মিলছে না নিস্তার, বাধ্য হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করলেন রিয়া

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে নেটদুনিয়ায় এক কথায় টার্গেট হয়ে উঠেছেন তাঁর প্রেমিকা রিয়া চক্রবর্তী। পুলিশি জেরা চলছে যেমন এক দিকে, তেমনই অন্যদিকে পাল্লা দিয়ে চলছে নেটদুনিয়ায় তরজা, যার ফলে মাঝে মধ্যেই তোপের মুখে পড়তে হচ্ছে রিয়া চক্রবর্তীকে। 

Jayita Chandra | Published : Jul 20, 2020 4:30 AM IST

18
মিলছে না নিস্তার, বাধ্য হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করলেন রিয়া

সকলের অগোচরে এভাবে যে সুশান্ত মৃত্যুর দিকে এগিয়ে যাচ্ছিল তার আঁচ কি কেউ পায়নি! শেষ সময় সঙ্গে ছিলেন কেবলই রিয়া, তাই তাঁর দিকেই সকলের নজর।

28

সুশান্তের মনোবিদের কথায় প্রতিটা কাউন্সিলিং-এই সুশান্তের সঙ্গে থাকতেন রিয়া। কিন্তু রিয়ার বয়ান অনুযায়ী সুশান্তের অবস্থা ক্রমেই খারাপ হচ্ছিল। 

38

সামান্য মান-অভিমান থেকেই নাকি সুশান্তকে ছেড়ে চলে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। কিন্তু এই যুক্তি মানতে নারাজ নেটদুনিয়া। 

48

তাঁদের মতে ভালো করে তদন্ত হলে বেরিয়ে আসবে সুশান্তের মৃত্যুর আসল কারণ। কেন অভিনেতা অবসাদে ডুবেছিলেন! 

58

কারা কারা ছিলেন এসবের পেছনে, ফুঁসছে নেটদুনিয়া, আর সেই রোষের শিকারই হয়েছেন রিয়া চক্রবর্তী। নেট দুনিয়ায় ট্রোল থেকে শুরু করে কু-কথা, অযভিযোগ সবই একে একে ধেয়ে আসছে তাঁর দিকে। 

68

যদিও এই বিষয় নিয়ে কখনই মুখ খোলেননি রিয়া চক্রবর্তী। তবে সমস্যা দানা বাঁধে প্রকাশ্যে তাঁকে সোশ্যাল মিডিয়ায় ধর্ষণ ও খুনের হুমকি দেওয়ায়। 

78

ইতিমধ্যেই পুলিশ দুটি অ্যাকাউন্টকে চিহ্নিত করেছেন। কিন্তু তাতেও মিলছে না স্বস্তি। তড়িঘড়ি থানায় রিয়া লিখিত অভিযোগ জানালেন। 

88

অভিযুক্তদের নামে  ৫০৭, ৫০৯, ৬৭ ধারায় অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ তদন্তে নেমে খতিয়ে দেখছেন এই অ্যাকাউন্টগুলো কার। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos