'বাইকুল্লা' জেলেই ঠাঁই রিয়ার, জেনে নিন এই 'মহিলা' সংশোধনাগারের কাহিনি

তৃতীয়দিনের এনসিবি জেরায় গতকালই  গ্রেফতার হয়েছেন  রিয়া চক্রবর্তী। মুম্বই পুলিশ,বিহার পুলিশ, ইডি, সিবিআই-এর পর সুশান্তের মৃত্যু মামলা খতিয়ে দেখতে তদন্তভার নিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। শুধু ড্রাগ সেবন নয়, ড্রাগ পাচার এবং ব্যবসায়িক ক্ষেত্রে ড্রাগ আদান-প্রদানেরও অভিযোগ আনা হয়েছে রিয়া ও তার সঙ্গীদের বিরুদ্ধে। একাধিকবার এনসিবি-র জেরার মুখে পড়েই  মাদক সেবনের কথা স্বীকার করেছেন অভিনেত্রী রিয়া। আজই তাকে বাইকুল্লা জেলে নিয়ে যাওয়া হবে রিয়াকে। জেনে নিন সেই মহিলা জেলের কাহিনি।
 

Riya Das | Published : Sep 9, 2020 5:22 AM IST / Updated: Sep 09 2020, 10:58 AM IST

19
'বাইকুল্লা' জেলেই ঠাঁই রিয়ার, জেনে নিন এই 'মহিলা' সংশোধনাগারের কাহিনি

 গতকালই  গ্রেফতার হয়েছেন রিয়া চক্রবর্তী। কাল সারারাত এনসিবির কোয়াটারেই থাকতে হয়েছে রিয়াকে। সারারাত ঘুমাননি অভিনেত্রী। বারান্দায় হেঁটে রাত কেটেছে রিয়ার।

29


আজই তাকে বাইকুল্লা জেলে নিয়ে যাওয়া হবে রিয়াকে। আগামী  ১৪ দিনেক বিচার বিভাগীয় হেফাজতেই রাখা হবে অভিনেত্রীকে।ইতিমধ্যেই রিয়ার জামিনের আর্জিও খারিজ করা হয়েছে। 

39


কোথায় এই বাইকুল্লা জেল? মুম্বইয়ের মির্জা গালিব রোডের নিউ নাগপাড়ায় অবস্থিত এই বাইকুল্লা জেল। 
 

49

বর্তমানে বাইকুল্লা জেলে ২৫১ জন মহিলা মন্দি রয়েছে।  এই জেলে সাধারণত ২০ মিনিট থেকে দেড় ঘন্টা পর্যন্ত থাকা যায়।

59


সম্প্রতি সূত্র থেকে জানা গেছে, মহিলা জেলে আজ তোলা হবে রিয়াকে। তবে কি রিয়ার আপাতত নয়া ঠিকানা এই মহিলা জেল।

69


 দাগী আসামীদের সঙ্গেই কি রাখা হবে তাকে। একাধিক প্রশ্ন উঠে আসছে। 

79

আজ সেশন কোর্টে ফের একবার রিয়ার জামিনের  আবেদন জানাবেন অভিনেত্রীর আইনজীবী সতীশ মানসিন্ডে। বেলা ১১ টার সময় জানানো হবে রিয়ার জামিনের আর্জি।

89

এনডিপিএস আইনের আওতায় ৮, ২০, ২৭,২৮, ২৯ নম্বর ধারায় রিয়াকে গ্রেফতার করা হয়েছে। রিয়ার বিরুদ্ধে আনা অভিযোগ প্রমাণ হলেই ১০ বছরের সাজা মিলবে রিয়ার।

99

শুধু তাই রিয়া ও তার ভাইয়ের কাছ থেকেই বলিউডের আরও ২৫ জন সেলেবদের নামও উঠে এসেছে। যারা সকলেই এই মাদকচক্রের সঙ্গে যুক্ত ছিলেন। কয়েকদিন আগেই মাদকচক্রে জড়িত থাকার জন্য গ্রেফতার করা হয়েছে রিয়া চক্রবর্তীর ভাই সৌভিককে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos