সপ্তাহ পিছু ৩৫ লক্ষ টাকার অফার, 'বিগ বস ১৫'-র ইতিহাসে বিরল, রিয়ার পারিশ্রমিক শুনেই শোরগোল

বিগ বস মানেই চমক, বিগ বস মানেই টানটান উত্তেজনা। আর মাত্র একদিন। ইতিমধ্যেই বিগ বস ঘিরে জোর চাঞ্চল্য  শুরু হয়ে গেছে। আগামীকাল অর্থাৎ ২ রা অক্টোবর শুরু হতে চলেছে টেলিভিশনের জনপ্রিয় শো 'বিগ বস সিজন ১৫'। এবারের বিগ বসে থাকতে চলেছে একাধিক চমক তবে তার মধ্যে সবচাইতে বড় চমক হল সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী। এবার প্রকাশ্যে এল রিয়ার মোটা অঙ্কের পারিশ্রমিক। সপ্তাহ পিছু ৩৫ লাখ টাকা অফার করা হয়েছে অভিনেত্রীকে, যা বিগ বসের ইতিহাসে বিরল ঘটনা।

Riya Das | Published : Oct 1, 2021 8:09 AM IST

19
সপ্তাহ পিছু ৩৫ লক্ষ টাকার অফার, 'বিগ বস ১৫'-র  ইতিহাসে বিরল, রিয়ার পারিশ্রমিক শুনেই শোরগোল

আগামীকাল অর্থাৎ ২ রা অক্টোবর শুরু হতে চলেছে টেলিভিশনের জনপ্রিয় শো 'বিগ বস সিজন ১৫' ( Big Boss 15)। এবারের বিগ বসে থাকতে চলেছে একাধিক চমক তবে তার মধ্যে সবচাইতে বড় চমক হল সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)।

29

বিগ বস মানেই চমক, বিগ বস মানেই টানটান উত্তেজনা। আর মাত্র একদিন। ইতিমধ্যেই বিগ বস ঘিরে জোর চাঞ্চল্য  শুরু হয়ে গেছে। চ্যানেলের পক্ষ থেকে শমিতা শেট্টি, প্রতীক সেজপাল, নিশান্ত ভাটের সামনে আনা হয়েছে।

39

 'বিগ বস সিজন ১৫'-তে থাকতে চলেছেন করণ কুন্দ্রা, সিম্বা নাগপাল, তেজস্বী প্রকাশ। নির্মাতা শো-এর শুরু থেকেই চেয়েছিলেন এবারের বিগ বসের ঘরে থাকুক রিয়া চক্রবর্তী।
 

49

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রেমিকাই এই বছরের তুরুপের তাস। একাধিকবার রিয়া চক্রবর্তীর সঙ্গে মিটিং ও করেছেন নির্মাতারা।
 

59

এবার প্রকাশ্যে এসেছে রিয়ার পারিশ্রমিক। শোনা যাচ্ছে, সপ্তাহ পিছু ৩৫ লাখ টাকা অফার করা হয়েছে রিয়া চক্রবর্তীকে। যা বিগ বসের ইতিহাসে বিরল ঘটনা। এর আগে কোনও প্রতিযোগীকে কখনওই এত টাকা অফার করা হয়নি।

69

তবে সম্প্রতি এক রিপোর্ট বলছে,  ২ রা অক্টোবর বিগ বসের ঘরে দেখা যাবে না রিয়াকে। এমনকী তিনি নাকি বিগ বসের ঘরে যাচ্ছেন না। আপতত কী চমক থাকতে চলেছে যা দেখতেই মুখিয়ে দর্শক।
 

79

অন্যদিকে সুশান্তের মৃত্যুকান্ডের ঘটনায় জেল থেকে ছাড়া পাওয়ার পর স্বাভাবিক জীবনে ফিরেছেন রিয়া। এবং কাজের জন্য বলিউড এবং দক্ষিণের চলচ্চিত্র নির্মাতাদের সঙ্গেও কথা বলেছেন রিয়া চক্রবর্তী।

89


সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকান্ডে তৃতীয়দিনের এনসিবি জেরায় গ্রেফতার হয়েছিলেন  প্রেমিকা রিয়া চক্রবর্তী। বাইকুল্লা জেলই ছিল রিয়ার নয়া ঠিকানা। 

99

 ৫০ জন দাগী আসামীদের মধ্যেই ছিলেন রিয়া। সুশান্তের মৃত্যুর সঙ্গে রিয়া চক্রবর্তীর গভীর সংযোগ থাকলেও আপাতত জেল থেকে ছাড়া পেয়েছেন বলি নায়িকা। তারপরও বারংবারই একাধিক প্রশ্নের মুখে পড়তে হচ্ছে রিয়া চক্রবর্তীকে। 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos