সুশান্তের সই নকল করে অ্যাকাউন্ট থেকে টাকা হাতাতেন রিয়া, বিস্ফোরক তথ্য ফাঁস ইডি জেরায়

সুশান্তের মৃত্যুর তদন্তে একের পর এক নয়া মোড় বেরিয়ে আসছে।  সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। সুশান্তের পরিবারের তরফে দায়ের করা এফআইআর থেকে বিহার পুলিশ ইতিমধ্যেই সুশান্ত হত্যার তদন্ত শুরু করে দিয়েছে। সুশান্ত মামলায় রিয়া চক্রবর্তীকে ইতিমধ্যেই জেরা করেছে ইডির। সম্প্রতি সূত্র থেকে জানা গেছে, সুশান্ত অবচেতন করেই নাকি তার সই জাল করে  অ্যাকাউন্ট থেকে টাকা হাতিয়েছেন প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তী। ইডির জেরায় এমনই বিস্ফোরক তথ্য ফাঁস করেছেন সুশান্তের প্রাক্তন ম্যানেজার।

Riya Das | Published : Aug 17, 2020 6:42 AM IST

19
সুশান্তের সই নকল করে অ্যাকাউন্ট থেকে টাকা হাতাতেন রিয়া, বিস্ফোরক তথ্য ফাঁস ইডি জেরায়

সময় যত এগোচ্ছে ততই যেন ধোঁয়াশা বাড়ছে। সুশান্তের মৃত্যু তদন্তে প্রেমিকা রিয়ার উপর ওঠা অভিযোগ যেন বেড়েই চলেছে। 

29

সুশান্তের মৃত্যুতে এবার ইডি-র জেরার মুখে মুখ খুলেছেন সুশান্তের প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদী। এমনকী রিয়ার বিরুদ্ধে তিনি রাজাসক্ষীও হতে প্রস্তুত।

39

সূত্র থেকে জানা গেছে, ইডি-র জেরা শ্রুতি জানিয়েছেন, সুশান্ত প্রায় ৩ মাস ধরে ওষুধ দিয়ে অবচেতন করে রেখেছিলেন রিয়া। সেই সময়েই সুশান্তের সই নকল করে তার অ্যাকাউন্ট থেকে মোটা টাকা গায়েব করেছেন রিয়া।

49


এই জটিলতার মধ্যেই সুশান্তের বেশ কিছু গুরুত্বপূর্ণ নথিও উঠে এসেছে। যেখানে পুরোনা কাগজপত্রের সঙ্গে সাম্প্রতিক কালের কোনও কিছুরই সই মিলছে না বলে দাবি করা হচ্ছে।

59

ইতিমধ্যেই রিয়ার বিরুদ্ধে ১৬ দফা  বিস্ফোরক অভিযোগ এনেছেন অভিনেতার বাবা। তার এফআইআর-এর ভিত্তিতে  বিহার থেকে চারজন সদস্যের তদন্তকারী দল তদন্তের জন্য মুম্বইয়ে এসেছে। 

69

সুশান্তের পরিবারের তরফে দায়ের করা এফআইআর-এর কপি বিহার পুলিশের কাছে চেয়ে পাঠিয়েছে ইডি। তারপর থেকেই জল্পনা আরও গাঢ় হচ্ছে। কীভাবে রাতারাতি এত কোটি কোটি টাকা গায়েব হয়ে গেল সুশান্তের অ্যাকাউন্ট থেকে, সেই তদন্তই  করছে ইডি।

79

সুশান্তের  অ্যাকাউন্ট থেকে কোটি কোটি টাকা সরানোর অভিযোগের পরই ইডির তরফ থেকে আর্থিক তছরূপের মামলা দায়ের করা হয়েছে। ইতিমধ্যেই ২ দফায় জেরার মুখে পড়েছে রিয়া ও তার পরিবার।পুরো বিষয়টি এখন ইডি-র তদন্তাধীনে রয়েছে।

89


তবে সুশান্তের মামলার ঘটনায় সিবিআই মুম্বই পুলিশ নাকি বিহার পুলিশ কে তদন্ত করবে তা এখনও অনিশ্চিত। সুপ্রিম কোর্টের রায়ের উপরেই তা নির্ভর করছে।

99


তবে সুশান্তের মামলার ঘটনায় সিবিআই মুম্বই পুলিশ নাকি বিহার পুলিশ কে তদন্ত করবে তা এখনও অনিশ্চিত। সুপ্রিম কোর্টের রায়ের উপরেই তা নির্ভর করছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos