রিয়ার ফোন নম্বর ভাইরাল নেটদুনিয়ায়, কল করে অভিনেত্রীকে অপমান করা উদ্দেশ্য সাইবারবাসীর

অর্থ জালিয়াতি, আত্মহত্যায় প্ররোচণা, জীবনে নিয়ন্ত্রণে রাখা, পরিবার পরিজনের সঙ্গে দেখা সাক্ষাৎ না করতে দেওয়া। প্রভৃতি নানা অভিযোগে বিদ্ধ রিয়া চক্রবর্তী। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই রিয়া চক্রবর্তীই ছিলেন নেটিজেনের নিশানায়। সুশান্তের মৃত্যুর এক মাস পর হঠাৎই মুখ খুলেছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় নিজের প্রেমিকের আকস্মকি মৃত্যুর বিচার চেয়ে অমিত শাহ-র কাছে নেটদুনিয়ায় সিবিআই তদন্তের আবেদন করে বসেন। তারপরই ভোলবদল। সিবিআই তদন্ত যাতে না হয় তার জন্য পিটিশনও জমা করেছিলেন তিনি। তা খারিজ হতেই এখন রিয়াকে নিয়ে চলছে নানা কাটাছেঁড়া। 

Adrika Das | Published : Aug 14, 2020 3:22 AM IST / Updated: Aug 14 2020, 09:57 AM IST

18
রিয়ার ফোন নম্বর ভাইরাল নেটদুনিয়ায়, কল করে অভিনেত্রীকে অপমান করা উদ্দেশ্য সাইবারবাসীর

তাঁকে অভিশাপ দেওয়ার, তাঁকে নিয়ে কুমন্তব্য করার একটি সুযোগও ছাড়ছে না সাইবারবাসীরা। এই সুযোগে এবার সরাসরি পেয়ে বসে তারা। সকলে এমনটাই ভেবেছিল রিয়ার ফোন নম্বর ভাইরাল হওয়ার পর। 

28

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া কিছু সংখ্যক মিম এবং পোস্ট থেকে জানা যাচ্ছে, একটি খবরের চ্যানেল ভুলবসত রিয়া এবং সুশান্ত সহ সুশান্তের দিদিদের নম্বরও খবর সম্প্রচার করার সময় দেখিয়ে ফেলে। 

38

এখন স্ক্রিনশট, ছবি তোলা, রেকর্ড করা অর্থাৎ ডিজিটালেকর জমানা। কারও ছোট্ট ভুলের মাশুল দিতে হয় সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবি, ভিডিও কিংবা অডিওর কারণে। 

48

নেটদুনিয়ায় যে কয়েকটি ফোন নম্বরের ছবি ভাইরাল হয়েছে তাতে অবশ্যই সুশান্তের নম্বরে কেউ ফোন করেনি। তবে রিয়ার নম্বর পেতেই সেখানে শুরু হয়েছে ফোন করা। 

58

রিয়া ফোন তুললেই করা হবে অশ্রাব্য ভাষায় গালিগালাজ। তবে রিয়ার ফোন এখন বাজেয়াপ্ত করেছে ইডি দফতর। তাই নম্বরটি যদিও বা রিয়ার হয় তাতে ফোন করে কোনও লাভই নেই। 

68

রিয়ার নম্বরটি একটি অ্যাপের মাধ্যমে যাচাই করে নেওয়া হয়েছে। তাতে নম্বরটি সত্যিই রিয়ার নামেই দেখানো হচ্ছে। তার মধ্যে অনেকে স্প্যাম রিপোর্টও করেছে নম্বরটির উপর। 

78

রিয়ার ফোন নম্বর পেয়ে আরও ফুঁসতে শুরু করেছে নেটিজেনরা। তাদের কথা রিয়ার ফোন ইডি তাঁকে ফেরত দিলেই তারা আবার তাঁকে ফোন করবে। তবে কিছুসংখ্যক নেটিজেনের মতে রিয়া সেই সময় এই নম্বরটি আর ব্যবহারই করবেন না। 

88

ভাইরাল হয়েছে সুশান্ত এবং তাঁর দিদিদের নম্বরও। তাতে কেউ ফোন না করলেও রিয়ার স্বস্তির নিঃশ্বাস ফেলতে দিতে কেউ রাজি নয়। একের পর এক অভিযোগ আসতেই রিয়ার প্রতি সকলের যেন ক্রমশ বৃদ্ধি পাচ্ছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos