চরম অর্থ সংকট, বাধ্য হয়ে রাখি বিক্রি করছেন 'সাথিয়া'-র অভিনেত্রী

অর্থকষ্টে ভুগছে গোটা দেশ। লকডাউনের জেরে সাংঘাতিক আর্থিক ক্ষতির মুখে পড়তে হয়েছে বহু মানুষকে। চাকরি হারিয়েছে একাধিক যুবক-যুবতী। এর প্রভাব পড়েছে বিনোদন জগতেও। লকডাউন শুরু হওয়ার পর থেকেই অসংখ্য অভিনেতা-অভিনেত্রীদের অর্থকষ্টের খবর সংবাদ শিরোনামে উঠে আসে। এবারে উঠে এল বন্দনা বিথলানির নাম। জনপ্রিয় হিন্দি ধারাবাহিক সাথ নিভানা সাথিয়া-এ খলনায়ক চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। সম্প্রতি জানা যাচ্ছে, লকডাউনের কারণে কাজ নেই তাঁর হাতে। আর্থিক সংকটে পড়ে অনলাইনে রাখি বিক্রি করছেন বন্দনা।

Adrika Das | Published : Jul 26, 2020 3:31 PM IST

18
চরম অর্থ সংকট, বাধ্য হয়ে রাখি বিক্রি করছেন 'সাথিয়া'-র অভিনেত্রী

লকডাউনের জেরে কাজ হারিয়েছেন অসংখ্য শিল্পী এবং কুশিলবরা। অনেকে আবার কাজ করেও পাননি নিজের প্রাপ্য পারিশ্রমিক পাননি। এমনই ঘটেছে বন্দনার সঙ্গে।  

28

হামারি বাহু সিল্ক এই ধারাবাহিকের বিরুদ্ধে এর আগেও এসেছে নানা অভিযোগ। এই ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীর থেকে শুরু করে পারিশ্রমিক না পাওয়ার অভিযোগ জানিয়েছেন টেকনিশিয়ানরাও।

38

বন্দনা এই ধারাবাহিকে অভিনয় করেছিলেন,  তবে কাজ করার কোনও পারিশ্রমিক এখনও পাননি তিনি। যার জেরে তাঁকে রাখি বিক্রি করতে হচ্ছে অনলাইনে।

48

২০১৯ -এর মে মাস থেকে অক্টোবর পর্যন্ত কাজ করে কোনও পারিশ্রমিক দেওয়া হয়নি তাঁকে। বন্দনার কোথায় প্রায় লাখখানেক টাকা পাওয়ার কথা তাঁর।

58

বছর ঘুরে গিছে কিন্তু তাঁর অ্যাকাউন্টে এসে পড়েনি এক টাকাও। তাঁর সমস্ত সঞ্চয়ের টাকা ইতিমধ্যে শেষ হয়ে গিয়েছে। গত বছর নভেম্বর মাসে মুসকান নামক ধারাবাহিকে দু'মাস কাজ করেন।

68

কাজ করার মাঝেই ধারাবাহিকটি বন্ধ হয়ে যায়। সেই ধারাবাহিকের জন্য যার পারিশ্রমিক পেয়েছিলেন তাতে বেশি দিন চলেনি তাঁর। সেই কারণে এখন বাড়িতেই রাখি তৈরি করে অনলাইনে বিক্রি করছেন তবে আশানুরূপ কোনও অর্থ তিনি পাচ্ছেন না।

78

বন্দনা জানান, "আমার স্বামী বিপুল একজনকে থিয়েটার শিল্পী তো এখন জেলে কোন কাজ নেই আমাদের দুজনের হাতেই কাজ না থাকার জন্য আজ আমরা কোনভাবেই সংসার চালাতে পারছি না নিজেদের সন্তানদের স্কুল এবং কলেজের মাইনে কোনরকমে জোগাড় করতে পেরেছি।"

88

সাথ নিভানা সাথিয়া ধারাবাহিকে উর্মিলা চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে উঠেছিলেন বন্দনা। এছাড়াও সাসুরাল সিমর কা, হামারি বহু সিল্ক এবং মুস্কানে কাজ করেছেন বন্দনা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos