কাল হল ভাইয়ের গ্রেফতার, রবিবার জেরায় মুখ খুললেন রিয়া, 'আমি ড্রাগস আনতে বলতাম'

একের পর এক প্রশ্নবাণে জর্জরিত রিয়া চক্রবর্তী। গত আড়াই মাসেরও বেশি সময় ধরে চলতে থাকা সুশান্ত মৃত্যু রহস্যে এবার ধীরে ধীরে ভাঙছেন রিয়া চক্রবর্তী। শুক্রবার থেকেই বদলেছিল তদন্তের রূপ। এবার সামনে এলো রিয়া চক্রবর্তীর আসল রূপ। রবিবার জেরার মুখে কী জানালেন সুশান্ত প্রেমিকা... 

Jayita Chandra | Published : Sep 7, 2020 3:36 AM IST

18
কাল হল ভাইয়ের গ্রেফতার, রবিবার জেরায় মুখ খুললেন রিয়া, 'আমি ড্রাগস আনতে বলতাম'

একের পর  এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে কেবলই মিথ্যে কথা! কয়েকদিন আগেই সুশান্ত কেস ও ড্রাগ সূত্র নিয়ে মুখ খুলেছিলেন রিয়া চক্রবর্তী। 

28

প্রকাশ্যে দাবি করেছিলেন তিনি মাদক সেবন করেন না এবং এই বিষয় তাঁর কিছুই জানা নেই। অথচ, তাঁরই ফোন থেকে উদ্ধার একাধিক চ্যাট। 

38

সুশান্ত সিং রাজপুত ড্রাগ নিতেন, খেতেন গাঁজা, দাবিও করে ছিলেন অনেকে। তবে কি শেষ রক্ষে হল। কাল হল ভাইয়ের গ্রেফতার। 

48

শুক্রবারই সৌভিককে গ্রেফতার করা হয়েছিল। সেদিন দীর্ঘ জেরার মুখে একাধিক তথ্য ফাঁস করে ফেলে রিয়ার ভাই। 

58

ফোন থেকেও উঠে আসে একাধিক তথ্য। ১৪ বলিউড তারকাদের নামও জড়িয়েছে, যা নিয়ে চলছে তদন্ত। ভাইয়ের বয়ানেই ভাঙতে বাধ্য হলেন রিয়া। 

68

রবিবার এনসিবি-র কাছে মুখ খুললেন রিয়া চক্রবর্তী। জানালেন ড্রাগ আনার কথা তিনিই তাঁর ভাইকে বলতেন। যদিও এই নিয়ে বিস্তারিত কোনও মন্তব্যই করেননি তিনি। 

78

সূত্রের খবর অনুযায়ী, রিয়া চক্রবর্তীকে রবিবার একাধিক প্রশ্ন করা হলেও সব প্রশ্নের সঠিক উত্তর মেলেনি। তাই আবারও তাঁকে তলব করা হয়। 

88

সোমবার আবারও চলবে রিয়া চক্রবর্তীকে জেরা। রবিবার দীর্ঘ সাড়ে ছয় ঘণ্টা ধরে জেরা চালিয়েছিল এনসিবি। যদিও গ্রেফতারের বিষয় কিছুই উল্লেখ করেননি অধিকর্তারা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos