ঋষি কাপুরকে সন্মান দিতে পারবেন না সলমন, কী কারণে দুই তারকার মধ্যে ছিল বিবাদ

সলমন খান যে মাঝে মধ্যেই মাথা গরম করে ফেলেন, তা কারুরই অজানা নয়। আর তার জেরেই একাধিক তারকার সঙ্গে তাঁর বিবাদ লেগেই থাকে। সেই তালিকা থেকে বাদ পড়েননি খোদ ঋষি কাপুর। যদিও সেই বিবাদের সূত্রপাত ঘটে রণবীর কাপুরকে ঘিরেই। বিবাদ এমন পর্যায় চলে যায় যে একে অন্যের বাড়িতে ঢোকা পর্যন্ত বন্ধ করে দেন তাঁরা। 

Jayita Chandra | Published : May 4, 2020 5:25 AM IST

19
ঋষি কাপুরকে সন্মান দিতে পারবেন না সলমন, কী কারণে দুই তারকার মধ্যে ছিল বিবাদ

বলিউডে সলমন খানের সঙ্গে অনেকেরই চলে ঠাণ্ডা লড়াই, কখনও কারণ হয়ে দাঁড়ায় মতের অমিল, কখনও আবার সামনে উঠে আসে হাতাহাতির খবর। 

29

এমনই এক পরিস্থিতির কবলে পড়ে নষ্ঠ হয়ে গিয়েছিল সলমন খান ও ঋষি কাপুরের সম্পর্ক। একে অন্যের সঙ্গে মুখ দেখা দেখি করে দিয়েছিলেন বন্ধ। 

39

ঘটনাটি ঘটে রণবীরের বলিউডে পা রাখার আগে। সেই সময় ঋষি কাপুর ও সলমন খানের সম্পর্ক ছিল ভালোই। একদিন সঞ্জয় দত্ত ও সলমন পার্টি করছিলেন।

49

সেই পার্টিতেই বন্ধুদের নিয়ে উপস্থিত হন রণবীর কাপুর। সেখানেই কথায় কথায় সলমন খান ও সঞ্জয় দত্তদের সঙ্গে বেধে যায় অশান্তি। এমন কী সলমন খান তাঁকে মারতেও ছোঁটেন। 

59

এরপর বেজায় চটে যান ঋষি কাপুর। যদিও সেই দিকে না তালিয়ে রণবীকে ক্ষমা চাইতে বলেন সলমন খান। তিনি জানান রণবীর ক্ষমা না চাইলে খুব খারাপ হবে।

69

এরপরই শুরু হয় বিবাদ। সোনাম কাপুরের রিশেপসনে সামনে আসে তাঁদর মধ্যে অশান্তি বজায় আছে। কারণ কেউ কারুর দিকে তাকায় না এদিন।

79

এরপরই আসে নয়া অশান্তির মোড়। ক্যাটরিনার সঙ্গে সলমন খানের ব্রেক আপের খবর আসে। আর তার জন্য সলমন খান রণবীর কাপুরকেই দায়ী করেন। 

89

এতে যেন সমস্যা আরও বেড়ে যায়। সলমন খানের সঙ্গে কথা বলা বন্ধ করে দেন ঋষি কাপুর। আর সলমন খানও নাম না করে একাধিকবার কাপুর পরিবারকে কটাক্ষ করেন। 

99

যদিও কিংবদন্তি অভিনেতার মৃত্যুতে চুপ করে থাকেননি সলমন খান। নেট দুনিয়ায় শোকজ্ঞাপন করেছেন তিনি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos