Updated: Aug 03 2020, 12:56 PM IST

18
প্রয়োজনে গ্রেফতার করা হতে পারে রিয়াকে, জানাল বিহার পুলিশ

পাটনার সুপারেনটেনডেন্ট বিনয় তিওয়ারি চারজন অফিসারের দলকে মুম্বইতে পাঠানো হয়েছে তদন্তের জন্য। যদিও তাঁর দাবি, বিহার পুলিশকে এখনও মুম্বই পুলিশ তদন্তের কাগজপত্র দেয়নি। 

28

এমনকি মুম্বই পুলিশ বিহার পুলিশের সঙ্গে সহযোগিতাও করছে না। তিনি জানান, "সুশান্ত-মৃত্যু তদন্তের কাগজপত্র এখনও পর্যন্ত পাইনি। সমস্ত রিপোর্ট আমরা শীঘ্রই নেওয়ার চেষ্টা করছি মুম্বই পুলিশের থেকে।"

38

মুম্বই পুলিশের সঙ্গে সহযোগিতার অভাব হওয়ায় বিহার পুলিশকে মুম্বই এসে তদম্ত শুরু করতে হয়। পাটনায় রিয়ার বিরুদ্ধে মামলা দায়ের হওয়ার পরই এই পদক্ষেপ নেয় বিহার পুলিশ। 

48

ইতিমধ্যেই এফআইআর রেজিস্টার হওয়ার পর থেকেই বিহার পুলিশ একাধিক ব্যক্তির বয়ান নেওয়া শুরু করেছে যারা এই সুশান্তের সঙ্গে যোগাযোগ রাখতেন। 

58

তিনি আরও জানান, এই মুহূর্তে রিয়ার বয়ান নেওয়াই গুরুত্বপূর্ণ একটি কাজ। আপাতত তাঁকে গ্রেফতার করার কোনও পরিকল্পনা নেই বিহার পুলিশের। 

68

তবে প্রয়োজন পড়লে তাঁকে গ্রেফতার করতে বাধ্য হবে বিহার পুলিশ। ইতিমধ্যেই বিহার পুলিশের নাগেলের বাইরে রিয়া চক্রবর্তী। কোথায় রয়েছেন সেই বিষয় সঠিক তথ্য পাওয়া যাচ্ছে না। 

78

সম্প্রতি এক অজ্ঞাত জায়গা থেকে তাঁর ভিডিও ভাইরাল হয়। যেখানে তিনি সাদা পোশাকে হাতজোর করে একটি বার্তা পাঠিয়েছেন। যা দেখে ট্রোল হয়েছেন।

88


তিনি ভিডিওতে জানিয়েছেন, আইন ব্যবস্থার উপর তোর সম্পূর্ণ আস্থা আছে। তাঁর উপর আসা সমস্ত অভিযোগ মিথ্যে বলে দাবি করেছেন। সুশান্তের বাবার আনা অভিযোগ মিথ্যে বলে জানিয়েছেন রিয়া।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos