'সুশান্তকে খুন করে এখন মিথ্যে সমবেদনা', আবেগে ভরা রিয়ার ভাইয়ের পোস্ট, পেল 'খুনি'র তকমা

রিয়া সুশান্তের মৃত্যুর এক মাস পর মুখ খলেছেন। অমিত শাহ-এর কাছে দাবি জানিয়েছেন সিবিআই তদন্তের। তবে তাতে ক্ষোভ এক ফোঁটাও কমেনি সুশান্ত ভক্তদের। এরই মাঝে বেরিয়ে এল নয়া তথ্য। রিয়া এবং তাঁর ভাই সৌভিক দু'জনে মিলে নয়-ছয় করেছিলেন সুশান্তের সম্পত্তির। রিয়ার নামে করা সুশান্তের তিনটি স্টার্ট আপ কোম্পানির মধ্যে একটি। একটিতে ম্যানেজিং ডিরেক্টর বানিয়েছিলেন রিয়ার ভাইকে। সেই সময় থেকেই রিয়া এবং সৌভিক টাকা সরানো শুরু করে। সুশান্তের নজরে বিষয়টি আসতেই রিয়া ও সৌভিকের সঙ্গে সমস্যা সৃষ্টি হয়। এছাড়াও রিয়ার বিদেশ ভ্রমণের সমস্ত খরচ মেটাতেন সুশান্ত। ক্রেডিট কার্ডের বিল আকাশ ছোঁয়া। ডেবিট কার্ডের ঘন ঘন ট্রান্সজ্যাকশন।

Adrika Das | Published : Jul 26, 2020 4:24 PM IST / Updated: Jul 26 2020, 09:58 PM IST

112
'সুশান্তকে খুন করে এখন মিথ্যে সমবেদনা', আবেগে ভরা রিয়ার ভাইয়ের পোস্ট, পেল 'খুনি'র তকমা

রিয়ার ভাইয়ের বিরুদ্ধে এই নানা অভিযোগ আসার পরই সুশান্তকে নিয়ে সৌভিকের আবেগঘন পোস্ট। তাতে তিনি লিখেছেন, সুশান্তের চলে যাওয়া মেনে নিতে পারছে না তিনি। তার জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ জায়গা জুড়ে ছিলেন সুশান্ত। 

212

তিনি আরও লেখেন, "সুশান্ত, তুমি আমার ভাই ছিলে আর আজীবন থাকবে। তোমার দিকে তাকাতে গেলে এখন আকাশে তাকাতে হয়, তবে কোনও টেলিস্কোপের প্রয়োজবন নেই আমার। সবচেয়ে উজ্জ্বল তারাটাই তুমি।" 

312

সৌভিকের এই পোস্টের পরই শুরু হল নেটিজেনের আক্রমণ। তারা লেখে, "বাহ! বেশ ভাল। প্রথমে খুন তারপর মিথ্যে সমবেদনা। হাত কাঁপে না এসব লিখতে গিয়ে। সুশান্তের প্রাণ নিয়ে এখন ওঁর জন্য সুন্দর করে গুছিয়ে লিখছ।"

412

রিয়ার নামে একটি কোম্পানি করে দেওয়ার পাশাপাশি রিয়াকে নিজের ব্যবসায় পার্টনার হিসাবে রেখেছিলেন সুশান্ত। রিয়ার ভাইকেও নিজের ব্যবসায় কাজ করার সুযোগ দিয়েছিলেন সুশান্ত। 

512

পূর্বে জানা যায়, প্রয়াত অভিনেতা সুশান্ত তিনটি কোম্পানি দাঁড় করাবার চেষ্টা করেন যার মধ্যে একটি রিয়ার নামে লিখেছিলেন। ৩৪ বছর বয়সেই অসামান্য জ্ঞান, দক্ষতা নিয়ে তিনি মুগ্ধ করে চলেছেন মৃত্যুর পরও। প্রযুক্তির প্রতি ভালবাসা থেকেই ২০১৮ সালে ভারচ্যুয়াল রিয়ালিটি সম্বন্ধীয় একটি কোম্পানি খুলেছিলেন সুশান্ত। 

612

আদৌ কি আর্থিক সংকট ছিল অভিনেতার। নাকি রিয়া এবং তাঁর ভাইয়ের জন্যই অর্থকষ্টে ভুগছিলেন তিনি। দিন কতক আগে নেটিজেনের দাবি ছিল, মহেশ ভাটের সঙ্গে অবৈধ সম্পর্ক থাকার পরও সুশান্তকে তাঁর সম্পত্তির জন্যই ছাড়েননি রিয়া। 

712

আরও দুটি কোম্পানিও প্রযুক্তি বিজ্ঞান নিয়েই। এর মধ্যে একটি রিয়ার নামে করা। এর মধ্যে একটি কোম্পানি গরিবদের সাহায্যের জন্য তৈরি করেছিলেন সুশান্ত। সূত্র অনুযায়ী, বহুদিন ধরে অভিনেত্রী রিয়াকে ডেট করছিলেন সুশান্ত। বহু জায়গায় তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে। নিজেদের সম্পর্ক নিয়ে কখনই কোনও মন্তব্য করেননি তাঁরা। 

812

এই বছর নভেম্বর নাগাদ বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল সুশান্ত সিং রাজপুত এবং রিয়া চক্রবর্তী। সম্পর্ককে তাঁরা দু'জনেই গোপন রেখেছিলেন ঠিকই। তবে পুলিশি জেরায় বিয়ের কথা স্বীকার করেছেন রিয়া, বলে জানা গিয়েছে। 

912

তোরজোর চলছিল বিয়ের প্রস্তুতির। তার আগেই সুশান্তের মৃত্যুর খবর। সুশান্তের আকস্মিক মৃত্যুতে আজও শোকস্তব্ধ তাঁর পরিবার সহ গোটা দেশ। অন্যদিকে রিয়া চক্রবর্তীকে নিয়ে নানা জল্পনা। 

1012

তিনি নাকি মহেশ ভাটের কথাতেই সুশান্তকে মানসিক অবসাদের মধ্যেই ছেড়ে চলে গিয়েছিলেন রিয়া। অন্যদিকে জানা গিয়েছে, তিনি নাকি সুশান্তের দুরাবস্থাতেই তাঁকে সাহায্য করার চেষ্টা করেছিলেন। 

1112

অভিনেত্রীর বিরুদ্ধে এও অভিযোগ আসে, তিনি নাকি সুশান্তের সম্পত্তির জন্য তাঁর সঙ্গে সম্পর্কে ছিলেন। বিয়েও নাকি করার কথা ভেবেছিলেন সেই কারণে। এমনই দাবি এনে রিয়াকে ভালমন্দ শুনিয়েছিল নেটিজেনরা। 

1212

সম্প্রতি, রিয়াকে ধর্ষণের হুমকি, আত্মহত্যার পরমার্শ দেওয়া সবই লাগাতার চলছে। শপিংও করতেন সুশান্তের টাকায়। সুশান্তের আর্থিক সমস্যা নিয়ে যে কথা উঠেছিল সেই তথ্যেই সন্দেহ প্রকাশ করেছে ভক্তরা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos