বাথটবে ডুবে মৃত্যু নাকি প্ল্যান মাফিক খুন, 'শ্রী'-র জন্মদিনে সিবিআই তদন্তে সোচ্চার নেটিজেনরা

কেটে গিয়েছে দীর্ঘ দুই বছর। আজ তিনি নেই । বলিউডের এভারগ্রীণ অভিনেত্রী শ্রীদেবী। বেঁচে থাকলে আজ ৫৭ -তে পা দিতেন চাঁদনি। আজও তাকে ভুলতে পারেননি দর্শককূল। বলিউডের চাঁদনি  আজ বেঁচে না থাকলেও সবার মনে তিনি বেঁচে রয়েছেন। সব কিছুই যেন আজ বড্ডই অপ্রাসঙ্গিক। শ্রী না থাকলেও শুধু পড়ে রয়েছে অজস্র অমলিন স্মৃতি। অভিনেত্রীর মৃত্যুটা যেন বড্ডই আকস্মিক। ২ বছর পার হয়ে গেলেও শ্রী-র মৃত্যুর কারণ নিয়ে এখনও ধোঁয়াশা রয়ে গেছে। এতদিন পরও তার মৃত্যুর আসল রহস্য জানতে সিবিআই তদন্তের দাবিতে সোচ্চার হয়েছেন নেটিজেনদের একাংশ।

Riya Das | Published : Aug 13, 2020 12:37 PM IST / Updated: Aug 13 2020, 09:08 PM IST

111
বাথটবে ডুবে মৃত্যু নাকি প্ল্যান মাফিক খুন, 'শ্রী'-র জন্মদিনে সিবিআই তদন্তে সোচ্চার নেটিজেনরা

যার মৃত্যুর খবরে নড়ে গিয়েছিল গোটা বিশ্ব। ২০১৮ সালে  দুবাইয়ে মোহিত মারওয়াড়ের বিয়ের অনুষ্ঠানে গিয়েই অসুস্থ হয়ে গিয়েছিলেন শ্রীদেবী।

211

আর ফেরা হল না তার সাধের মুম্বইয়ে।  বাথটবে ডুবেই নাকি মৃত্যু হয়েছিল সুপারস্টার শ্রীদেবীর। কফিনবন্দি হয়েই মুম্বইয়ে এসেছিলেন শ্রী।

311

৫৭ তম জন্মদিন শ্রী-এর।  স্বামী বনির অত্যন্ত ভালবাসার মানুষটা আজ আর নেই। আজ বেঁচে থাকলে কতই না আয়োজন করত সকলেই। মায়ের মৃত্যু আজও যেন তাড়িয়ে বেড়ায় জাহ্নবীকে।

411

৫৭ তম জন্মদিন শ্রী-এর।  স্বামী বনির অত্যন্ত ভালবাসার মানুষটা আজ আর নেই। আজ বেঁচে থাকলে কতই না আয়োজন করত সকলেই। মায়ের মৃত্যু আজও যেন তাড়িয়ে বেড়ায় জাহ্নবীকে।

511

সালটা ২০১৮, ২৪ ফেব্রুয়ারি। শ্রীদেবীর মৃত্যুর খবরে তোলপাড় হয়েছিল গোটা বিশ্ব। তার মৃ্ত্যুর ২ বছর পার হয়ে গেলেও শ্রী-র মৃত্যুর কারণ নিয়ে এখনও ধোঁয়াশা রয়ে গেছে। 

611

হোটেলের বাথটব থেকেই উদ্ধার করা হয়েছিল শ্রী-কে। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাকে মৃত বলেই ঘোষণা করেছিল। এবং দুবাই সরকারও দুর্ঘটনাজনক মৃত্যু বলে আখ্যা দিয়েছিল। কিন্তু হাজারো ব্যাখা মিললে তার মৃত্যু নিয়ে জল্পনা আজও চলেই আসছে।

711

নেটিজেনদের একাংশ এবং শ্রীদেবীর ভক্তরা একাধিক প্রশ্ন তুলেছেন। কেউ কেউ বলেছেন, কীভাবে হোটেলের বাথটবে ডুবে মারা গেলেন বলিউডের হার্টথ্রব। বাথরুমের দরজা কীভাবে খুলে ঢুকেছিলেন স্বামী বনি কাপুর? 

811

আবার কেউ কেউ বলছেন শ্রীদেবী যদি বাথটবের মধ্যে অচেতন অবস্থায় পড়েও থাকেন, তা হলে তাকে উদ্ধার করতে কী সাহায্য চেয়েছিলেন বনি। এমনই বেশ কিছু প্রশ্নের উত্তর আজও অধরা ।

911


নেটিজেনদের একাংশের মতে,  কিছু তো একটা গোপন করা হয়েছে। শ্রীদেবীর মৃত্যুর ২ বছর পার হয়ে গেলেও রহস্য উদঘাটন করতে সিবিআই তদন্তের দাবি তুলেছেন  নেটিজেনদের একাংশ। একাধিক কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া।

1011

নেটিজেনরা বলেছেন, অর্জুন কাপুরের ডেবিউ হওয়ার ঠিক আগেই যেমন ভাবে হারিয়ে গিয়েছিলেন বনি কাপুরের প্রথম পক্ষের স্ত্রী মোনা কাপুর। ঠিক তেমন ভাবে জাহ্নবীর ডেবিউ ছবি মুক্তি পাওয়ার আগে কেন চিরতরে হারিয়ে গেলেন শ্রীদেবী। 

1111


দুটি ঘটনার মধ্যে কি কোনও যোগসূত্র রয়েছে? তবে কি সত্যিই পরিকল্পনা করেই খুন করা হয়েছে শ্রী-কে। আজও অধরাই রয়ে গেল তার রহস্যমৃত্যু।

Share this Photo Gallery
click me!
Recommended Photos