বাড়ি থেকে বাইরে পা রাখতেই বিপদ রিয়ার, ধর্ষণের হুমকি চারিদিকে

বাড়ি থেকে অবশেষে বেরলেন রিয়া চক্রবর্তী। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তাঁকে খুব বেশি হলে দু'বারই দেখা গিয়েছে। থানায় জেরার সময় এবং সুশান্তের মৃত্যুর পরদিনই পাপারাৎজীর সামনে আসতে দেখা গিয়েছে তাঁকে। অভিনেত্রীকে নিয়ে বিতর্ক থিতু হতে না হতেই সাংঘাতিক বিপদের মুখে পড়লেন তিনি। বাড়ি থেকে বাইরে পা রাখতেই পেতে হল ধর্ষণের হুমকি। সুশান্তকে নিয়ে যে প্রতিবাদ শুরু হয়েছে তাতে রিয়াকেই দোষারোপ করে চলেছে নেটিজেন। সেই প্রতিবাদের জেরেই এবার ধর্ষণের হুমকি পেতে হল রিয়াকে। 

Adrika Das | Published : Jun 29, 2020 3:13 PM IST

113
বাড়ি থেকে বাইরে পা রাখতেই বিপদ রিয়ার, ধর্ষণের হুমকি চারিদিকে

অভিনেত্রী শিবানী ডান্ডেকার, ফারহান আখতারের প্রেমিকাকে দেখা গেল রিয়ার সঙ্গে। বান্দ্রায় গাড়িতে ওঠার সময় তাঁরা পাপারাৎজীর ক্যামেরায় ধরা দিলেন।

213

সেই ছবি ভাইরাল হয়ে চলেছে নেটদুনিয়ায়। পাশাপাশি চলছে তুমূল নিন্দা। কারও কথায়, "রিয়াকে দেখে মনেই হচ্ছে না সুশান্ত ওর প্রেমিক ছিল।" আবার কেউ তাঁকে উদ্দেশ্য করে বলেছে, তিনি কোনওদিন সুখী হবেন না।

313

এছাড়াও একের পর এক ধর্ষণ এবং অস্রাব্য ভাষায় ভরে চলেছে কমেন্ট সেকশন। যা দেখার যোগ্যও নয়। এমন কোনও মানুষই বোধহয় নেই যে রিয়ার ছবি দেখে ক্ষোভ উগরে দিচ্ছে না।

413

প্রসঙ্গত, জানা গিয়েছে, সুশান্ত নাকি তিনটি কোম্পানি দাঁড় করাবার চেষ্টা করেছিলেন যার মধ্যে একটি রিয়ার নামে লিখেছিলেন। ৩৪ বছর বয়সেই অসামান্য জ্ঞান, দক্ষতা নিয়ে তিনি মুগ্ধ করে চলেছেন মৃত্যুর পরও। 

513

প্রযুক্তির প্রতি ভালবাসা থেকেই ২০১৮ সালে ভারচ্যুয়াল রিয়ালিটি সম্বন্ধীয় একটি কোম্পানি খুলেছিলেন সুশান্ত। আরও দুটি কোম্পানিও প্রযুক্তি বিজ্ঞান নিয়েই। এর মধ্যে একটি রিয়ার নামে করা।  

613

সূত্রের খবর অনুযায়ী, বহুদিন ধরে অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে ডেট করছিলেন সুশান্ত। বহু জায়গায় তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে। নিজেদের সম্পর্ক নিয়ে কখনই কোনও মন্তব্য করেননি তাঁরা। 

713

অন্যদিকে মহেশ ভাট এবং রিয়া চক্রবর্তীর সম্পর্ক ঠিক কী। এই নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া, বিনোদন জগৎ এবং সংবাদমাধ্যম। যে সম্পর্ক আগে কখনই স্বীকার করেননি, পুলিশের জেরার মুখে পড়ে তাঁর সঙ্গে সুশান্তের বিয়ে নিয়েও মুখ খুললেন রিয়া। 

813

রিয়া এবং মহেশ ভাটের সম্পর্ক নিয়ে নানা প্রশ্ন। কেনই বা মহেশ ভাটের কথা শুনলে এমন অবস্থায় সুশান্তকে ছেড়ে চলে এসেছিলেন রিয়া।

913

দিন কতক আগে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে বিহার কোর্টে মামলা দায়ের। সুশান্ত সিং রাজপুতকে মানসিক এবং আর্থিক শোষণের অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। 

1013

বিহার কোর্টে রিয়ার বিরুদ্ধে মামলা দায়ের করলেন মুজফ্ফরপুরের পাটাহির বাসিন্দা কুন্দন কুমার। মামলার শুনানি হবে এই মাসের আগামী ২৪ তারিখ। 

1113

পাটনার ছেলে সুশান্ত। তাঁকে নিয়ে আবেগে ভাসছে গোটা বিহার। তাঁর হঠাৎ আত্মহত্যায় চলে যাওয়া মেনে নিতে চাইছে না কেউই। যার জেরেই এই আইনি পদক্ষেপ নিয়ে চলেছে মুজফ্ফরপুর। 

1213

সুশান্তকে ১৪ তারিখ নিজের বাড়িতে মৃত অবস্থায় পাওয়া যায়। অন্যদিকে রিয়া চক্রবর্তীর সঙ্গে তাঁর সম্পর্ক, রিয়াকে আট ঘন্টা জেরা করায় বেরিয়ে আসা নানা তথ্য, সুশান্তের সাইকোলজিস্টের দেওয়া সাক্ষাৎকারের উপর ভিত্তি করেই রিয়ার বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

1313

রিয়ার বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধি অনুযায়ী, ৩০৬, ৪২০ ধারায় মামলা দায়ের হয়েছে। রিয়ার সহ পুলিশ আরও চোদ্দো জনের বয়ান রেকর্ড করেছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos