এ কি 'ভয়ঙ্কর' লুক, মেকআপই বদলে দিয়েছে বলি 'ডিভা' দের আসল চেহারা

বলিউডের হট অভিনেত্রীদের তালিকায় সবার প্রথমেই মনে আসে দীপিকা পাড়ুকোন ও প্রিয়ঙ্কা চোপড়ার নাম। তবে শুধু বলিউডেই নয়, পাশাপাশি হলিউডেও সমানভাবে জনপ্রিয় এই দুই বিখ্যাত অভিনেত্রী। রেড কার্পেট লুক হোক বা কোনও পার্টি স্টাইল ও নিখুঁত সৌন্দর্যে সকল ভক্তরাই প্রিয় তারকাদের নিজেদের ফুটিয়ে তুলতে চান।  কিন্তু বি-টাউনের গ্ল্যামারাস ডিভাদের নিজেদের আসল চেহারাটাই মেকআপের কারণে  বদলে ভয়ঙ্কর হয়ে গিয়েছে। যা দেখে চোখ কপালে উঠবে নেটিজেনদের। একনজরে দেখে নিন বলি অভিনেত্রীদের ভয়ঙ্কর মেকআপের একঝলক।

Riya Das | Published : Sep 9, 2020 4:30 AM IST / Updated: Sep 09 2020, 10:07 AM IST

17
এ কি 'ভয়ঙ্কর' লুক, মেকআপই বদলে দিয়েছে বলি 'ডিভা' দের আসল চেহারা

ঐশ্বর্য রাই বচ্চনঃ মেক আপ এক্সপেরিমেন্ট যেমন সকলের নজর কাড়ে, তেমনই ভুল এক্সপেরিমেন্টেও ট্রোলড হন অভিনেত্রীরা।  রেড কার্পেটে পার্পল রঙের লিপস্টিক পরে রীতিমতো ট্রোলড হয়েছিলেন ঐশ্বর্য।

 

27


দীপিকা পাড়ুকোনঃ দীপিকার স্কিনটোনের সঙ্গে মিসম্যাচ ফাউন্ডেশন ও কনসিলারের শেডই তাকে গর্জিয়াস এর বদলে ভয়ঙ্কর করে তুলেছিল।
 

37

প্রিয়ঙ্কা চোপড়াঃ প্রিয়ঙ্কা চোপড়ার গায়ের রং শুরুর দিকে অনেকটাই ডার্ক শেডের ছিল। গায়ের রং-এর সঙ্গে বেমানান ফাউন্ডেশন, গাঢ় লিপস্টিক, হাইলাটসার-এর কারণে তাকে দেখতে অদ্ভুত লাগছে।

47

সোনম কাপুরঃ বলিউডের ফ্যাশন আইকন সোনম কাপুর সর্বদাই নিজের লুক নিয়ে এক্সপেরিমেন্ট করে থাকেন। কিন্তু স্কিন টোনের সঙ্গে মিসম্যাচ ফাউন্ডেশনই তাকে অরেঞ্জ লুক দিয়েছে, যা তার আসল চেহারাই পুরো বদলে দিয়েছে।

57

আমিশা পাটেলঃ ব্লাশ করতে যেমন দেখতে গ্ল্যামারাস লাগে তেমনই অতিরিক্ত ব্লাশেও দেখতে ভয়ঙ্কর লাগে। আর সেটাই হয়েছে আমিশার সঙ্গে। ফাউন্ডেশন আর ব্লাশেই বদলে গিয়েছে আমিশার গর্জিয়াস লুক।

67

শ্রীদেবীঃ নিজের সাজ নিয়ে বরাবরই অতিরিক্ত সচেতন বলিউডের চাঁদনি। ছবিতে শ্রীদেবী যেন চেনাই যাচ্ছে না। সারা মুখে যেন পাউডার মেখেছে বলেই মনে হচ্ছে। কিন্তু অতিরিক্ত ফাউন্ডেশন অথবা কনসিলার ব্যবহারেই শ্রীদেবী লুক এরকম সাদা দেখাচ্ছে।

77

গৌরি খানঃ শাহরুখ পত্নী গৌরি খানকে  আইভ্রু, বেগুনি লিপস্টিক ও তৈলাক্ত লুকের কারণে পুরো ভয়ঙ্কর লাগছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos