সিদ্ধার্থের সঙ্গে করণের ঘনিষ্ঠতা, 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার'-এ হিরোর জায়গা পেতে 'আপোষ' করেন অভিনেতা

বলিউডে এখনও স্ট্রাগেল করে চলেছেন সাহিল চৌধুরি। ছোট খাটো বিজ্ঞাপনে কাজ পাওয়া ছাড়া বলিউডের ছবিতে কোনও গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করার মত কোনওদিনই সৌভাগ্য হয়নি তাঁর। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর আগে সাহিলকে প্রায় কেউই চিনতেন না। সুশান্তের মৃত্যুর পরই নিজের ইউটিউব চ্যানেলে একের পর এক বিস্ফোরক ভিডিও পোস্ট করে চলেছেন সাহিল। করণ জোহারের বিরুদ্ধে নানা অভিযোগ এনেছেন সাহিল। যা এতদিন গুজব বলেই বিশ্বাস করতেন দর্শকরা, তাকেই সত্যি বলে দাবি করেছেন তিনি। 

Adrika Das | Published : Jun 29, 2020 12:13 PM IST / Updated: Jun 29 2020, 05:50 PM IST

110
সিদ্ধার্থের সঙ্গে করণের ঘনিষ্ঠতা, 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার'-এ হিরোর জায়গা পেতে 'আপোষ' করেন অভিনেতা

করণ জোহার নাকি ইন্ডাস্ট্রিতে খেটে খাওয়া ছেলেদের শোষণ করেন। তাঁদের ঘনিষ্ঠ সম্পর্কে লিপ্ত হতে বাধ্য করেন করণ। এমনকি তিনি ছবিতে সুযোগ দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে স্ট্রাগলার মডেলদের সুযোগ নেন। 

210

এভাবে করণ নাকি অগণিত ছেলেদের শোষণ করেছেন। অনেকে তাঁর দেওয়া এই প্রস্তাবে রাজিও হয়েছেন। করণ এভাবেই নাকি ইন্ডাস্ট্রিতে এতদিন টিকে রয়েছেন। 

310

তাঁর সমসাময়িক পরিচালক, অন্যান্য অভিনেতা-অভিনেত্রী, প্রযোজক, এমনকি ছোটখাাটো অভিনেতা-অভিনেত্রীরাও করণের এই রূপের সঙ্গে পরিচিত। 

410

সাহিলকে কখনও করণ ব্যক্তিগত ভাবে এমন প্রস্তাব দিয়েছেন কিনা সে বিষয় তিনি কিছু জানাননি। তবে অন্যান্য তারকাদের বিষয় তিনি খোলসা করেছেন। 

510

সিদ্ধার্থ মালহোত্রাও নাকি করণের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে লিপ্ত ছিলেন। যার কারণেই তিনি স্টুডেন্ট অফ দ্য ইয়ারে কাজ করার সুযোগ পেয়েছেন।  

610

করণ যেহেতু তাঁর কোনও ছবিতে তারকার ছেলে-মেয়েদের ছাড়া কাউকে সুযোগ দেন না তাই সিদ্ধার্থের সম্বন্ধে পূর্বে এই গুজব ছড়িয়েছিল। 

710

সেই সময় কফি উইথ করণে প্রসঙ্গটি তুলে ধামাচাপা দেওয়া হয়। তবে সাহিলের কথায়, সিদ্ধার্থের সুপুরুষ চেহারা যা দেখে করণ তাঁকে এমন অশ্লীল প্রস্তাব দিয়েছিলেন। 

810

সিদ্ধার্থ রাজি হতেই করণের ছবিতে হিরোর ভূমিকায় অভিনয় করেন। পাশাপাশি বলিউডে পাকাপাকি জায়গাও করে নিয়েছেন সিদ্ধার্থ। 

910

পর পর বিভিন্ন ছবি ফ্লপের খাতায় গেলেও তিনি এখনও বহু পরিচালক এবং প্রযোজকের প্রথম পছন্দের তালিকায় রয়েছেন। করণের সঙ্গে তাঁর গোপণ সম্পর্কই নাকি এর কারণ। 

1010

সিদ্ধার্থের সঙ্গে সম্পর্ক থাকাকালীন আলিয়া ভাটের সঙ্গে ডেটিং গুজব ছড়িয়েছিল। নেটিজেনের কথায়, করণের সঙ্গে সিদ্ধার্থের গুঞ্জনের থেকে দর্শকের মন ঘোরানোর জন্য আলিয়ার সঙ্গে সিদ্ধার্থের সম্পর্ক নিয়ে খবর ছড়ানো হয় চারিপাশে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos