শ্মশানঘাটে ঋষির দেহের পাশে কলস কাঁধে রণবীর, ভাইরাল হল ছবি

বলিউডের ইন্দ্রপতন, কাপুর পরিবার ফাঁকা করে চলেগিয়েছেন ঋষি কাপুর। লকডাউনে হল না কোনও আড়ম্বর, হল কোনও জমায়েত, রইল না ভক্তের ঢল। নিঃশব্দেই চোখের নিমিষে সবটা গুছিয়ে করে ফেলল পরিবার ও তাঁদের কাছের পরিজনেরা। ঋষি কাপুরকে কাঁধ দেওয়া থেকে শুরু করে মুখাগ্নি, কর্তব্য পালনে কোনও খামতি রাখলেন না রণবীর কাপুর। মধ্যরাতে হাসপাতালে রণবীর ঋষির সাক্ষাৎ থেকে শুরু করে শেষকৃত্য, নেট দুনিয়ায় এখন ভাইরাল, ঋষি কাপুরের নিশ্বরদেহের একাধিক ছবি। 

Jayita Chandra | Published : May 4, 2020 4:28 AM IST

19
শ্মশানঘাটে ঋষির দেহের পাশে কলস কাঁধে রণবীর, ভাইরাল হল ছবি

নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে ঋষি কাপুরের একাধিক ছবি। মৃত্যুর আগের মুহূর্ত থেকে শুরু করে শেষকৃত্য, বাদ পড়েনি কিছুই। 

29

লকডাউনের ফলে শেষ দেখা মেলেনি ঋষি কাপুরের। তাঁকে শেষবার দেখার জন্য ব্যাকুল হয়েছিলেন অনেকেই। এমনই সময় সামনে এসেছিল একটাই ছবি। 

39

ফাঁস হওয়া ঋষি কাপুরের নিশ্বর দেহের পর সামনে আসে শ্মশানঘাটের অন্দরমহলের ছবি। কীভাবে বাবাকে শেষ বিদায় জানিয়েছিলেন রণবীর। 

49

উপস্থিত ছিলেন পরিবারের সকলেই। ফোন হাতে ঋষি কাপুরের শেষ কৃত্যে দেখা গিয়েছিল আলিয়াকেও। ভিডিও কল কিংবা ভিডিও করেছিলেন তিনি। 

59

এদিন কাঁধে কাঁধ মিলিয়ে এদিন এগিয়ে এসেছিলেন অভিষেক বচ্চন। ঋষি কাপুরকে কাঁধ দেওয়া থেকে শুরু করে শেষকৃত্যের সমস্ত ব্যবস্থা করা, খামতি রাখেননি তিনি। 

69

এদিন মিলছিল না ফুল। বাবাকে শেষ ভালোবাসা টুকু জানানোর জন্য পুলিশকে দিয়ে ফুল জোগার করেছিল কাপুর পরিবার। 

79

সেই ফুলেই সেজে উঠেছিলেন এদিন ঋষি কাপুর। পুরোহিতের কথা মত কলস কাঁধে নেওয়া থেকে মুখাগ্নি, আচার মেনে সবই পালন করলেন রণবীর। 

89

অনুমতি মিলেছিল শ্মশানঘাটে উপস্থিত থাকতে পারবেন মাত্র ১৫জন। কিন্তু শেষ বিদায়ে সেই সংখ্যা বেড়ে দাঁড়ায় ত্রিশ। 

99

এদিশ শেষ বিদায়ে উপস্থিত ছিলেন করিনা কাপুর ও সইফ আলি খানও। কাপুর পরিবারের পক্ষ থেকেও উপস্থিত ছিলেন অনেকেই। থাকতে পারেনি বাড়ির মেয়ে ঋদ্ধিমা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos